আমার সাইকিক ফোন 2

0 1
Avatar for Carson
Written by
3 years ago

তুমি তোমার ফোনের ভাই সম্পর্কে কি বলছো? "আদম আমাকে কিছুটা ঠেস দিয়ে বলল।

আমি বাস্তবে ফিরে এসেছি এবং দ্রুত একটি দৃinc়প্রত্যয়ী মিথ্যা ভেবেছিলাম।

"হ্যাঁ, আহ, আমি গতকাল বক্তৃতার পরে খুব ক্লান্ত হয়ে পড়েছিলাম তাই আমি আমার ফোনটি পরিবেষ্টিত শব্দ শুনতে খেললাম। তার পরেই আমি ঘুমিয়ে পড়েছি। আমি অনুমান করি যে আমি তাকে কড়া নাড়িয়া শুনি না," আমি বলেছিলাম।

"ওহ, সিকিক হাহ? আচ্ছা, আমি অনুমান করি নামটি কেবল একটি ছলনা নয় isn't সম্ভবত এটি ভবিষ্যতটি দেখেছিল এবং আপনার জীবন বাঁচিয়েছে?"

"হাহাহা," আমি বকাবকি করলাম। "আপনার কোনও ফ্রিগিন ধারণা নেই ..."

"তুমি কি বললে?" তিনি জিজ্ঞাসাবাদ জিজ্ঞাসা।

"ওহ কিছু না, ভেবে অবাক হয়ে গেলাম যে কতটা ক্রেজি ..."

"সম্পূর্ণরূপে রেড," তিনি বলেছিলেন, সম্ভবত কিছু কথোপকথন শুরু করার চেষ্টা করছেন। খুব দেরি হয়ে গেছে, কারণ আমি ইতিমধ্যে কলেজের দিকে রওনা হয়েছি। আমি কেবল অর্থহীন কথোপকথনই পছন্দ করিনি, তবে এই ফোনের রহস্যও এমন কিছু যা সমাধান করতে হয়েছিল। এখন

আমি লাইব্রেরিতে প্রবেশ করেছি, আমার ফোনটি নীরব রেখেছি এবং তারপরে আমি পুনরায় পর্যালোচনাগুলি একবার দেখার জন্য বিশ এক্সপ্রেসে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কেউ কিভাবে এই সম্পর্কে কথা বলতে পারে না?

আমি ইতিমধ্যে দেখেছি এমন পর্যালোচনাগুলির দিকে তাকিয়ে আমি স্ক্রোল করেছিলাম, তারপরে আমি পর্যালোচনাগুলির 10 পৃষ্ঠাগুলির মধ্যে 3 পৃষ্ঠায় যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। সত্যিকারের চুক্তিটি যখন আমি দেখি তখনই তা ঘটেছিল।

"সেখানে নকল অর্থ প্রদানের পর্যালোচনা রয়েছে This এই ফোনটি পাগল It এটি আমার সাথে যে খারাপ ঘটনা ঘটবে তা পূর্বাভাস দিতে পারে!

"আমি এখন এই শিকে ফিরিয়ে দিচ্ছি কারণ এটি শয়তানের। এটি কিনবেন না, এটি 66 666। বিশ্বের সমাপ্তি mahnnnn: -0"

"যা কিছু পবিত্র, তার নামে এই ফোনটি কিনবেন না its এটির মনস্তাত্ত্বিক some নামটির মতো।

এগুলি কেবলমাত্র কয়েকটি পর্যালোচনা যা আমাকে দেখিয়েছিল যে আমি একটি ক্রেজি হেলুভা রাইডে ছিলাম। কেন আমি কেবল একটি সাধারণ ফোন কিনিনি? কিন্তু তখন আমি কিছু বুঝতে পারলাম।

ফোনটি আসলে আমার কাছে খারাপ কিছু ঘটায় নি। এটি আমাকে ঘটতে থাকা খারাপ জিনিস সম্পর্কে সতর্ক করছিল। এই ফোন ছাড়া। আমি গতকাল ডাকাতির শিকার হতাম।

কে জানত আজ আর খারাপ জিনিস কি হবে।

আমার ফোনটি আবার কম্পনের আগে আমি পর্যালোচনাগুলি সন্ধান করতে থাকি। এপান থেকে অন্য একটি বিজ্ঞপ্তি। আমি জানতাম যদি আমি এটি খুলি না, এটি আমাকে সতর্ক করার চেষ্টা চালিয়ে যাবে। সুতরাং আমি এটি খোলার।

একটি আশীর্বাদ বা অভিশাপ, একটি হ্যাঁ বা না, বন্ধু বা শত্রু, দ্বিতীয়টি ঠিক আছে।

ঠিক আছে, আমি এই বাষ্প থেকে বেরিয়ে আসার কথা কি!

বিজ্ঞপ্তিটি কীভাবে সর্বদা ছড়াছড়ি করে তা ভেবে আমি এদিকে তাকাতে থাকি। তবে আমি শার্লক হোমস নই এবং প্রম্পটটি গতকালের চেয়ে আরও গুপ্ত হয়ে উঠেছে। প্রজ্ঞাপনে আমার সমস্ত সময় ব্যয় করা আমার কোনও উপকারে আসবে না, তাই আমি আমার বক্তৃতাগুলিতে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

পুরো দিন জুড়ে, আমি ফোকাস করতে পারিনি, এবং আমি ফিজিক্স অডিটোরিয়ামে আমার নাইট প্রিপের জন্য রাত সাড়ে ৮ টায় ক্যাম্পাসে ফিরে এসেছি।

অডিটোরিয়ামে স্থির হওয়ার সাথে সাথে আমি মূলত আমার চিন্তায় ডুবে ছিলাম, আমার চারপাশে যা কিছু ঘটছিল তা অবহেলা করছিলাম। আমি বারবার এবং সেই প্রম্পটটির বিষয়ে ভাবতে থাকি। আমি এটি সাহায্য করতে পারে না; ফোনটি প্রমাণ করেছে যে এটি তার ভবিষ্যদ্বাণী বা 'ভবিষ্যদ্বাণী' তে স্পট ছিল, তাই আমি কেবল এটিকে এড়িয়ে যেতে পারি না।

বিশেষত যেহেতু এটি কেবল আমার কাছে খারাপ ঘটনাগুলি ভবিষ্যদ্বাণী করেছে।

তবে আমি সতর্ক ছিলাম এবং দ্রুত আমি লক্ষ্য করলাম আমার দিকে একজোড়া চোখ জড়িয়ে আছে। আমি ঘুরে দাঁড়ালাম, এবং আমি যেমন দেখতে পেলাম, এটি একটি মেয়ে, যিনি তার দৃষ্টিতে নজর এড়ালেন ততক্ষনে আমার সাথে তাঁর দেখা হয়েছিল।

ঠিক আছে, এটা অদ্ভুত।

তিনি পিছনে চেয়ারগুলির অন্য সারিতে ঠিক একা বসে ছিলেন, যা আমার স্বাভাবিক অবস্থান ছিল কারণ সেই জায়গাটি অন্ধকার এবং তাই আমি খুব বেশি লোকের দ্বারা বিরক্ত হব না। আমার এলইডি রিডিং ল্যাম্পের সাথে, আমি ঠিক আছি।

সেখানে যে অন্য কেউ বসে ছিলেন তাদের একাকী বা নতুন হতে হয়েছিল।

আমি জানতাম না যে সে আমার দিকে তাকাচ্ছে এবং আমি অস্বস্তি বোধ করছিলাম এমনভাবে আমি ভান করতে পারি না, তাই কয়েক মিনিটের পরে আমি সেখান দিয়ে চলে গেলাম এবং তার হাতটি ডেস্কের সামনে রেখে দিলাম।

"আমাকে বলছ কেন আপনি আমার দিকে তাকাচ্ছেন?"

"আমি ... আহ ... আমি তারকা ছিলাম না ..."

"বাজে কথা কাটা, আমরা দুজনেই জানি আপনি ছিলেন।"

"ঠিক আছে ঠিক আছে। আমি-আমি এখানে নতুন, এবং আমি আগামীকাল সেখানে আমাদের ব্যবহারিক অনুশীলনকারীদের রসায়ন পরীক্ষাগার কোথায় রয়েছে তা আমাকে দেখাতে আপনাকে জিজ্ঞাসা করার জন্য আমি ভাবছিলাম। আমি হারিয়ে যেতে চাই না।"

"কেন আমাকে? কেন আপনি অন্য কাউকে জিজ্ঞাসা করতে পারেননি?"

"আপনি কোনও বন্ধুবান্ধব বলে মনে করেন নি এবং আমি কিছুটা লাজুক তাই আমি মানুষের ভিড়ের সাথে দেখা করতে পছন্দ করি না," তিনি আবার স্টার করে বললেন। "তুমি কি আমাকে সাহায্য করতে পারো?"

আমি তার সংগ্রাম বুঝতে পেরেছি। আমি একসময় অসামাজিক একাকীও ছিলাম যিনি নির্জনতা পছন্দ করেছিলেন, তাই আমি অনুমান করেছি যে আমি তাকে ল্যাবটি দেখাতে এবং বন্ধ করে দিতে পারি। আমি বিজ্ঞপ্তিটি সম্পর্কে সম্পূর্ণরূপে কিছু ভুলে গিয়েছিলাম, এবং এটি ছিল 21:13, তাই আমি স্থির করে তাকে জায়গাটি দেখানোর এবং বাড়ি যাবার সিদ্ধান্ত নিয়েছি।

আমি যে রাতের যে কোনও রাতের জন্য আমার মেজাজ হারিয়ে ফেলতাম।

আমি তার সাথে যেতে দাঁড়ানোর সাথে সাথে আমার ফোনটি বজ্র হয়ে উঠল।

প্রেরকের দিকে তাকিয়ে এটি APAN ছিল।

1
$ 0.16
$ 0.16 from @TheRandomRewarder
Avatar for Carson
Written by
3 years ago

Comments