আপনার দিন পরিকল্পনা?

0 2
Avatar for Carson
Written by
3 years ago

ব্যস্ত ব্যক্তিরা পরিকল্পনা করেন, তেমনি তফসিলযুক্ত লোকেরা এবং যারা লক্ষ্য স্থির করেছেন আমি কি এই দিনগুলিতে আমার দিনটি পরিকল্পনা করতে চাই (দ্রষ্টব্য: এই দিনগুলি আমি কোনও নিয়োগকর্তার জন্য কাজ করার জন্য 60-80 ঘন্টা আমার চাকরি ছেড়ে দিয়েছি এবং আমার নিজের ব্যবসা বন্ধ করে দেওয়ার মুহুর্ত থেকেই)। উত্তর: না।

আমি আর পরিকল্পনা করার প্রয়োজন বোধ করি না। আমার দিনগুলি মূলত একই সাথে পূর্ণ হয় এবং আমি যতই ভাল থাকি না কেন, আমি কত দ্রুতগতিতে মাল্টিটাস্ক করতে পারি এবং অন্যের চেয়ে আমি আরও কঠোরভাবে কাজ করতে পারি আমার কোনও পরিকল্পনার দরকার নেই। আমি পরিকল্পনা করতে ঘৃণা করি, এটি সময়ের অপচয়। আমি চাই কেবলমাত্র একা থাকতে, আমার পছন্দ মতো করুন। কারণটি সহজ। আমি খুব তাড়াতাড়ি, খুব কঠোর, খুব দীর্ঘ এবং অনেক ঘন্টার জন্য কাজ করে যাচ্ছি এবং শেষ সিদ্ধান্তটি হ'ল এতে আমার কোনও উপকার হয়নি! এটা আমার কিছুই এনেছে। হ্যাঁ, এটি আমার জন্য অর্থ, ভাল অর্থ এনেছে তবে এর সাথে আরও বেশি বিল, উচ্চতর বিল, আরও প্রশাসন, কম সময়, বেশি চাপ এবং আমার জন্য জীবন নেই। আমি স্বীকার করি যে আমি একজন ওয়ার্কাহলিক ছিলাম তবে এটি আমার কোনও উপকারে আসেনি। অন্য সকলের বেশিরভাগেরই লাভ ছিল। তারা তাদের চোখ বন্ধ করল তবে এটি কেবল অল্প সময়ের জন্য। দুর্দান্ত জিনিসটি হ'ল আমরা সবাই মিস করতে পারি। এটির বিষয়টি যদি অন্য কেউ আসে তবে আপনি যে পরিমাণ গুরুত্বপূর্ণ তা মনে করেন না। সম্ভবত তাত্পর্যপূর্ণ বা দক্ষ না হলেও সস্তা বা রোবটও একটি প্লাস।

বাস্তববাদী হওয়া উচিত। কঠোর পরিশ্রম খুব কমই প্রশংসা করা হয়। আপনাকে সম্মানিত করা হয় এবং যারা আপনাকে কেবল ঘুরে বেড়ায়, চ্যাট করে এবং উপস্থিত থাকার জন্য অর্থ প্রদান করে তাদের চেয়ে বেশি তারা আপনাকে দেবে না। যারা কেবলমাত্র আপনার কাছে কাজ শুরু করার পরে তাদের কাছে প্রায় ভিক্ষা করে বা তাদের বের করে দেওয়ার হুমকি দেয়।

আমার দিনগুলি ঠিক আছে যদি আমি নিজের মতো করতে পারি। যদি কেউ আমাকে জোর করে না, এমনকি আমাকেও জোর করে না। যদি বাইরে যেতে, কেনাকাটা করা, পরিষ্কার করা, ড্রাইভিং-ডাউন করতে, স্কুল পরিদর্শন করার জন্য কোনও পরিকল্পনা না থাকে তবে লোকেরা। আমি এই আর আমার জন্য চাই না। আমি একটা পালঙ্কে শুয়ে কিছু করতে চাই না। আমি সবসময় স্কুলে সেই মায়েদের enর্ষা করতাম যাদের সোফায় শুইয়ে দেওয়া এবং টিভি দেখা বা কফি খাওয়া ছাড়া কিছু করার ছিল না কারণ বন্ধুদের সাথে তাদের স্বামীর জন্য আজ কী রান্না করা উচিত তা নিয়ে আলোচনা করা হয়েছিল। আমি আমার পালঙ্কেও শুয়ে থাকতে চাই তবে কেবল চেয়ারে বসে থাকতে পারি। আমি টিভি দেখতে চাই তবে আমি পারব না এবং আমার ইন্টারনেট সংযোগটি খুব ধীর গতিতে আমি এমনকি আমার ফোনে একটি গেম খেলতে বা "লেকের কাছে" এর পর্বগুলি ডাউনলোড করতে পারি না এবং যদি আমি এটি না করতে পারি তবে আমি বসে থাকি। আমার চেয়ারে বসে কয়েক মিনিট দূরে ঘড়ির কাঁটা শুনতে পান। আমি অন্য শব্দগুলি উপেক্ষা করার চেষ্টা করি। সিলিংয়ের উপর প্রাণী, দেয়ালগুলিতে বাগ, কুকুরের ছোঁড়া, বৃষ্টি। আমি যতক্ষণ না আমার বরফ-ঠান্ডা পা উষ্ণ অনুভূত হয় এবং আমার চুলকানো আঘাতের চোখগুলি নিরাময় হয় না (সম্ভবত এটি কখনও ঘটে না)।

কিছু পরিকল্পনার জন্য, দিনটি সহায়ক হতে পারে। আপনি যদি জানেন যে কোন কাজগুলি আপনার জন্য অপেক্ষা করছে এটি আপনাকে কিছু করতে অনুপ্রাণিত করতে পারে। দিনের শেষে আরও ভাল অনুভব করার জন্য যেহেতু আপনি কমপক্ষে উত্পাদনশীল কিছু করেছিলেন, আপনি যা বলতে পারেন তা উত্পাদনশীল তবে এটি ছিল নাকি এটি নিজেকে বোকা বানাচ্ছে?

সকাল ?.০০ টায় আমি কীভাবে উত্পাদনশীল জিনিসগুলি করেছি?

আমি এক বন্ধুর কথা ভেবেছিলাম, আমি আমার ই-মেইল চেক করেছি। নষ্ট গোলাপী শার্টটি আবার সাদা (অতিরিক্ত ব্লিচ দরকার ছিল), আমি পোলান্টা বানিয়েছি (প্রাতঃরাশের জন্য মিষ্টিটি ভাল এবং সুজি পুডিংয়ের চেয়ে আলাদা নয়), আমি আমার মেয়ের সাথে আয় এবং কর প্রদানের বিষয়ে কথা বলেছি, এবং যদি আপনি আমাকে জিজ্ঞাসা করেন এটি একটি দিনের জন্য যথেষ্ট উত্তেজনা।

বয়স বাড়ার পরে দিনটির পরিকল্পনা করা আর গুরুত্বপূর্ণ নয়। আপনার দিনগুলি দেখতে কেমন তা আপনি জানেন এবং যতক্ষণ না আমি আলঝাইমার থেকে ভুগছি না বা এমন বাচ্চা আছে যারা সময় মতো আমাকে স্মরণ করিয়ে দেয় আমি আমার দিনগুলি অপরিকল্পিত রাখতে পছন্দ করি। এটি অন্যের কাছে বিরক্তিকর মনে হতে পারে তবে আমার কাছে এটির অর্থ কোনও চাপ বা কমপক্ষে খুব বেশি চাপ নয়।

আমি প্রথম "কমান্ড" এর মতো "আমার বিছানা ঠিক করে সামনে পরিকল্পনা" করিনি (নম্বর 1)। আমার কাছে, এটি এটির থেকে আলাদা নয় (সংখ্যা 3)। আমি যখন অনুভব করি তখন যদি আমি এটি অনুভব করি তবে আমি তা করি। মাঝে মাঝে এটি স্বয়ংক্রিয়তা "আমাকে সর্বদা ব্যস্ত এবং উত্পাদনশীল হওয়া দরকার" এমন ছাপ যা আমাকে শাসন করে তবে আমি সেই প্রাণীটিকে হত্যা করার চেষ্টা করি কারণ এটি আমার নয়, এটি আমাকে ভাল বোধ করে না।

1
$ 0.14
$ 0.14 from @TheRandomRewarder
Avatar for Carson
Written by
3 years ago

Comments