Feeling nothingπŸ˜•

8 35
Avatar for Anastasia
3 years ago

Bujhte partchi na ki article likhbo. Age like comment korle point dto ekhn setao dicche na. Sokal theke point 0.00 . Tarpor ekhn osustho ami. Robot kivabe dollar dbe seta bujhte partchi na. Kon article likhle robot happy hoye point dbe keo ki bolte paren?πŸ˜•

Ami robot niye atongkito, ami shihorito. Sokale ekta post dlam vablam kichukkhn pore ese dkhbo point pacchi πŸ˜•

Bt jkhn read cash a aslam, ami voyaboho shock pelamπŸ’”

Post a like comment asche jothesto, bt tao point 0.00 . Tarpor dkhi account a 0.02$ dollar asche, robot kijani korche πŸ˜•

Janina amr article robot er like hbe kina. Tarpor o robot k boltchi, " vai robot, tmi please amr article ta like koro, tahole ja dollar pabo 50% tmk dbo." πŸ™ƒ

Asha kori ekhn robot Dollar dbe happy hoye πŸ’™πŸ˜ͺ

12
$ 0.00

Comments

I am feeling sad .my points ony 10

$ 0.00
3 years ago

So sad

$ 0.00
3 years ago

I have the same condition. Points are only 20. All day my low is 100-200 points. I do not know why this is happening? I didn't get less points than I did. Not wanting to work.

$ 0.00
3 years ago

So sad

$ 0.00
3 years ago

If you don't anything it will be nothing and it are Feeling nothing

$ 0.00
3 years ago

πŸ˜•

$ 0.00
3 years ago

Sokal theke amar o point 0

$ 0.00
3 years ago

Good

$ 0.00
3 years ago