রেপ ☺

0 3
Avatar for Bipu
Written by
3 years ago

আপনি বিশ্বাস করেন আর নাই বা করেন! আমার দেশে একটা মেয়ে জন্মের পর থেকে তার পুরো লাইফে যে পরিমান মানসিক, শারীরিক হ্যারাসমেন্ট এর শিকার হয়... যেই পরিমান এক্স-রে এর শিকার হয় তার ৬০% নারী জাত থেকেই আসে.. এই নারীরাই ছেলের জন্ম দেন.. আপনি বিশ্বাস করেন আর না-ই বা করেন! এই নারীরাই নারী মাংসের ধারনা দেয় পুরুষকে.. এই নারীরাই শেখায়, ছেলেরা একটু আধটু ওমন থাকে, মেনে নাও এই নারীরাই শেখায়, মেয়ে হইসো সব পারতে হয় মেয়ে হইসো ধৈর্য্য ধরো! মেয়ে হইসো সহ্য করো! ভাবতেসেন এটার সাথে ধর্ষণের কি সম্পর্ক?? আসলেই কি নেই সম্পর্ক?? কোনো মা কি কোনোদিন বলসে আমি এরে পেট থেকে বের করসি, আমি-ই এর ফাঁসি চাই?? কেনো নাই এরকম একজনও মা?? তোমরা না বলো, তুমি নারী, তুমি-ই সব পারো?? অনেক কিছু মাথার ভেতর চিতকার করে বলতেসে... মাথার ভেতর বাজতেসে... মনে হচ্ছে, আমার বলার মতো অনেক কথা আছে... কিন্তু হায়! আমার বলার জায়গা নাই... আমাদের বলার জায়গা নাই! শব্দরা জট পাকাই যাচ্ছে... একে দিয়ে ওরে বিচার কইরো না.. একজনরে দিয়া দশজনরে বিচার কইরো না..কারে দিয়া কারে বিচার করবো না? কেনো করবো না?? কারা আপনারা ভিন্ন কেউ? কারা??

1
$ 0.02
$ 0.02 from @TheRandomRewarder

Comments