কি ভুল ছিল তোকে ভালবেসে

0 9
Avatar for Ariyan2020
3 years ago

২০১৪ সাল আমি ক্লাস নবম এ পড়ি। আমি দেখতে ততটা সুন্দরও না আবার কালোও না বলতে গেলে আমার আল্লাহ আমাকে যতটুকু দিয়েছে যেকোন মেয়েই আকৃষ্ট হবে। আমাদের পাশের এলাকার মেয়ে নাম ছিল মীম। যেমন সুন্দর নাম তেমনি মায়াবি চেহারা তার মুখের দিকে তাকালে যে কেউ তার মায়ায় পরে যাবে। সে ক্লাস ৬ এ পড়ত তখন। তাকে আমার অনেক ভালো লাগত যদিও আমি ক্লাসের প্রথম বা ২,৩ হতাম সব সময় আমার ক্লাসের অনেক মেয়েই আমার জন্যপাগল ছিল কিন্তু আমার তাদের কেন জানি ভালো লাগত না কারণ তারাও অনেক সুন্দরী ছিল কিন্তুু আমার কাছে সেম ইয়ার কেমন যেন লাগত। তাই তাদের দেয়া সব প্রস্তাবআমি রিজেক্ট করেছি। আমার মন ত পরে আছে ঐ মীম এর উপর। কিন্তু ছোট মেয়ে বলে কথা কি করে তাকে বলব আমার ভালবাসার কথা। যাইহোক আমার কাকাত বোন তার সাথে পড়ত তাকে সব বললাম শেষে সেই মীমকে আমার ভালবাসার কথা টা জানিয়ে দিল কিন্তু প্রথমে সে না করল বলল তার মা বাবা বকা দিবে কিন্তু আস্তে আস্তে সে আমার প্রতি আকৃষ্ট হলো একদিন হঠাৎ রাস্তয় দেখা হলে আমি বললাম আমার ঐ উত্তরকই। তাকে বললাম আমি তোমাদের বাড়ি যাব আর তুমি যদি গিয়ে দেখি পুকুর পারে আস আমি বুঝব ভাল বাস আমাকে তুমি। আমি লুকিয়ে লুকিয়ে গেলাম প্রথমে সামনে গেলাম না অন্যদিকে তাকিয়ে আছি আমি দেখি সে কি করে সে আমায় দেখে জোরে হাতে তালি দিল আর একটা হাসি দিয়ে বুঝিয়ে দিল সেও আমাকে ভালবাসে। পর থেকে আমাদের ভালোবাসা শুরু হলো আমি রোজ দেখতাম তাকে সেও ও। একদিন দেখা না হলে সে চলে আসত আমাদের বাড়ির দিকে। হঠাৎকরে একদিন দেখা হলো না তাদের বাড়িতে মেহমান ছিল রাতে মেসেস দিল আমাকে দেখতে আসবে আমি ত অভাব যে ছোট মেয়ে ভালবাসায় বুজত না সে আজ আমার জন্যএতটা পাগল কি ভাবে। সে রাতে আসল আমার ঘরেও আসলো....................

পরের পোস্ট ট আমার পরবর্তী অংশ দিব।

সবাই লাইক কমেন্ট সাসক্রাইবকরে পাশে থাকেন। আমিও পাশে থাকব

3
$ 0.00

Comments