মধ্যবয়স্ক পুরুষদের অশ্রু।

0 34
Avatar for Brur.habib
3 years ago
Topics: Life, Story, Blog

বাংলা | English

আমার বয়স বাড়ার সাথে সাথে আমি যা অনুভব করি তার মধ্যে একটি হল অশ্রু।

পুরুষরা অশ্রু দেখায়। তাই, পুরুষরা নিষিদ্ধ।

এটি খুব কঠিন সমস্যা। এটি কেবল প্রবাহিত হয়, তবে অন্যরা এটি দেখতে পায় না।এটি এমন একটি সমস্যা যা কঠিন মাথাকে জটিল করে তোলে।

পুরুষদের ক্ষেত্রে যখন তারা মধ্যবয়সে প্রবেশ করেন তখন পুরুষ হরমোনের মাত্রা হ্রাস পায়।বলা হয় যে মহিলা হরমোনের অনুপাত তুলনামূলকভাবে বৃদ্ধি পেয়েছে।তাই বলা হয় যে অনেক অশ্রু আছে ...

একজন পুরুষ হিসাবে আমি অনেক অশ্রু বর্ষণ করব বলে মনে হয় না।

যাইহোক, আজকাল, এমন অনেক কিছুই আছে যা আমার নাককে অকারণে ভ্রমন করে।কিছুটা দু: খজনক দর্শন করছি এবং দুঃখের গল্প শুনছি।

যখন আমি অন্য লোকদের অশ্রু দেখতে পাই, তখন আমার সহানুভূতি হয়।অশ্রু আমার কাছে একই রকম সমবেদনা নিয়ে জড়িয়ে আছে, অজান্তেই !!!

চোখের জল যদি ধরে রাখেন, আপনি অসুস্থ হয়ে পড়বেন।মধ্যবয়সী পুরুষদের মধ্যে অনেক চাপ থাকে। চোখের জল ফেলতে হয়।এটি স্ট্রেস উপশম করতেও বলা হয়।

তবে আপনি এর থেকে অন্য কোথাও মুক্তি পেতে পারবেন না !!আমার কি খুব ভাল কাঁদতে শেখা উচিত?

আপনি যদি মধ্যবয়স্ক লোকের অশ্রু দেখতে পান তবে না জানার ভান করুন।সেই ব্যক্তির উপর চাপ কমাতে সাহায্য করুন।এটি পুরুষদের জন্য শ্রদ্ধাও বাড়ায়।এবং শারীরবৃত্তীয় ঘটনা হিসাবে যা নিয়ন্ত্রণ করা যায় না সেটি গ্রহণ করুন।

মধ্যবয়সী মানুষ

আমি আত্মবিশ্বাসের সাথে কাঁদতে পারি না।চোখের জল ছাড়াই আপনার চেয়ে বেশি কান্না আসে।এটি সুন্দর, আরও মানব ও উষ্ণ।আপনি যখন কাঁদবেন, তা ছেড়ে দিন।এখনও মানুষের মতো প্রবাহিত।

মধ্যবয়সী মানুষ!! @Brur.habib

4
$ 0.01
$ 0.01 from @Lawa1988
Sponsors of Brur.habib
empty
empty
empty

Comments