হাল ছেড়ে দেওয়া কোনও বিকল্প নয়, আত্মহত্যার কথা বলবেন না

0 4

হাল ছেড়ে দেওয়া কোনও বিকল্প নয়, আত্মহত্যার কথা বলবেন না

লিভিং ছেড়ে দিয়েছেন এমন অনেক লোক আছেন।

আমি নিজেও বেশ কয়েকটি অনুষ্ঠানে এসেছি, সুতরাং এটি আশ্চর্যের নয়!

আপনি অবাক তাকান! আইজাক, খুব বেঁচে থাকার চিন্তাও আছে?

তবে এটাই স্পষ্ট বাস্তবতা!

বড় হয়ে আপনার বাবা-মা আপনার গর্ভাবস্থার পরিকল্পনা করেননি এবং গর্ভপাত চেয়েছিলেন কারণ তাদের ইতিমধ্যে প্রচুর শিশু হতাশাব্যঞ্জক।

পরিবারের রুটি বিজয়ী এবং দ্বিতীয় মাসের পুরানো থেকে মারাত্মক ক্ষুধার্ত যন্ত্রণার নিষ্ঠুরতায় জীবন হারানো, আমি মনে করি বেঁচে থাকার উপযুক্ত নয়!

আমার কাছে মিথ্যা বলা হয়েছিল "আপনার বাবা জীবিকার প্রতিদান দেওয়ার জন্য লাগোসে চলে গিয়েছিলেন এবং শীঘ্রই সরবরাহের জন্য ফিরে আসবেন"।

আমার নার্সারি স্কুলের সহপাঠীরা তর্ক চালিয়ে যাচ্ছিল যে তাদের বাবা-মা আমার বাবা মারা গেছেন।

যাকে আমি আমার বাবা হিসাবে দেখার প্রত্যাশা করি তার সম্পর্কে এই দুটি সত্যকে আমি কীভাবে বিবাহ করব:

একজন মৃত ছেলে বা লগোস হস্টলার?

আন্তরিকভাবে, আমার শৈশব আমার শৈশব চেহারা হিসাবে ভয়ানক ছিল।

কিছুই কাম্য নয়, পিনের মাথায় একটি বল এবং কাঠির দেহে একটি ডিম।

আমি কোন সাধারণ শিশু ছিলাম না! ম্যাচস্টিকস পা এবং ফিশবোন বাহু।

আমার স্কুলের হাসির স্টক। তারা ভাবছিল যে আমি সত্যিই তাদের মতো গর্ভে 9 মাস কাটিয়েছি কিনা?

এর মধ্যে সবচেয়ে খারাপ, তাদের বাবা কীভাবে এই কাজটি করেছিল এবং এটি একবারে আমার মাথায় গুলি করে এক মিলিয়নেরও বেশি বুলেটকে আঘাত করে তা নিয়ে আলোচনা।

আমি স্কুলে আমার প্রথম মেয়াদে 35 তম নিয়েছি। আশ্চর্যজনক ফলাফল।

স্কুল এবং বাড়িতে সংবেদনশীল হামলার বন্যা আমাকে নিমজ্জিত করেছিল।

আমি এমনকি ভাল না, আমি কিছুই জানি না, আমার একটি জিনিস বাকি আছে: মরতে হবে!

মৃত চিন্তা আমার একমাত্র সহচর হয়ে ওঠে, আমি যেখানেই যাই না কেন এটি আমার অনুসরণ করে!

আমি বছরের পর বছর ধরে এটি বেঁচে ছিলাম, একদিন আমি কিছুটা না এসে পৌঁছানোর আগে পর্যন্ত আমার জীবন কয়েকবার নিতে চেয়েছিলাম:

যিরমিয় 1: 5 আমি তোমাকে পেটে গঠনের আগে তোমাকে জানতাম ... *

এটি মর্মান্তিক ছিল: কেউ আমার সম্পর্কে জানতে আগ্রহী। তিনি আমাকেও গঠন করেছিলেন!

ধীরে ধীরে আমি এই অচেনা বন্ধুর সান্ত্বনা নিতে শুরু করি।

অদেখা বিশ্বাস করা কঠিন difficult

আমার এখন এক বন্ধু ছিল যিনি আমাকে আরও ভাল জানেন। আমি এটি জানতাম কারণ জিনিসগুলি পরিবর্তন শুরু হয়েছিল।

আমার গ্রেডগুলি পরিবর্তিত হয়েছে: আমি নিজেকে আরও অধ্যয়ন করতে দেখলাম কারণ আমার এমন এক অদেখা পিতা ছিলেন যিনি ভাল কাজ করার সময় আমাকে জিনিস কিনে এবং খারাপ কাজ করার সময় উত্সাহ দেয়।

আমি 3terms পরে প্রথম তৈরি। এবং রেকর্ড অবিরত।

আমি আবার আমার চেহারা নিয়ে মাথা ঘামাইনি। মনে রাখবেন তিনি বলেছিলেন যে তিনি আমাকে গঠন করেছিলেন। আমি জানতাম যে তিনি আমাকে যেভাবে গঠন করেছিলেন সেভাবেই তিনি আমাকে ভালবাসেন। আমাকে যেমন নিজেকে ভালবাসে তেমনি আমাকেও করতে হয়েছিল।

আপনি যদি অন্যকে আপনার জীবনের মান হিসাবে গড়ে তুলেন তবে খুব শীঘ্রই জীবন আপনাকে ক্লান্ত করবে।

... তবে তারা নিজেরাই নিজেদেরকে মাপায় এবং নিজেদের মধ্যে নিজেদের তুলনা করে বুদ্ধিমানের কাজ নয়। 2 কোর। 10:12

আমার জীবন অন্যের থেকে আলাদা হওয়ার মতো জ্ঞান আমাকে এমন একটি স্বাধীনতা দিয়েছে যা আমি অন্য কোথাও পাই না।

আপনি byশ্বরের তৈরি সেরা জিনিস: আপনি পিয়ারের তুলনা থেকে নিরাময় না করায় আপনি এটি দেখতে পাচ্ছেন না।

পিয়ার তুলনা আপনাকে স্ব-বিকাশ থেকে অন্ধ করবে।

এটি আপনাকে আবেগগতভাবে নিষ্কাশন করবে এবং হত্যা করার জন্য আপনার গলায় একটি ছুরি রাখবে।

আপনি আমি না, আমি আপনি না!

আমাদের বিভিন্ন ব্যাকগ্রাউন্ড, বিভিন্ন গল্প, বিভিন্ন জীবন, বিভিন্ন ভ্রমণ, বিভিন্ন উদ্দেশ্য, উন্নতির বিভিন্ন পথ এবং বিভিন্ন শ্রেণি রয়েছে।

যদি আপনি এটি ছেড়ে যান, আপনি খুব শীঘ্রই আত্মহত্যা করবেন।

নিজেকে বিনিয়োগ করুন:

নতুন বই পড়ুন:

কোর্সে যোগ দিন:

আপনি যদি উপযুক্ত হন তবে নিজেকে পুরস্কৃত করুন। কোকের বোতল খুব বেশি নয়:

নিজেকে নতুন কিছু কিনুন:

প্রতিদিন God'sশ্বরের বাক্য অধ্যয়ন করুন:

প্রতিদিন আধ্যাত্মিকভাবে প্রার্থনা করে 2-3 ঘন্টা ব্যয় কর

লাভজনক ব্যবসায় আপনার অর্থ বিনিয়োগ করুন:

একটি আবেগ সন্ধান করুন এবং আপনার সারা জীবন ধরে তা অনুসরণ করুন:

স্মার্ট লক্ষ্য নির্ধারণ করুন এবং সেগুলি অনুসরণ করুন:

তুলনা করার চেয়ে আপনার কাছে ভাল জিনিস রয়েছে।

শেষ পর্যন্ত এটি মনে রাখবেন:

* ... এবং আপনার কাছে যা আছে তা নিয়ে সন্তুষ্ট থাকুন: কারণ তিনি বলেছেন, আমি তোমাকে কখনও ছাড়ব না, তোমাকে ত্যাগ করব না ... হিব। 13: 5

শ্বরের প্রেমের জন্য যদি কোনও কিছুর জন্য না হয় তবেই একটি বিকল্প বেছে নেওয়া উচিত নয় *

আপনার সপ্তাহান্তে একটি সুন্দর হতে হবে !

1
$ 0.00

Comments