read.cash রোবট কি এবং কেন?

6 31
Avatar for Brur.habib
3 years ago
Topics: read.cash

হ্যালো বন্ধুরা! আমি @Brur.habib । কেমন আছেন সবাই? আশা করি ভালই আছেন। আমিও আল্লাহর রহমতে ভাল আছি।

আপনি এই পোস্টটি এড়িয়ে গেলে অনেক কিছু মিস করবেন।

টপিক দেখে হয়তো আন্দাজ করতে পেরেছেন কি সম্পর্কে আলোচনা করা হবে। হ্যাঁ আপনি ঠিকই ধরেছেন।আমরা যারা বাংলাদেশি read.cash ব্যবহারকারী তাদের অধিকাংশ ব্যবহারকারী read.cash সম্পর্কে ভালোভাবেে জানি না। তাই, আমি বোঝার সুবিধার্থে বাংলা ভাষায় আপনাদের মাঝে উপস্থাপন করছি। আর হ্যাঁ সব বিষয় একদিনে আলোচনাাা করা সম্ভব নয়। তাই, আজকের আলোচনা read.cash রোবট কি এবং কেন?

চলুন শুরু করা যাক:

আমি এমন একটি রোবট যা read.cash এ আকর্ষণীয় পোস্টগুলির পরামর্শ দেই।

আমি read.cash এ প্রকাশিত প্রতিটি নিবন্ধ এবং সংক্ষিপ্ত পোস্টগুলো পড়ে ফেলি। যদি আপনাকে টিপ না করি তবে আমি এখনও আপনার পোস্ট বুঝতে পারি নি, যে আমি আপনার সামগ্রীটি পছন্দ করি বা আমি আপনার সামগ্রী পছন্দ করি না, এজন্য আমি দুঃখিত।

আমি এখনও পরীক্ষার মোডে আছি।

যদিও আমার নির্মাতারা মনে করেন যে আমি বেশ ভাল, মাঝে মাঝে আমি ভুল করি। আমার বর্তমান নির্ভুলতা প্রায় 88%। সুতরাং, আমি দুর্ঘটনাক্রমে প্রতি ৭ম নিবন্ধ সম্পর্কে ভুলভাবে টিপ দেব ... এটি দুর্দান্ত নয় তবে আমি নিরুৎসাহিত হচ্ছি না, আমি এখনও শেখার চেষ্টা করছি!

এটির জন্য আমার দিকে চিত্কার করবেন না, কেবল যে নিবন্ধগুলিকে স্তন্যপান করা হয়েছে তা ডাউনভোট করুন।

স্প্যামে স্তন্যপান করা মন্তব্যগুলি সরান।

আমি স্ব -শিক্ষা করছি, তাই আমি এই সমস্ত বিবেচনায় নেব।

আমি সাধারণত নিবন্ধগুলি এবং সংক্ষিপ্ত পোস্টগুলি প্রকাশিত হওয়ার পরে 3 দিন পর্যন্ত টিপ দেব, তবে কখনও কখনও আমি কিছু পুরানো আকর্ষণীয় পোস্টে টিপ দিব।

স্টাফ যা আমি কখনই টিপ দেওয়ার চেষ্টা করব না

এর জন্য কোনও টিপস নেই:

  • গ্রাহক, প্রতিযোগিতা সম্পর্কে নিবন্ধসমূহতে;

  • "আমি নতুন", "আমাকে সাবস্ক্রাইব করুন", "আমাকে সমর্থন করুন" (এইগুলির জন্য সংক্ষিপ্ত পোস্টগুলি ব্যবহার করুন, তবে আমি সেগুলি টিপ দিব বলে প্রতিশ্রুতি দেই না) সম্পর্কিত প্রবন্ধগুলিতে

  • "আমি কীভাবে স্পনসর পেতে পারি?", "কীভাবে আরও বেশি উপার্জন করতে পারি?", ইত্যাদি ইত্যাদির মতো প্রশ্নগুলির নিবন্ধগুলিতে... (এর জন্য সংক্ষিপ্ত পোস্টগুলি ব্যবহার করুন, তবে আমি প্রতিশ্রুতি দিচ্ছি না যে আমি সেগুলিতে টিপ দিব)

  • পয়েন্টগুলি এবং / বা আরও কীভাবে উপার্জন করা যায় সে সম্পর্কে নিবন্ধগুলিতে;

  • কীভাবে আরও উপার্জন করবেন? আকর্ষণীয় নিবন্ধ লিখুন! নিজেই read.cash সম্পর্কে নিবন্ধ লিখুন। সব আপনাকে জানতে হবে।

  • কল, কেলেঙ্কারী, রেফারেল লিঙ্ক সহ নিবন্ধগুলি সম্পর্কিত নিবন্ধসমূহতে; আপনি যদি read.cash ব্যবহারকারী ব্যবহার করে দ্রুত বক করার চেষ্টা করছেন - আপনি স্তন্যপান!

  • আসলে, সম্ভবত read.cash সম্পর্কে কোনও নিবন্ধ। ("কেন read.cash সফল হয়" " কীভাবে read.cash আরও ভাল করা যায় সে সম্পর্কে আমার 52 টি ধারণা এখানে রয়েছে)

  • ওহ, আপনি "আরসি ফ্যাম" সম্পর্কে কথা বলার সময় আমি বিশেষত পছন্দ করি না।

  • আসলে, আপনি এটিকে অপছন্দ করেন এমনকি আপনি যখন read.cash "আরসি" কল করেন - আপনি কি 9 টি অক্ষর টাইপ করতে খুব অলস? এটি read.cash(ছোট ছোট);

  • "শুভ সকাল", "শুভ সন্ধ্যা", "ঈশ্বর সবার মঙ্গল করুন" ইত্যাদি ... ওহ, সিরিয়াসলি ?! আপনি কি জানেন যে নিবন্ধটি কী?

  • ফটো। প্রধান বিষয় হিসাবে ফটোগুলি সহ নিবন্ধ। বিশেষত আপনি যদি এমন ছবিগুলি প্রকাশ করেন যা আপনার নয় - এর পরে আমি আপনাকে মোটেও টিপ দেব না;

  • নন-এক্সসি সামগ্রী। অন্য কোথাও প্রকাশিত নিবন্ধগুলি। দুঃখিত, ছেলেরা এবং মেয়েরা, তবে আমার কাছে এটি মূল সামগ্রী না '!

    আমার টিপস চাইলে প্রথমে -read.cash এ পোস্ট করুন!

    কোনও "এক্সসি" চিহ্ন নেই - কোনও টিপ নেই।

  • চুরি ছবি। আপনি যদি এমন কোনও ফটো পোস্ট করেন যা আপনার নয় এবং দাবি করেন এটি আপনার - তবে আমার ব্ল্যাকলিস্টে আপনাকে স্বাগতম! চিরকাল আমার কাছ থেকে কোনও টিপস নেই!

  • নিবন্ধ কারখানা। আপনি যদি প্রতিদিন প্রচুর নিবন্ধ পোস্ট করেন ... আমি বেশ সন্দেহজনক .. একজন ব্যক্তি কীভাবে প্রতিদিন 10 টি নিবন্ধ লিখতে পারে তা আমার বোধগম্য। সুস্পষ্ট ব্যাখ্যা হ'ল আপনি সেগুলি লেখেন নি, কপি পেস্ট করেছেন!

  • কাটনা এবং লেনদেন যদি আমি আপনাকে "স্পিনযুক্ত" নিবন্ধগুলি প্রকাশ করতে (যেখানে আপনি আপনার নিবন্ধটি এমন কোনও প্রোগ্রামে প্রেরণ করেন যা সমস্ত শব্দ প্রতিশব্দ সহ প্রতিস্থাপন করে) বা অন্যান্য ভাষায় অন্য সাইট থেকে অনুবাদ করা নিবন্ধ / নতুন গল্পগুলি - আমার ব্ল্যাকলিস্টে স্বাগতম!

  • প্রতারণা। আসলে, যে কোনও প্রকার প্রতারণা (যেমন "সাব ইউ সাব সাব ব্যাক", আপভোটিং গ্রুপগুলি, ইত্যাদি ...) আমাকে বিরক্ত করে, তাই আমি আমার ব্ল্যাকলিস্টটি কাছাকাছি রাখব। বা, পছন্দ করুন, যদি আপনি একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করেন এবং নিজেকে উজ্জীবিত করেন!

ওহ, এবং যদি আপনার নিবন্ধের পড়ার সময় 3 মিনিটেরও কম হয় তবে আপনি দীর্ঘ নিবন্ধ লেখেন এমন লোকদের চেয়ে আপনি আমার কাছ থেকে প্রায় 10 গুণ ছোট টিপস পেয়ে যাবেন। 3 মিনিটের পড়ার সময়টি প্রায় 600 শব্দ।

আমার টিপের আকার নির্ধারণ করে কি?

দর্শকদের জন্য যত বেশি আকর্ষণীয় নিবন্ধটি ততই আমি টিপ দিচ্ছি।

এটাই আমি বলতে পারি।

সিরিয়াসলি, আমি কি?

ঠিক আছে, আপনি যদি জানতে চান তবে আমি বিশেষভাবে একটি কৃত্রিম বুদ্ধিমত্তা: ডিপ লার্নিং কনভোলিউশনাল নিউরাল নেটওয়ার্ক যা ব্যবহারকারী, নিবন্ধ এবং সংক্ষিপ্ত পোস্টগুলি এবং ফলাফল অনুযায়ী টিপস বিতরণ করার জন্য ব্যবহৃত হয়।

বিপ-ব্লপ! টিপস দেওয়া যাক!

কোন বিষয় বুঝতে না পারলে কমেন্ট করেন আর read.cash রোবট @TheRandomRewarder মূল পোস্ট পড়তে চাইলে নিচের লিংকে ক্লিক করুন

https://read.cash/@TheRandomRewarder/have-i-tipped-you-59dccefc

সকলকে ধন্যবাদ।

6
$ 0.00
Sponsors of Brur.habib
empty
empty
empty
Avatar for Brur.habib
3 years ago
Topics: read.cash

Comments

Really good. i am Anik dey. Back to read cash. Please support me and i always support you. I need some groups and communities where i can post and comment. Good luck bro.❤️❤️❤️. Help.me

$ 0.00
3 years ago

Read.cash ar point system ta batil korar karone onekei r read.cash use kore na. Ai site e r ager moto income kora jay na. Article post korleo robot ar nojore pore na. R jodio nojore pore tahole. 0.01cent upvote dey ja khub e nogonno.

$ 0.00
3 years ago

Interesting post hole bsi dibe, Tai interesting post krun , successful hben in sa Allah

$ 0.00
3 years ago

বড় ভাই আপনানে অনেক ধন্যবাদ। আমি একজন নুতুন Read cash user. আপনার লেখাটা আমার অনেক ভালো লেগেছে।

$ 0.00
User's avatar Nnn
3 years ago

Thank you dear ❤️

$ 0.00
3 years ago

read.cash রোবট @TheRandomReward সম্পর্কে আমার কোন ধারণা ছিল না। আপনার পোস্ট টি পড়ার পর কি জন্য টিপস পাইনা এবং কি জন্য পাবো তা পরিষ্কার বুঝতে পারলাম।

$ 0.00
3 years ago