আমার সাথে এখানে দেখা

0 4
Avatar for Carson
Written by
3 years ago

আপনি এবং আমি, গাছের পাশ দিয়ে ছুটে যাচ্ছি, আমাদের হাত একসাথে বেঁধেছি, শীতের বৃষ্টিপাতগুলি ছড়িয়ে পড়া ছুরির মতো ছিদ্র থেকে ঠান্ডা বৃষ্টি থেকে বাঁচতে আমাদের পা ভেজা ঘাসের মধ্য দিয়ে কাটছে। রেইনক্লাউডগুলি পুরো পথ ধরে আমাদের তাড়া করে এবং শেষ পর্যন্ত আমরা একাকী ভিক্টোরিয়ান বাড়ির সামনের বারান্দায় আশ্রয় প্রার্থনা করি।

সন্ধান করার মতো আর কিছুই নেই।

ভিজতে ভিজতে, আমরা আমাদের দেহগুলি ইটের দেয়ালের বিপরীতে স্থির করে ফেলি, হাসি, কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে। বাতাস কোন করুণা দেখায় না, এটি সমস্ত দিকে বৃষ্টি .ালতে থাকে। আশ্রয়টি, পাশাপাশি আমার ভিজে যাওয়া পোশাকগুলি হঠাৎ নাচের গাছের তুলনায় কোনও বৃহত্তর সুরক্ষা দেয় না। শীতটি আমার অন্তঃস্থলকে দ্রুত জয় করে এবং আমি নিজের চারপাশে হাত বেঁধে হাসি ছাড়া আর কিছুই করতে পারি না। আমাদের দুর্দশায় বিনোদন খুঁজে পাওয়ার জন্য আমরা হাসি, এবং আমরা হাসতে থাকি ... এটি করার মতো সমস্ত কিছুই।

বাতাসগুলি প্রবলভাবে প্রবাহিত হচ্ছে, আপনি অবশেষে আমার সাহায্যে আসবেন। আপনি আমাকে কাছে টানেন, আমার দেহটি আমার আগে রাখুন, এবং আমার চারপাশে আপনার অস্ত্রগুলি জড়িয়ে রাখবেন, আমার শাওয়ারদের সাথে লড়াই করছেন, আমাকে শক্ত করে ধরে রাখছেন, হাসছেন। এখনও হাসছি. সবসময় হাসি।

আমি চোখ বন্ধ করি এবং আপনার শরীর থেকে উদ্ভূত উষ্ণ অনুভূতিতে মনোনিবেশ করি। ইট এবং হাড়ের কোকুন ধীরে ধীরে আমার শরীরকে কাঁপুনি থেকে থামিয়ে দেয় এবং আপনার হাসিটি আপনার শ্বাসের কুঁকড়ে ও ফুঁক শব্দে প্রতিস্থাপিত হয়েছে। আমি আপনার কাঁধের বিরুদ্ধে আমার কপাল বিশ্রাম। আপনি আমার উপর আপনার চিবুক রাখুন। আপনার ফুসফুস থেকে আগত বাতাসটি আমার উজ্জ্বল বাতাসে আমার গলার চারদিকে ঘুরছে feel তোমার বাহুতে আমি আরাম পাই। আমার মন চুপ করে আছে। অন্য সবগুলি ম্লান হয়ে যায়, অভ্যন্তরীণ থেকে আরও বড় শক্তির জন্য জায়গা ছেড়ে।

বল এক জোড়া চুম্বকের মতো আমাদের কপাল এক সাথে আঁকেন। আমি তখন আমাদের শ্বাসকে একের সাথে একীভূত করতে দেখি, যেহেতু আমাদের চোখ এবং ঠোঁট ভয় এবং আকাঙ্ক্ষা উভয়ের নেচে জড়িত। অবশেষে, চোখগুলি সম্মতি জানায় যে ভয় পাওয়ার মতো কিছুই নেই এবং তাই তারা আকাঙ্ক্ষা পূর্ণ করার জন্য ঠোঁটের গোপনীয়তা দেয় aside

আমি এটিকে কখনই চুমু বলব না। শব্দটি নিজেই ... অভিজ্ঞতাটি বর্ণনা করার পক্ষে এটি যথেষ্ট তাৎপর্যপূর্ণ নয়। এটি কখনই কেবল চুমু হয় না। এটি আমাদের উচ্চতর এবং এর বাইরেও নিয়ে যায় takes এটি একটি অনুসন্ধানের সমাপ্তি।

এটি একটি আবিষ্কার

আমাদের ঠোঁটের সাক্ষাতটি এমন কিছু সন্ধানের মতো অনুভূত হয় যা সবসময় সেখানে ছিল, চোখের সামনে এবং এখনও সমস্ত দৃশ্যটি পালানোর সময়। যখন আমাদের ঠোঁট স্পর্শ করে, আমরা বাইরে এবং একই সাথে একই সাথে দৃষ্টিপাত করি এবং দেখতে পাই কোনও মিল নেই। আমি আপনাকে এবং আমি দেখতে পাই তবে আমরা ভিন্নরূপে ভিন্ন ভিন্ন প্রকাশ করি যা আমরা সর্বদা যা হয়েছি তা হতে বাধ্য - এক।

অবশেষে চোখ খুললে, ছাত্ররা আতশবাজির মতো বিস্ফোরিত হয় এবং উদযাপনের নতুন দফার সূচনা করে। ঠোঁট আবার মিলিত হয়, জিহ্বাকে আমন্ত্রণ জানায়, ঘাড়ে মোড় ঘুরিয়ে, হাত জাগ্রত করে, চুল তুলে, শ্বাসকে টুকরো টুকরো করে। এমনকি আমার পিছনে থাকা ইটগুলিও স্বাগত জানানো হয়েছে udd হঠাৎ, কোনও সীমানা নেই, কোনও বাধা নেই। আমরা কী তা আমরা ভুলে যাই এবং আমরা কীভাবে হতে পারি তা শিখি।

এক, আমরা হয়ে গেলাম।

আমি তখন চোখ খুলি এবং নিজেকে পুরো অন্ধকারে খুঁজে পাই। আমার বিছানায় শুয়ে আমি আস্তে আস্তে আমার চেতনা পুনরুদ্ধার করি এবং আমি বেদনাদায়ক সচেতন হয়ে উঠি এটি সবই স্বপ্ন ছিল। বাস্তবতা থেকে অনেক দূরে। কেবলই স্বপ্ন. তবে এটি কি কেবল একটি স্বপ্ন?

আমাকে জানানো হয়েছে যে মনটি ইতিমধ্যে বিদ্যমান নেই তা অনুধাবন করতে সক্ষম নয়। স্বপ্নগুলি মনের স্মৃতিগুলির বন্যতম সংমিশ্রণ। মন সম্ভাবনার সাথে কীভাবে খেলছে।

আমরা কি একটি সম্ভাবনা হতে পারি?

আমরা সহ অভিনীত বৈশিষ্ট্য যা আমার স্বপ্নের চাকা লুপগুলিতে চলে। তবুও, আপনি কে সে সম্পর্কে আমার কোনও ধারণা নেই। আমি সাহায্য করতে পারি না তবে নিজেকে জিজ্ঞাসা করতে পারি যদি আমি আপনাকে আগে না জানতাম তবে আপনি কীভাবে আমার স্মৃতিতে ছড়িয়ে পড়তে পারেন। আমার নিজের না হলে এই কার স্মৃতি? এগুলি কার স্বপ্ন? তুমি কোথা থেকে এসেছ? আমার চোখ খোলা থাকলে আপনি কোথায় যাবেন?

আমরা কি সম্ভাবনার চেয়ে বেশি হতে পারি?

তুমি কে?

আমার মন মোচড় হিসাবে, আমার হৃদয় ব্যথা। আমি আবারও চোখ বন্ধ করলাম, এবং বয়ে যাবার প্রসঙ্গে আমি শেষ বারের স্বপ্নটি স্মরণ করলাম। আমি একটি ব্যাখ্যা জন্য আমার মন ভিক্ষা।

"আমাকে কিছু দিন", আমি বলি। "কিছু!"

আমি একটি কলিং শুনতে পাচ্ছি।

এটি এর আক্ষরিক অর্থে এতটা আহ্বান নয়। বরং এটি একটি গান, আমি খুব বেশি ভাল করে চিনতে পারি। এটা বাইরে থেকে আসছে।

আমি প্রস্থানটির দিকে রইলাম, এবং কেউ আমাকে জিজ্ঞাসা করছে আমি কোথায় যাচ্ছি। আমি তাদের বলি আমি এক মিনিটের মধ্যে ফিরে আসব। আমি কোথায় যাচ্ছি তা সত্যি জানি না। আমি কেবল দরজাটি খুলতে চাই এবং অন্যদিকে কী আছে তা দেখতে চাই।

দরজাটি কালো, আমাকে ঘিরে থাকা দেয়ালের মতো। আমি গিরির জন্য পৌঁছেছি, এবং দরজা খোলা আনলক।

রাস্তা জুড়ে, আমি ভিক্টোরিয়ান বাড়ির একটি ব্লক দেখতে পেয়েছি, যা দেয়ালগুলি দ্বারা একসাথে যোগদান করেছিল। একটিতে লাল আঁকা, অন্যটি নীল রঙে এবং অন্যটি কালো এবং সাদা আঁকা। ফুলগুলি দিয়ে সজ্জিত আধুনিকটি ঠিক মাঝখানে স্থাপন করা হয়, যা ক্যাফে হিসাবে উপস্থিত বলে মনে হয় housing

দেয়ালগুলিতে, আমি খুঁজে পেলাম আমার জন্য একটি বার্তা রয়েছে, গা colorful় রঙিন বর্ণগুলিতে লেখা, শব্দগুলি পুরো ব্লকটি গ্রহণ করে।

আমি এটি পড়েছি, এবং হাসি।

আমাকে এখানে দেখা করুন, এটি বলে।

1
$ 0.12
$ 0.12 from @TheRandomRewarder
Avatar for Carson
Written by
3 years ago

Comments