সামজিওপসাল পার্টি

0 5

হাই ছেলেরা শুভ সন্ধ্যা এখানে আমি আবার আপনার সাথে ভাগ করতে অন্য আর্টিকেল সঙ্গে আছি। এবং আজ রাতে আমি আপনার সাথে সাম্যুপসাল পার্টির বৈশিষ্ট্যযুক্ত আজকের অভিজ্ঞতা সম্পর্কে শেয়ার করতে যাচ্ছি।

তাই আজ পেনাফ্র্যান্সিয়া দিবসে আমাদের মহিলাটি এখানে নাগা সিটি ক্যামারিন সুরে আমি থাকছি। আমি ইতিমধ্যে এখানে 5 বছর ধরে বসবাস করছি কিন্তু আমি সত্যই ফয়েস্টাস উদযাপন করছি না কারণ আমি বিশ্বাস করি যে আমি নিজেই একা থাকি। তাই প্রতিবছর আমি যা করি তা হ'ল আমি আমার বন্ধুর বাড়িতে গিয়ে তাদের সাথে উদযাপন করি। ঠিক মহামারীর কারণে খুব কম লোকই সত্যিই উদযাপন করেছে। পূর্বে একটি সামরিক কুচকাওয়াজ, মিছিল, সেখানে আমরা অনুবাদ বলে থাকি। ফিয়েস্তার সময় এর আগে সর্বদা বার থাকবে যেখানে লোকেরা পান করে এবং মজা পায়। এছাড়াও অন্যান্য মানুষ যারা নাচ আছে।

তবে আজ এটি একটি ভিন্ন ধরণের উদযাপন কারণ মহামারীটির কারণে বেশিরভাগ লোককে অনুমতি দেওয়া হয় না বা তারা সুরক্ষার কারণে কাউকে তাদের বাড়িতে যেতে দেয় না। তাই আমি এবং আমার বন্ধু সবেমাত্র একটি সামজিওপসাল পার্টি করার সিদ্ধান্ত নিয়েছি। গ্রন্থাগারের সময়কাল সবই গতকাল তাই আমি শুকরের মাংসের স্ট্রিপ এবং কোরিয়ান মেরিনেড দিয়ে মুদি দোকানে গিয়েছিলাম। আমার অন্য বন্ধু লেটুস গাজর এবং পেঁয়াজের মতো ভেজি কিনেছিল। তিনি কেএফসি ভাজা চিকেনও কিনেছিলেন যা আসল এবং মশলাদার মিশ্রণ। সাধারণত যখন আমরা এই জাতীয় পার্টি করি তখন আমি স্রেফ মূল বিবিকিউ মেরিনেড কিনেছিলাম তবে আজ আমরা কোরিয়ান মেরিনেড কিনেছিলাম যা স্বাদে স্বাদযুক্ত। আমি মনে করি এটি তিলের বীজের কারণে যা মেরিনেডে অন্তর্ভুক্ত রয়েছে এবং সম্ভবত এর মধ্যে তিলের তেলও রয়েছে যেখানে স্বাদে স্বাদটি স্বতন্ত্র। আমাদের কিছু বিয়ার ও কোলাও ছিল।

পার্টিটি ভালভাবে চলল এবং আমরা সকলেই সত্যই উপভোগ করেছি এবং ভাল সময় কাটিয়েছি। অনেক হাসি এবং গল্প বলার আছে এবং স্মৃতি স্মরণে থাকবে। আমি নিশ্চিত না যে আমি এখনও আগামী বছরের মধ্যে একই অঞ্চল হতে চলেছি তাই যতটা সম্ভব আমি আজ যা উপভোগ করতে পারি তা উপভোগ করছি।

পুনশ্চ.

আমি এই লেখার জন্য আমার গুগল স্পিচটি ব্যবহার করছি কারণ আমি এখনই কিছু লিখতে খুব অলস কারণ আমি একধরণের টিপসি এবং আমার মনে হয় আমি কারও সাথে কথা বলতে চাই তবে আজকের সাথে আমার আর কারও সাথে কথা বলার নেই কারণ আমি একা আমার ঘরে ফিরে এসেছি।

তাই অ্যাডিজ অ্যামিগো এবং আপনার রাতের বাকি অংশটি উপভোগ করুন !!

1
$ 0.00

Comments