আমার অর্থ বৃদ্ধি

0 2
Avatar for Carson
Written by
3 years ago

আপনি কি কখনও আশ্চর্য হন যে কীভাবে আপনি কেবল কয়েক সেন্ট থেকে আপনার অর্থ বৃদ্ধি করতে পারেন?

গত কয়েক মাস ধরে আমার অর্থ কীভাবে বেড়েছে সে সম্পর্কে আমাদের কথা বলা যাক।

বিনিয়োগ আজকাল ভাল কথা হয়। মহামারীর সাথে আমরা নিজেদের প্রশ্ন করা শুরু করি যে পুরো সময়টি আমরা যে অর্থ উপার্জন করছিলাম তা কোথায় ছিল where যখন কোভিড সংকট শুরু হয়েছিল, প্রচুর লোক তাদের চাকরিটি হারিয়েছিল এবং বাড়িতে থাকতে বাধ্য হয়েছিল। এটা ছিল এবং এখনও কঠিন। বিশেষত দাম বাড়ার সাথে আমাদের প্রতিটি কিছুর জন্য অর্থের প্রয়োজন। সুতরাং, প্রচুর লোকেরা আমাকে সহ ক্রিপ্টোকারেন্সির দিকে তাদের মনোনিবেশ করা শুরু করেছিলেন।

কোভিডের আগেও আমি টাকার ক্ষুধার্ত। এমন লোকদের স্ক্রু করুন যে আপনাকে বলে যে অর্থ সুখ কিনতে পারে না। হতে পারে তারা এগুলি কেবল গুরুত্বপূর্ণ জিনিসে ব্যয় করছে না এবং জানে না যে কী দেবে। আমি যখন ছাত্র ছিলাম তখনও আমার জীবনে প্রচুর আলাদা চাকুরী হয়েছিল যেখানে আমার এত টাকার দরকার ছিল না। আমি একটি স্কুল শিক্ষক, শিক্ষার্থী সহকারী, একজন ক্যাশিয়ার, ডেটা এনকোডার, গ্রাহক পরিষেবা বিশেষজ্ঞ, ব্যাংকার, আর্থিক উপদেষ্টা, ব্র্যান্ড প্রমোটার, ভার্চুয়াল সহকারী, ফ্রিল্যান্সার এবং অন্যান্য ছোট ছোট চাকরি হিসাবে আমি ইন্টারনেটে খুঁজে পেয়েছি। আমরা যখন আরও বেশি হতে পারি তখন কেন আমাদের কম কেন স্থির করা উচিত? আমি সবসময় এমন চাকরির সন্ধান করি যা আমাকে আরও বড় বেতন দেয় এবং আমার চাহিদা মেটাবে। আমি সবেমাত্র অর্থ সাশ্রয় করতে পারে। এটি সর্বদা যথেষ্ট নয়।

আমি বিশ্বাস করি যে আমাদের বেশিরভাগেরই একই কারণ রয়েছে কেন আমরা রিডক্যাশ-এ যোগদান করেছি যা অর্থ বিনিয়োগ ছাড়াই বিসিএইচের মাধ্যমে উপার্জন করতে হবে। তবে আপনি কি মনে করেন এই প্ল্যাটফর্মে আমরা সকলেই প্রচুর পরিমাণে উপার্জন করতে পারি? মানে আমরা সবাই জন্মগত লেখক বা লেখক নই। আমি কয়েকজন উত্সাহী লেখকের দুর্দান্ত নিবন্ধগুলি পড়েছি। আমি একদিনে অনেক নিবন্ধ লেখার জন্য @ ওয়েকআপকিটিকে স্যালুট জানাই এবং এগুলি সব দুর্দান্ত all সবাই তা করতে পারে না। আমি লেখক নই এবং আমি আমার নিবন্ধগুলির জন্য ভাল কন্টেন্টের সবেমাত্র ভাবতে পারি। আমি একজন খোঁড়া লেখক এবং এখানে এমন অনেক লোক আছেন যা আমার থেকে অনেক খারাপ, এটি বলার জন্য দুঃখিত। আপনি যদি মনোযোগ দিন, আপনি দেখতে পাবেন যে কোনও ব্যক্তি তাদের নিজস্ব লেখায় স্বচ্ছ হয়ে যায় এবং আমি আপনাকে দেখি। আপনি এখানে কেবল উপার্জনের উদ্দেশ্য নিয়ে এসেছিলেন এবং আমার সাথে এটি একই, যা আমি অস্বীকার করতে পারি না।

এখন, আসুন বিন্দুতে আসা যাক। গত মাসে আমি কীভাবে আমার অর্থ বৃদ্ধি করেছি?

সুতরাং, আমি 3 মাস আগে read.cash এ যোগদান করেছি এবং উপার্জনটি সামঞ্জস্যপূর্ণ ছিল না। এমন দিনগুলি ছিল যেগুলি আমি কম আয় করেছি এবং এমন দিনও ছিল যা আমি স্বাভাবিকের চেয়ে বেশি উপার্জন করি যা উত্তেজনাপূর্ণ তবে যথেষ্ট ছিল না। যতবারই আমি কমপক্ষে একটি ডলার উপার্জন করেছি, তত্ক্ষণাত্ আমি বিসিএইচ এর ওঠানামা থেকে ভীত হয়ে তা নগদ করে দেব। আমি আমার সমস্ত উপার্জনটি রিডক্যাশ-ক্যাশে সংরক্ষণ করব এবং এটি হ'ল কোনও পণের ওয়েবসাইটে বিনিয়োগ করব তবে আমি যা হারিয়েছি তার চেয়েও বেশি আয় করেছি।

এখন, আমাকে বিচার করবেন না। আমি সম্মত হই যে জুয়া খেলা ভাল নয় এবং কিছু অবৈধ। আমি যখন জুয়া বলি, তখন আমার অর্থ একটি শংসাপত্রিত বাজি ওয়েবসাইট যা প্রচুর রয়েছে। জুয়া খেলাধুলা সর্বদা গ্যারান্টি নয় তাই আমি হারানো নিয়ন্ত্রণে আমার জুয়া খেলা নিয়ন্ত্রণ করি। যেমন, আমি একটি সামান্য নির্দিষ্ট পরিমাণে বাজি ধরতাম এবং যখনই আমি আমার লক্ষ্যযুক্ত পরিমাণে পৌঁছাতাম, আমি এটিকে অন্যদিকে রেখে দিতাম। আমি যখন একটানা হারাতে থাকি, তখন আমি থামতাম, শিথিল হয়ে নিজেকে বিভ্রান্ত করতাম বা ঘুমাতাম। আমি যে টান অনুভব করছিলাম তা দূর করার জন্য সময়টি অতিক্রম করতে দিতাম। তারপরে, আমি যা বিনিয়োগ করেছি তার থেকে বেশি আয় করেছি। এটি আমাদের বিল এবং অন্যান্য ব্যয়গুলিতে সহায়তা করেছে।

গত মাসে, আমি এমন এক বন্ধুর সাথে আমার পরিচয় হয়েছিল, যিনি আমাকে ইসি অনলাইন বা ক্ষমতায়িত ভোক্তাবাদ নামে তাঁর সংস্থায় আমন্ত্রণ জানিয়েছিলেন। এটি নেটওয়ার্কিং নয় এবং এটি সম্পর্কে কী তা নিয়ে আলোচনা করার আমার কাছে সময় নেই তবে আমি এতে আমার বিজয় বিনিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছি। এটি প্রায় 188 ডলার এবং আমি পেমেন্টের ধারাবাহিকতায় এটি পুরো অর্থ প্রদান করতে সক্ষম হয়েছি। এটি একটি ভাল বিনিয়োগ ছিল কারণ আমি বিনিময়ে অনেক বড় আয় করেছি এবং আমি এখন যেখানে আছি তাতে আমি খুশি!

আমি আশা করি এটি থামবে না যদিও এটি এখন আমাকে অলস করে তুলেছে।

আমার বক্তব্য আপনার কাছে টাকা না থাকলে অভিযোগ করা বন্ধ করুন। কঠোর পরিশ্রম ও অধ্যবসায়ের সাথে অর্থ পাওয়া যায়। অর্থ উপার্জনের অনেকগুলি উপায় রয়েছে, এটি এটি সন্ধান করার বিষয় মাত্র।

বিনিয়োগ সম্পর্কে, এটি অর্জনের জন্য আপনাকে এটি ঝুঁকিপূর্ণ করতে হবে। অর্থের বিষয়ে উদ্বিগ্ন থাকলে বিনিয়োগ করবেন না কারণ এটি সর্বদা গ্যারান্টি নয়। ইতিমধ্যে গ্যারান্টিযুক্ত থাকলে আপনি কেন এটি বিনিয়োগ বলবেন? এটি ঝুঁকিপূর্ণ তবে ফিরতি এটির পক্ষে মূল্যবান। কেবল আপনার গবেষণা করুন, জিনিস চেষ্টা করে দেখতে এবং বড় জিনিসগুলির জন্য লক্ষ্য করতে ভয় পাবেন না। কোথায়, কোনটি এবং কী ক্ষেত্রে বিনিয়োগ করতে হবে তা জেনে নিন

আমাদের সবার দুর্দান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে তবে এটি সর্বদা আপনার পছন্দ, চিন্তাভাবনা এবং দৃ .় সংকল্পের উপর নির্ভর করে। চিয়ার্স!

1
$ 0.15
$ 0.15 from @TheRandomRewarder
Avatar for Carson
Written by
3 years ago

Comments