হারানো প্রেম

2 14
Avatar for Ariyan2020
3 years ago

......#হারানো বেথ্যা😭

#পর্বঃ ১

লেখকঃ ভালো বাসার প্রেমিক

সাকিবঃ অবশেষে আমরা স্টাডি ট্যুরে যাচ্ছি। অনেক মজা হবে তাই না ডোস্ত।

সাব্বিরঃ তা তো হবেই। সবাই মিলে একসাথে যাবো।

সাকিবঃ তুই চুপ করে আছিস কেনো রবি??

---- আমি স্টাডি ট্যুরে যাবো না।।

সাব্বিরঃ যাবি না মানে?? কেনো যাবি না।

--- যাবো না মানে যাবো না। কোনো মানে নেই। আমার ভালো লাগে না তাই যাবো না।

সাকিবঃ এইটা কোনো কথা ডোস্ত। সব বন্ধুরা যাবো কত আনন্দ হবে আর তুই বলছিস যাবি না।

---- আমার জিবনে আনন্দের কোনো দরকার নেই। তাছাড়া শুধু আমি তো যাবো না।

তুই, সাব্বির,আদিবা,মিম ওরা সবাই তো যাবে।

সাব্বিরঃ কি বলিস এসব?? তোর মাথা কি খারাপ হয়ে গেছে??

তোকে ছাড়া আমরা কিভাবে যাবো বল।

আচ্ছা তোর টাকার সমস্যা তাই তো। তোর সব খরচ আমরা দিব তুবও চল ডোস্ত।

--- করুনা করছিস আমাকে।

সাব্বিরঃ তুই এইটা কিভাবে বলতে পারলি?? আমরা সবাই বেস্টফ্রেন্ড এখানে করুনার কি আছে।।

--- আমি এত কথা বুজি না। আমার ভালো লাগে না তাই যাবো না।

সাকিবঃ আচ্ছা ঠিক আছে। এই কথাগুলো আদিবা আর মিমের সামনে বলিস।

--- কিছু বললাম না চুপ করে বসে আছি।

আমি রবি। অনার্স সেকেন্ড ইয়ার এ পড়ি। আর এতখন যাদের সাথে কথা বললাম ওরা হলো বেস্টফ্রেন্ড।

আমাদের হিসাববিজ্ঞান বিভাগ থেকে স্টাডি ট্যুরে যাবে।আর তা নিয়ে এতখন আমাদের মাজে কথা হচ্ছিল।

কিছুখন পর আদিবা আর মিম আসলো।

আদিবাঃ তোরা সবাই এভাবে মন খারাপ করে বসে আছিস কেনো??

সাব্বিরঃ রবি ট্যুরে যাবে না।

মিমঃ যাবে না মানে?? ও বললেই হলো। ওকে তো জোর করে নিয়ে যাবো।

আদিবাঃ এই নে প্রত্যেকের টিকিট। আমার আর মিমের পক্ষ্য থেকে।

---- না জিগ্গেস করেই আমারটা কেনো কেঁটেছিস? আমি যাবো না।

আদিবাঃ তুই যাবি তোর বাবা যাবে।

--- ঠিক আছে আমার বাবাকে নিয়ে যাস।

আদিবাঃ চুপ আর কোনো কথা বলবি না।

মিমঃ অনেক খুদা লেগেছে চল ক্যান্টিনে গিয়ে কিছু খাই।

সাকিবঃ ঠিক বলেছিস। আমারও খুব খুদা লেগেছে।

মিমঃ তোর তো লাগবেই। সারাদিন শুধু খাই খাই করোস। খাওয়া ছাড়া কি আর কিছু বুছিস না।

সাকিবঃ আরে এতকথা এখন বাদ দে। বিল যখন তোরা দিবি তাহলে তো খাওয়াই যায়।

আদিবাঃ তোকে কে বললো বিল আমরা দিব?? বিল তোর দিতে হবে।

সাকিবঃ কি??

মিমঃ কোনো কি নেই। তাড়াতাড়ি চল। খুদা লেগেছে।

সবাই মিলে ক্যান্টিনে সিংগারা খেলাম।

খেয়ে- দেয়ে ক্যাম্পাসে আর কিছুখন বসলাম।। তারপর বাসায় চলে আসলাম।

আমি,সাব্বির আর সাকিব একসাথেই থাকি।।

মিম আর আদিবাও একসাথে থাকে।

আমার ট্যুরে না যাওয়ার ও কিছু কারন আছে।। অনেক কিছুই আছে যা ওরা জানে না।

বাসায় এসে ফ্রেশ হয়ে লান্চ করলাম। তারপর একটা ঘুম দিলাম।।

বিকালে ঘুম থেকে উঠে প্রাইভেট পড়াতে গেলাম।

বাবা যা টাকা পাঠায় তাতে আমার প্রায়ভেট পড়ানোর কোনো দরকারই হয় না।

তারপরও পড়ায়। কারন এমন কিছু আছে যা কাউকে বলি নাই।

বাবা অনেক টাকাই পাঠায় মাসে। সে জানে না যে আমি প্রাইভেট পড়ায়।

কারন সে যা টাকা দেয় তাতে তো প্রাইভেট পড়ানো দূরের কথা সেই টাকা থেকেই অনেক বেঁচে যাবার কথা।

মোটামুটি আমি ভালো ফ্যামিলিরই কিন্তু বন্ধুরা সবাই জানে আমি অনেক গরিব পরিবারের।

আমি ভেবে পাচ্ছি না আমি গরিব পরিবারের এটা জানার পরও ওরা আমার সাথে বন্ধুত্ব করেছে।

অনেক ভাগ্যবান যে ওদের মত বন্ধু পেয়েছি।

ওদেরকে আমার আসল পরিচয় লুকানোরও একটা কারন আছে যা ওদেরকে বলি নায়।

প্রায়ভেট পড়িয়ে বাসার দিকে রওনা দিলাম।।

রাস্থা দিয়ে হাঁটতেছি আর ভাবতেছি। সামনে কি হবে।।

জানি না কি হবে কিছুই মাথায় ঢুকতেছে না।।

হঠাৎ করে মোবাইলে কল আসলো। স্কিনের দিকে তাকিয়ে দেখলাম চাচা কল দিয়েছে।

---- আসসালামুয়ালাইকুম চাচা।।

চাচাঃ ওয়ালাইকুমআসসালাম।

---- কেমন আছেন চাচা??

চাচাঃ ভালো বাবা।। তুমি??

--- জি চাচা আমিও ভালো।

চাচাঃ এখনও তো এলে না বাবা।

--- আসলে চাচা একটু ব্যস্ত আছি তাই যেতে পারবো না। চিন্তা করবেন না সব ঠিক হয়ে যাবি।

চাচাঃ জানি বাবা। তোমার উপর আমার আস্থা আছে তুমি সবকিছু ঠিক করে দিবে।

তা কি করো এখন বাবা??

--- প্রাইভেট পড়িয়ে আসলাম।। এখন বাসায় যাবো।

চাচাঃ তোমার খুব কষ্ট হয় তাই না বাবা??

--- আরে না আমার কোনো কষ্ট হয় না। আপনি আমাকে নিয়ে চিন্তা করবেন না।

আচ্ছা চাচা এখন রাখি। বাসার প্রায় কাছাকাছি চলে এসেছি।

সাবধানে থাকবেন আপনারা।

চাচাঃ তুমিও ভালো থাকবে বাবা।

--- জি। আসসালামুয়ালাইকুম।

চাচাঃ ওয়ালাইকুমআসসালাম।

বাসায় এসে ফ্রেশ হলাম। তারপর কিছু খেলাম।

কিছুখন পর আদিবা ফোন দিল।

আদিবাঃ কোথায় তুই??

---- এই তো এইমাএ প্রাইভেট পড়িয়ে আসলাম। তুই কোথায়??

আদিবাঃ কই আর থাকবো। বাসায় আছি। ভালো লাগছে না।।

--- কেনো মিম কোথায়?

আদিবাঃ আছে বাসায়ই।

---- কি করে ও??

আদিবাঃ কি আর করবে। সাব্বিরের সাথে কথা বলে।

---- ওরা কি সারাদিনই কথা বলে??

আদিবাঃ তাই তো দেখতেছি।

---- প্রেম করে ভালো কথা। তাই বলে সারাদিনই কথা বলতে হবে।

আদিবাঃ আচ্ছা লেকের পাড়ে আয় তোরা। আমরাও আসতেছি।

---- আচ্ছা ঠিক আছে।।

আপনারা যুদি like comment না করেন তাহলে গল্প লেখতে মন চান না তাই সবাই কে সবাই গল্প পরে এবং like comment করে।

.( ভুল-ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।)

To be Continue ⏩

(চলবে................

বন্ধুরা হয়তো অন্য সবার মত গল্পের কথা গুলো গুছিয়ে লিখতে পারিনা। তার-পর লিখার চিষ্টা করি। তাই গল্পটাই Next না লিখে ভালো বা খারাপ যেটাই আপনাদের কাছে মনে হয় সেটা জানাবেন। ধন্যবাদ।

( পরবর্তী পর্বের জন্য অপেক্ষা করুন।)

4
$ 0.00
Avatar for Ariyan2020
3 years ago

Comments

Lost love? Wow. It is lovely story. Carry on. I will support you. Thanks

$ 0.00
3 years ago

thanks asha kori subscribe kore pase thakben all time pase paben

$ 0.00
3 years ago