সেরা অনুপ্রেরণা

1 9
Avatar for Azhar23
3 years ago
উদ্যোক্তাদের জন্য কয়েকটি সেরা অনুপ্রেরণামূলক বক্তৃতা ব্যবহার করতে পারেন না কে?

ব্যবসা কঠিন হতে পারে। মুরগি, জীবন কঠিন হতে পারে।

আমরা সকলেই একটি ভ্রমণে এসেছি এবং আমরা সকলেই এর আগে ডাম্পগুলিতে নেমে এসেছি, ভাবছি যে আমরা যা করছি তা সত্যিই মূল্যবান কিনা।

আমরা যা করছি তা সত্যিই প্রভাব ফেলছে কিনা তা ভাবছেন।

তবে, এটি গুরুত্বপূর্ণ যে আমরা সর্বদা এগিয়ে চলি। এটি এমন একটি পাঠ যা আমি জীবনের প্রথম দিকে শিখেছি।

আমার মনে আছে আমার বয়স প্রায় ৪ বছর ছিল এবং আমি আমার মামা এবং বাবার সাথে বাইক চালানো শিখছিলাম।

অবশ্যই, আমি চক্র শিখতে গিয়ে আমি একাধিকবার পড়ে গিয়েছিলাম এবং আমি মনে করি আমি একবার হাঁটু বেশ খারাপভাবে কাটলাম।

এই মুহুর্তে আমি সত্যিই ঠিক ছেড়ে চলে যেতে চাই এবং বাড়িতে যেতে চাই। তবে, আমার পরিবার আমাকে বলেছিল: "আপনি এখন ছাড়তে পারবেন না, আপনি প্রায় আছেন। আরও একবার চেষ্টা করুন!

3
$ 0.00

Comments

So great post brother...

$ 0.00
3 years ago