এই বাড়িতে ঝিনুকের

0 3
Avatar for Buri222
3 years ago

এই বাড়িতে ঝিনুকের প্রথম সকাল ঘর থেকে বের হওয়ার সাথে সাথেই প্রথমে রায়ের মায়ের সাথে তার দেখা হয়। “আসসালামু আলাইকুম আন্টি। "ওলাইকুম আসসালাম। এই মেয়েটি কী বলল ??

ঝিনুক খানিকটা অবাক। তিনি কি বলেছেন? "কি হয়েছে মাসি?"

"আবার? আমি কি তোমার খালা?"

মাকে বলতে পারো না? নাকি মা ভাবতে সমস্যা হয়?

"মা !!

"কেন আমাকে মা বলা যায় না? আমি জানি তুমি মেয়ে। তুমি আমাকে মা বলতে পারবে না ??"

তোমাকে স্ত্রী হিসাবে নিয়ে আসিনি। আমি তোমাকে আমার মেয়ে হিসাবে নিয়ে এসেছি। আজ থেকে বুঝি তোর মা? এখন থেকে, আপনার সমস্ত ভাল এবং খারাপ কাজের জন্য আমি দায়ী।

কথাগুলি ঝিনুকের চোখে জল এনেছিল। তিনি অন্যভাবে তাকিয়ে চোখের জল লুকিয়ে রেখেছিলেন।

"শোনো, ছেলেরা কী পরামর্শ দিচ্ছে?"

রায়ের বাবা এগিয়ে এসে বলে।

“আসসালামু আলাইকুম বাবা।

"ওলাইকুম আসসালাম। মা এখানে আপনার কোনও সমস্যা হচ্ছে না?

"না।

"শোনো, এখন এই তোমার বাড়ি। সব দায়িত্ব এখন আপনার। এখনই আমরা অবসর নেব। আর এই বৃদ্ধ মহিলার দায়িত্বও আপনার। মা কি নেবে?"

"হ্যাঁ বাবা।

"আর একটি কথা, আমি বাড়ির কাউকে নিয়ে কখনও বিরক্ত হব না you আপনি যেমন আপনার বাবার প্রতি ব্যবহার করতেন তেমনটি করব do আমি আপনার বাবাকে বুঝি।"

"হ্যাঁ.

"রুনু, ওকে আমাদের বাড়ির চারপাশে দেখিয়ে দিন। ওকে সব কিছু বুঝিয়ে দিন।"

"এসো মা।

সমস্ত আত্মীয়দের সাথে ঝিনুকের পরিচয় করিয়ে দেয়।

বিকেলে ঝিনুকদের রায়নের কাজিনের সাথে পার্লারে পাঠানো হয়েছিল।

ছিনতারা অনুষ্ঠানে উপস্থিত হওয়ার মধ্যেই সমস্ত গেটগুলি ইতিমধ্যে চলে গিয়েছিল। রায়ানও এসে গেছে।

মঞ্চে উঠার সাথে সাথে ঝিনুক রায়ের নজর কেড়েছিল।

রায়ান দেখতে অনেক সুন্দর লাগছিল। এই প্রথম রায়ানের স্মার্টনেস ঝিনুকের চোখে ধরা পড়েছে।

এদিকে, রায়ন ঝিনুক থেকে চোখ তুলতে পারেনি। লেহেঙ্গার ঝিনুক অসম্ভব সুন্দর দেখায়।

ঝিনুক বাউভাতের জন্য শেলভিংয়ের ব্যবস্থা করা হয়েছে।

প্রত্যেকেই ভাল সময় কাটাচ্ছিলেন। কেবল রাহেলা বেগমের মুখ ভারী। তিনি মেনে নিতে পারবেন না যে অয়েস্টার তার মেয়ের চেয়ে ভাল ঘরে বিয়ে করেছেন। সে বিয়ে ভেঙে দেওয়ার চেষ্টা করেনি।

"মাশআল্লাহ অপু, তোমাকে অনেক সুন্দর লাগছে।

"ধন্যবাদ বন্ধু.

"কিছু বলো আপু?"

"কি?

"আপনি কি এই বিবাহটি হৃদয় থেকে গ্রহণ করতে পেরেছেন?"

"কেন না?"

"আপনি রায়ান ভাইকে মেনে নিতে পারবেন?"

"লোকটি খুব ভাল ঝুমুর। তাকে উপেক্ষা করা কঠিন। এবং আমরা মেয়েরা। সবই সামঞ্জস্য করতে হবে। আপনাকে চিন্তা করার দরকার নেই।

"ডাবন কি গোপন কথা বলছে?"

"না ভাই রায়ান। এর মতো কিছু নেই।

"ঠিক আছে, তোমাকে অনেক সুন্দর লাগছে।

"ওহ, থ্যাঙ্কস ভাই। আপনিও দেখতে খুব সুন্দর।

"ধন্যবাদ।

"তো তুমি আমাকে বললে না ভাই, বোন কেমন লাগছে?"

"আমি আপনার বোনের সৌন্দর্য ব্যাখ্যা করার সাহস পাচ্ছি না her আমি এই মুহুর্তে তার সৌন্দর্য সম্পর্কে কথা বলার জন্য কোনও ভাষা পাই না।

"বাহ বোন, আপনার আর কারও মন্তব্য দরকার নেই। সেরা মন্তব্য।

"থামেন.

"ঠিক আছে, আমি থামলাম।

"কেমন আছ মা?"

"আমি ভাল আছি, বাবা।

"আপনার কোন সমস্যা হচ্ছে না? আমি কি তাদের সাথে মানিয়ে নিতে পারি, মা?"

"আমি পারি বাবা। আমি পারব। ওরা খুব ভাল। আমার কোনও সমস্যা হবে না। চিন্তা করবেন না।

অনুষ্ঠান শেষে সবাই বাসায় ফিরল।

"আপনি কি খুব ক্লান্ত নন? সতেজ এবং বিশ্রাম নিন?"

"আপনিও ক্লান্ত হয়ে পড়েছেন। আপনারও বিশ্রাম নেওয়া উচিত।

"দু'জনেই বিশ্রাম নেবেন।

"হুঁ।

ফ্রেশ হয়ে দুজনেই শুতে গেল।

"কিছু বলব তো?"

"হ্যাঁ বলুন.

"আপনি আজ সত্যিই সুন্দর লাগছিল।

"ধন্যবাদ.

"তুমি কি এই বিয়ে হৃদয় থেকে গ্রহণ করেছ?"

"আমি যদি রাজি না হতাম, বিয়ে হত না।

"অনুরোধে তাদের অনেককে মারধর করা হয়েছিল।

এরকম কিছু যদি হয়?

"এরকম কিছুই হয় নি। আমি আমার নিজের ইচ্ছায় বিয়ে করেছি।

"আচ্ছা তাহলে আমাকে গ্রহণ করতে আপনার কোন সমস্যা হবে না, তাইনা?"

"না।

"আচ্ছা তবে এখন ঘুমাতে যাই।

"হুম, শুভরাত্রি।

"শুভ রাত্রি.

রায়ান ঘুম থেকে ওঠার সাথে সাথে ঝিনুকের দিকে তাকাচ্ছে। ঝিনুক খুব ভাল লাগছিল। তিনি বিছানা থেকে উঠে বসলেন। বিছানা থেকে নামার সাথে সাথে রায়ান তার হাতটি ধরল।

"ওয়েস্টার তুমি কি আমাকে এড়াতে চাও?"

"তাই না?"

"আমি যখন আপনার চারপাশে আসি, আপনি কীভাবে পালাতে চান? কেন আপনি বলেন?"

"কেন পালাবেন? আমি ফ্রেশ হয়ে যাচ্ছিলাম।

"ঠিক আছে, যাও।

ঝিনুক তাজা বের হয়ে আসতে দেখে রায়ান আবার ঘুমিয়ে পড়ল। ঝিনুক ঘর ছেড়ে চলে গেল। সে নিচে চলে গেল। রায়ান এর মা রান্নাঘরের কাজে সাহায্য করে। ডাইনিং রুমে নিজেই খাবার পরিবেশন করে।

1
$ 0.00
Avatar for Buri222
3 years ago

Comments