একটি কষ্টের গল্প

0 5
Avatar for Basher
Written by
3 years ago

আমার পাসের বাসার একটা মেয়ে,নাম
মিম
আর আমার নাম ইমন
___ ____
মিম আর আমি ২.জনেই খুব ভালো বন্ধু__।
বলতে পারেন একজন আর একজনকে ছারা
চলে না_।
হঠাত করে একদিন আমি, মিম,কে মজা
করতে করতে বল্লামমিম,^__I lov u …
ও বলে,,,,
সুন ইমন আমি তোকে ভালবাসতে পারবো
না।
তুই সুধু আমারর বন্ধু _।
এই কথা বলেই চলে গেল আটকাতে পারলাম
না __।
এভাবেই দিন যেতে লাগল কিন্তু বালিকা
ত আমাকে ভালবাসেনা কি যে করি__।
বলতে বলতে বালিকার ফোন__<<<
—ওই, ইমন,কি করছ?
—তর কথাই ভাবতাছি,মিম,-!
—চূপ থাক খাইছছ?
—না!!! < তুই খাইছশ-মিম-?
হ্যা খাইছি_!!
—-তুই এখনি খেয়ে নে৷আর মাঠে
তাড়াতাড়ি আয়৷
—আচ্ছা ৷

বলেই লাফাতে লাগলাম৷বালিকার মনে
হয়ত আমার জন্য ভালবাসা
জাগছে৷তাড়াতাড়ি খেয়ে গেলাম৷গিয়েই
বললাম৷
–কিরে মিম?হঠাৎ জরুরি তলফ
—হুম৷সামনে আমাদের এক্সাম রে৷খুব
টেনশনে আছি
—কোনো চিন্তা করিস না৷ফেইল করলে
তরে আমি বিয়া করমু৷তারপর দুইটা ক্রীকেট
খেলার টিম বানামু৷তর এক দল,আমার
একদল৷বলেই হা হা হা করে হাসি দিলাম
কিন্তু হাসি দেওয়ার পর কি ঘটল তা আমি
কেন?আমার চোখও বিশ্বাস করতে পারল
না৷এমন ভাবে আমার গালে চড় মারল যেন
গাল দিয়ে ধোয়া বের হচ্ছে৷চড়টা মেরেই
মিম বলা শুরু করল তকে বন্ধু করেই জীবনের
বড় ভুল করছি৷আজ থেকে আমাদের বন্ধুত্ব
এখানেই শেষ৷বলেই চলে গেল৷আর আমার
চোখ দিয়ে বৃষ্টির মত পানি পড়ছে৷কিছুই
বুঝতে পারলাম না৷খুব খারাপ লাগছে৷শেষ
মেষ বন্ধুত্বটাও শেষ?কেমন জানি স্বপ্ন
স্বপ্ন লাগছে৷তাও কীছুই করার
নেই৷অশ্রুভরা চোখ আর বুক ভরা কষ্ট নিয়ে
বাসায় আসলাম৷এসেই শুয়ে
পরলাম৷বালিশটাও ভিজে গেছে৷পুরানো
স্মৃতি গুলো মনে পরছে৷প্রতিদিন ওকে ফোন
দিয়ে ঘুম পারানো৷ঘুম থেকে
জাগাতাম৷দিনে কমপক্ষে১০০বার ফোন৷আর
মেসেজ ত আছেই৷ সব স্মৃতি গুলো মনে
পরছে৷আমাদের বন্ধুত্ব শেষ হলেও আমি ঠিক
আগের মতোই ফোন দিতাম৷মেসেজ
দিতাম৷মিম খুব বিরক্ত ফীল করত৷তারপরও
কথা বলতে চাইতাম৷হঠাৎ একদিন দেখলাম
মিম পার্কে এক ছেলের সাথে হেসেহেসে
কথা বলছে৷যেন কলিজাটা ছিড়ে
যাচ্ছে৷তাই বাসায় এসে পড়লাম৷বুকটা
ব্যাথা করছে৷তাই ভাবলাম মিমকে একটা
ফোন দেই৷অনেকবার কল হওয়ার পর রিসিভ
করল

মিম বুকে ব্যথা করতেছে।ব্যথা করা
ভালো। এখন আমাকে আর ডিস্টার্ব করবি
না,
পরশু
আমার এক্সাম।
— আচ্ছা নাপা খেলে ব্যথা যাবে?
—– হ্যাঁ যাবে। এখন আর ফোন দিস না
প্লিজ
কিছুই
পড়া হয়নি।
— কয়টা খাবো?
— উফ্,,, তোর যতটা খেতে মন চায় খা।
প্লিজ
ইমন
আর না।
— লাষ্ট, ভালোবাসিস??
—- ইমন এসব কথার কোন মানেই হয় না
আমরা
জাস্ট
ফ্রেন্ড তর অনুরোধে কিন্তু ২য় বার ফ্রেন্ড
হইছি৷তাই যা বলছ ভাল করে বুঝে বলিস
— থ্যাঙ্কস মিম রাখি।
—- ওকে রাখ। আর ভবিষ্যৎ এ যেন এমন কথা
আর
না শুনি?
— ওকে।
..
ফোনটা কেটে দিলাম। একসময় মিম
মেয়েটা সারাক্ষণ আমার খবর নিত এখন আর
নেয়
না।
আর জিজ্ঞেস করেনা : “কাউকে পছন্দ করিস
কিনা
ইমন?” আর আগের মতো কি করতে হবে
বলেনা। হঠাৎ বুকের ভিতরে আবার চিপ
দিয়ে
উঠে বুকটা চেপে ধরে একটু বিছানায় শুয়ে
পড়লাম খুব কষ্ট হচ্ছে। আবার বিছানা
থেকে উঠে আমাকে
নাপা
খেতে হবে। কয়টা খাব?? মিম তো
বলেই দিয়েছে যতটা ইচ্ছে খেতে পারে।
সবগুলো ওসুধ মুখের ভিতরে পুরে ঘুমিয়ে
পড়লাম
..
..
কাক ডাকা ভোরে উঠে পড়ে মিম।
মোবাইল চেক করে একটা দীর্ঘশ্বাস ছাড়ে
“যাক আজ কোন ম্যাসেজ ও নাই মিসড কল ও
নাই।”
পড়ায় মনোযোগী হয়৷মিম মন দিয়েই পড়তে
থাকে হঠাৎ মনটা যেন কেমন কেমন করছে
তবুও ভালো ইমন জালাচ্ছে না। ছেলেটার
কোন
কমন সেন্স ও নাই যখন তখন ফোন
দিয়ে বলবে মিম এইটা হয়েছে এখন কি
করবো? অইটা হয়েছে বোরিং।
কয়েক ঘন্টা কেটে গেলেও মিমের মোবাইল
এর আলো জ্বলছেনা। হঠাৎ মোবাইল এ
ম্যাসেজ টোন বেজে উঠলো। মিমের কাছে
বোরিং হ্যাপি দুইটাই লাগলো। ম্যাসেজ
অন

1
$ 0.00
Avatar for Basher
Written by
3 years ago

Comments