কবিতা

5 11
Avatar for Anuspriya.anu56
3 years ago

হ্যালো বন্ধুরা। আমি অনুস্প্রিয়া। অল্প স্বল্প লিখতে ভালোবাসি। তাই হাজির হলাম একটা কবিতা নিয়ে। আশা করি ভালো লাগবে আপনাদের।

"আমার তুমি"

_______

আমিতো চাই একান্তই আমার কেউ থাকুক,

সযতনে আমায় সে বুকে আগলে রাখুক।

মুক্ত আকাশ হবে যে,

যার বুকে নির্দ্বিধায় থাকবে আমার চলাচল।

যার উপর চাপানো যাবে আমার সমস্ত মনখারাপি,

ভালো লাগা, মন্দ লাগা।

বিপরীতে যেখানে উফ শব্দটা ফিরবে না কখনোই।

চাইতো একটা বন্ধন,

একটা মায়াজাল,

যাতে আষ্টেপৃষ্টে জড়াবো দুজন।

চাই একজন শেষ সময়ের সঙ্গী,

চরম ক্রান্তিলগ্নেও শক্ত করে ধরবে হাত।

তবেই না উন্মোচিত হবে,

ভালোবাসা আর দায়বদ্ধতার তফাৎ।

___________________

ধন্যবাদ সবাইকে। যদি আপনাদের ভালো লেগে থাকে এই লেখাটুকু তাহলে প্লিজ লাইক, কমেন্ট করবেন। ভালো থাকুন সবাই। সুস্থ থাকুন।❤❤

4
$ 0.01
$ 0.01 from @Sajib

Comments

Onk valo likhechish😍

$ 0.00
3 years ago