আমার বাবা

11 50
Avatar for Arif.12
3 years ago

আমি আমার বাবর একমাত্র সন্তান। আর আমার ছোট বোন আছে। বাসায় আমরা ৫ জন। বাবা, মা, দাদা, বোন আর আমি। গত বছর দাদী মারা গেছেন। আমার বাসায় একমাত্র উপার্জন করতে সক্ষম আমার বাবা। এর মানে হচ্ছে আমরা সবাই বাবার উপর নির্ভরশীল। আমার বাবা কলেজের একজন শিক্ষক। শুধু কলেজের না তিনি আমারও শিক্ষক। কারন, ছোট থেকে এইচ.এস.সি পর্যন্ত হাতে কলমে বাবার কাছেই সব শেখা। বলতে গেলে আমার বাবাই আমার আইকোন।

সে একজন সৎ ব্যক্তিত্বের অধিকারী। আমাদের পরিবারের কারও কিছু হলে ভাল না হওয়া পর্যন্ত তার চিন্তার কোন অন্ত থাকে না। তিনি আমাদের সবার মাথার উপর বটবৃক্ষের মত ছায়া দিয়ে আসছেন। বাড়ির বাজারটাও কখনও করতে বলেনি। শত ব্যস্ততার মাঝে নিজেই বাজারটা করে আনতেন।তবুও মাঝে মাঝে আমিই যেতাম বাজার করতে। কখনও বাবার সাথে ব্যাগ ধরতাম। বাবার পিছে বাজার করার সময় ব্যাগ ধরে দাঁড়ানোর আলাদা একটা অনুভূতি আছে। আমি আমার বাবাকে অনেক ভালবাসি।

পৃথিবীর সকল সন্তানের উচিৎ বাবাকে সম্মানের চোখে দেখা। ইদানিং খবরের পাতা খুললেই দেখা যায় সন্তান বাবােকে খুন করেছে, মারধর করেছে,বয়সের জন্যে বের করে দিয়েছে বাসা থেকে। অথচ বাসাটাও হয়তো বাবার হাতেই গড়া। এসব শুনতে, দেখতে খুবই কষ্ট লাগে। বোঝা উচিত আমিও একজন বাবা,আমারও সন্তান আছে। পৃথিবীর সকল বাবা সম্মানের সাথে বেচে থাকুক। এখন পরিবার থেকে দূরে আছি। এজন্য আরও বেশি মনে পড়ে সবার কথা। আমার বাবা সবসময় আমার থেকে একটা জিনিসই চাইতো। আমি যেন বড় হয়ে মানুষের মত মানুষ হতে পাড়ি। আর উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে পারি। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন বাবার স্বপ্নকে পূরণ করে বাবার সামনে দাঁড়াতে পারি। এমনকি আল্লাহ যেন আমাদের পরিবারের সবাইকে সুস্থ রাখেন।

20
$ 0.00
Sponsors of Arif.12
empty
empty
empty
Avatar for Arif.12
3 years ago

Comments

Father is the main part of the family

$ 0.00
3 years ago

Hmm...right

$ 0.00
3 years ago

He is the sun of a family

$ 0.00
3 years ago

Father is the main person of our family. Awesome writing. Please subscribe me.

$ 0.00
3 years ago

Hmm..right. Brother no need to want for subs. You comment here...I back too. My pleasure.

$ 0.00
3 years ago

Father is part of my life... Thanks For some special thing.. suscribe done..plz support me...

$ 0.00
3 years ago

Dad is the most expensive word in the world that can't be compared to anything. Dad is the best asset in the world.

$ 0.00
3 years ago

Hmm..Prianka. You also a queen of your dad you look ugly or beautiful dont matter. Without argument you are only one queen to your dad.

$ 0.00
3 years ago