সেটা তুমি

3 31

আমি সারা শরীরে অসহ্য যন্ত্রণা নিয়ে বিছানায় শুয়ে আছি। সাদা বিছানার চাদরগুলি আমার রক্তের দাগের সাথে বেশ খানিকটা লাল হয়ে গেছে। দেহ উদ্দীপনাজনিত যন্ত্রণায়, বেদনায় কাঁপছে। তবে গত দুই ঘন্টা ধরে তুর্যা ভ্রু না বাড়িয়েই আমার শরীরে খাচ্ছে। জীবিত লাশের মতো আমি কেবল দেখলাম আমার সতীত্ব কেড়ে নেওয়া হচ্ছে।

আমি উত্তরাধিকারী, অনার্স প্রথম বর্ষের ছাত্র। আমি মাত্র 18 বছরে পা রেখেছিলাম, আমি দুটি চোখ দিয়ে স্বপ্ন দেখেছিলাম। তাত্ক্ষণিকভাবে, এটি আজ শেষ হয়েছিল। আমার কিছু করার ছিল না, কী করব। আমি তার সামনে উড়ানের মতো। আমি তার শক্তির কাছে যেতে পারিনি, আমি শেষ মুহুর্ত পর্যন্ত লড়াই করেছিলাম তবে শেষ প্রতিরক্ষা আর ছিল না।

দু'চোখ দিয়ে জল ঝরছে ,ালা, অনেক ঝামেলা আছে। আমি আর দাঁড়াতে পারছি না, কিন্তু তুরিয়া তা খেয়াল করে না। আমি চোখের পলক ফেলছি, আমার মনে হচ্ছে আমি চেতনা হারাচ্ছি। হ্যা এটা ভাল. আমি এই অসহ্য যন্ত্রণা আর নিতে পারি না।

কিছুক্ষণ পরে আমি ঘুম থেকে জেগে উঠলাম এবং আমার বুকে কিছু ভারী লাগছিল। আমি তাকিয়ে দেখলাম তূর্য আমার বুকে মাথা রেখে আমার উপরে ঘুমাচ্ছে। আমার শরীর ক্রোধে জ্বলছে, আমার উপর কত বড় খচ্চর পড়ে আছে। আমি তাকে লাথি মারতে চাই, তবে তার শরীরে এক ফোঁটা শক্তিও অবশিষ্ট নেই left খুব কষ্টে আমি নিজের থেকে তূরীটি সরিয়ে নিয়ে কোনওভাবে উঠে বসলাম sat আজ যে শাড়িটি আমি বাসা থেকে ছেড়ে এসেছি তা দুটি টুকরোয়। শাড়ি এবং ব্লাউজ দেখে আমার চোখ ভিজে গেল। আমি তুরিয়ার শরীর থেকে চাদরটি টেনে এনে আমার শরীরে জড়িয়ে দিয়েছিলাম। এটি হাঁটা খুব কঠিন। মনে হচ্ছে দেহটি এখন টুকরো টুকরো হয়ে যাবে। একরকম আমি ওয়াশ রুমে enteredুকলাম, আয়নার সামনে এসে চাদরটি সরিয়ে চমকে উঠলাম। সারা শরীর দাগ পড়েছে। কামড় এবং আঁচড়ের জায়গা থেকে রক্ত ​​বেরোচ্ছে শুকিয়ে গেছে। ধর্ষণই এটাই। আমি কেবল তার আগে শুনেছি আজ অভিজ্ঞতাটি আমার নিজের হয়ে উঠেছে। দুটি চোখ দিয়ে নোনজাল পরা, আমি এই পয়েন্টটি মুছতেও চাই না। এমনকি ধর্ষণের কলঙ্ক অশ্রু দ্বারা ধুয়ে না নিলে ব্যথা কমতে পারে। প্রায় এক ঘন্টা নিজেকে ভালভাবে ধুয়ে এবং স্নান করার পরে, আমি ওয়াশরুমে রাখা বাথ্রোব পরে বেরিয়ে এসেছি। বাইরে আসতেই দেখলাম বর্বর টেবিলে খাবার রাখছে putting আমাকে দেখে একজন শয়তান হেসে বলল,

- আমার বিরুদ্ধে সমস্ত প্রমাণ যদি আমার হাতে সাবান ধুয়ে ফেলা হয়, তবে এখন কীভাবে আপনি পুলিশে মামলা করবেন?

তূরিয়ার কথায় আমি অবাকের শেষ সীমানায় পৌঁছেছি, আপনি কী বলেন? তিনি নিজেকে পুলিশে দেওয়ার কথা বলছেন। তবে এটি সত্য, আমি বোকাদের মতো সমস্ত প্রমাণ শেষ করেছি। এখন আমি নিজের কপাল টিপছি।

- এত কি ভাবছিস? এখন এত কিছু ভাবার কোন লাভ নেই, এখানে এসে বসুন।

তুরিয়া আমার হাতটা ধরে সোফায় রাখল।

- ব্যাটারব খুলুন।

তূরিয়ার কথা শুনে আমি চক্ষুশূল।

- শুনতে পাচ্ছ না কি হয়েছে? গোসলখানা খুলুন এবং কামড়ের জায়গাগুলিতে মলম লাগান।

- না, আমি উইন্ডো খুলব না।

- কেন?

- আমি কীভাবে আপনার সামনে খুলতে পারি, আমি নীচে কিছু পড়িনি।

- সম্ভবত আপনি ভুলে গেছি আমি কিছুক্ষণ আগে আপনারা সবাইকে দেখেছি।

তূরিয়ার কথা শুনে মনে হচ্ছে যে আমি আকাশ থেকে পড়ছি, এই মানুষটি আদৌ মানসিকভাবে সুস্থ নাকি তিনি পুরোপুরি পঙ্গু হয়ে গেছেন। সে আমাকে কিছুটা আগে অত্যাচার করেছিল এবং এখন সে আবার মলম লাগাতে চায়। আমি নিজেই বীরবীরকে করছিলাম, তারপরে তিনি আমাকে টেনে নিজের দিকে ফিরিয়ে দিলেন, ব্যাট্রবটি খুললেন এবং কাঁধ থেকে নামিয়ে দিলেন। আমি এখনও হা এবং তুরিয়া আমার ক্ষতস্থানে ওষুধ দিচ্ছে। আমি লোকটিকে এত ভাল করে খেয়াল করেছি। ফর্সা চামড়া মানুষ, ছেলেদের এত ফর্সা হতে হবে না, বড় চুল বারবার চোখের দিকে আসছে। ঠোঁট খুব গোলাপী। এটি যেন স্রষ্টা তাকে তৈরি করতে অনেক সময় নিয়েছিল। যে কারণে হাজার হাজার মেয়ে দুর্ঘটনা ঘটে।

- তুমি কি দেখছো? খাবে নাকি?

তুরিয়ার কথা শুনে আমার চোখ আবার প্রশস্ত হয়ে গেল। আমি কিছুটা বিব্রত হই। কিছু না বলে আমি মুখ বন্ধ করে মাথা নিচু করে দিলাম। গোসলের পর আমার শরীর ভেজা চুলের পানি পাচ্ছে। ওষুধ প্রয়োগ করার সময় তুরিয়ার হাত থামল। আমি তার দিকে তাকিয়ে দেখলাম সে আমার বুকের মাঝখানে কাত হয়ে তাকিয়ে আছে। তুরিয়ার চোখে এক অদ্ভুত নেশা আছে। এই একদিনে তাঁর দৃষ্টিভঙ্গি আমার কাছে খুব পরিচিত বলে মনে হয়। ভিতরে, ঘড়ি টিকটিক করছে। কয়েক ঘন্টা আগে বার বার আমার মনে আছে। কয়েক ঘন্টা পরে কি ঘটেছে। আমার জীবন এক মুহুর্তেই শেষ হয়ে গেল। একটি মেয়ের অহংকার তার সতীত্ব, আমি যা হারিয়েছিলাম সেটাই।

হঠাৎ তুরিয়া আমাকে নিজের সাথে মিশিয়ে আমার ঠোঁটকে নিজের ঠোঁটের মাঝে নিয়ে গেলেন আমি শোক করছিলাম। হঠাৎ ঘটেছিল বলে আমি কিছুই বুঝতে পারি নি, ততক্ষণে বুঝতে পেরেছিলাম যে অনেক দেরি হয়ে গেছে। আমি নিজেকে মুক্ত করার জন্য যথাসাধ্য চেষ্টা করছি আমি দু হাতে তুর্যাকে বুকে খোঁচা দিচ্ছি কিন্তু কিছুই করছি না। তুরয়া আমাকে আরও শক্ত করে ধরল। এখন আর নাচতে পারি না। আমি অসহায় চোখের জল ফেললাম। তুরয়া সুখে আমার ঠোঁটে দুটোই স্বাদ দিচ্ছে। তবে এবার তুরিয়ায় আসা হিংস্র বলে মনে হচ্ছে না। কোনও কারণে মনে হচ্ছে তিনি তাকে প্রেমে চুমু খাচ্ছেন। তবে আমার কাটা ক্ষতগুলিতে লবণের ফোঁড়ার মতো কিছুক্ষণ এভাবে থাকার পরে, তুরিয়া আমার ঠোট ছেড়ে দিয়ে আমার মুখটি আমার গলায় ডুবিয়ে দিল। হাতকড়া looseিলে .ালা হয়ে আসার সাথে সাথেই আমি তূরীটি ঠেলে দিলাম। এই লোকটির স্পর্শ আমি আর দাঁড়াতে পারিনি। তার প্রতিটি স্পর্শ আমাকে সেই অমানবিক অত্যাচারের কথা মনে করিয়ে দেয়।

তুরিয়া আহত চেহারায় আমার দিকে কিছুক্ষণ তাকিয়ে রইল, আমি জানি না এই চেহারাতে কতটা সমস্যা লুকিয়ে আছে। তুরিয়ার চোখের দিকে তাকানো আর সম্ভব হয়নি। আমি জানি না কেন আমি আমার বুকে ব্যথা অনুভব করছি। তুরিয়া চোখ নীচু করে। তুরিয়া আমার মুখের সামনে খাবারটি ধরল।

- মুখ খুলো, তোমাকে পেইন কিলার খেতে হবে।

আমি সাহায্য করতে পারিনি তবে তুরিয়ার কথায় আবার অবাক হলাম। তিনি কোন ধরণের ব্যক্তি তা আমার কোনও ধারণা নেই। আমি বিশ্বাস করতে পারি না আমি এত যত্নশীল। কিছুক্ষণ আগে, এই লোকটি আমাকে তুলেছিল এবং জোর করে আমার সাথে যৌনতা করেছিল। এক কথায় তিনি তাকে ধর্ষণ করেছেন। আমি জোর করে খাবারটি না খাইয়ে মুখে দিয়েছি।

- খাবার জোর করার জন্য দুঃখিত। তবে আপনাকে ব্যথা ঘাতককে খাওয়াতে হবে, অন্যথায় শরীর ক্ষতি করবে।

- দেহের ব্যথা বুঝতে পারছিস? আমার জীবনে সেই ঝড়?

- মেয়েরা নিজেরাই ধরা পড়ে তুরিয়া আহমেদ চৌধুরীর সাথে একটি রাত কাটানোর জন্য লাইনে দাঁড়িয়েছে। এবং সেই তূর্য আহমেদ চৌধুরী আপনাকে নিজের করেছেন। আপনার নিজের গর্বিত হওয়া উচিত।

- আপনি যে ধরণের মেয়েকে ধরতে পারবেন তবে আমি সেই মেয়েদের মতো নই।

- কেমন আছি?

- মানে?

- মেয়েরা আমার কাছে আসতে পছন্দ করে সুতরাং কিভাবে বলুন।

- আপনি চরিত্রহীন লোক আপনি জোর করে একটি মেয়েকে তুলে নিয়েছেন ...

তাঁর মুখ থেকে এই শব্দগুলি বের হল না, ঝামেলা তাঁর গলায় আটকে গেল।

- হুঁ। আমি চরিত্রহীন এবং তুমি? তুমি কি তুলসী ধুয়ে ফেলো? আপনার প্রকৃত রূপটি আর কেউ না জানলেও আমি জানি। আর আপনি কি ভাবেন যে আমি আপনাকে ধর্ষণ করেছি? আপনি সব জানেন কিন্তু আপনি কিছুই জানেন না। আমার প্রতিটি স্পর্শ বৈধ ছিল। আমি অবাক হয়েছি যদি আমি আপনাকে অবৈধভাবে স্পর্শ করব।

তুরয়ার কথার আলোকে এর উত্তর কী তা আমি জানি না। তিনি আমাকে সম্পর্কে এই ধরনের খারাপ মন্তব্য করছেন। কিন্তু তিনি আমাকে চেনেন না, তবে কেন তিনি এসব কথা বললেন?

তুরিয়া আমাকে ব্যথার ঘাতককে খাওয়াত। আমি মাথা নিচু করে সোফায় বসে আছি, তুরিয়া আলমারি থেকে টি-শার্ট বের করছে। এত দিন তিনি কেবল ধূসর তোয়ালে পরেছিলেন। তুরিয়ার জিম বডি উপরের থেকে ফর্সা শরীর, যে কোনও মেয়েকে পাগল করতে যথেষ্ট। তবে এত সৌন্দর্যে কী হবে যেখানে চরিত্রটি ঠিক নেই। একবারও কোনও মেয়ের কাছে এত বড় অবমাননার কথা ভাবেনি।

- তোমাকে এখন বাড়ি যেতে হবে। নাকি তুমি আমার প্রেমে পড়েছ?

- আমি কীভাবে যেতে পারি? আপনি শাড়ি-ব্লাউজটি ছিঁড়ে ফেলেছেন। লড়াইয়ের পরে কীভাবে আমি বাড়ি পাব?

- তোমাকে বাট্রোবের পিছনে যেতে হবে না, পরে এই শাড়িটি নিয়ে যাও। আপনি যা প্রয়োজন এখানে।

- আপনি বাইরে যান.

- কেন?

- আমি কি বারে তোমার সামনে শাড়ি পরব?

- আপনার কাছে এমন কিছুই অবশিষ্ট নেই যা আমি দেখিনি, তাই আমার সামনে লজ্জা না পেলেও।

- কথা বলা বন্ধ করবে? তুমি কি লজ্জা পাচ্ছ না?

- প্রস্তুত হও. দ্রুত।

তুরয়া অর্ডার দিয়ে ঘর ছেড়ে চলে গেল। আমি শাড়িটি হাতে নিয়ে ঘরটি পর্যবেক্ষণ করলাম। বেশ বড় একটি ঘর, আসবাবপত্র খুব ব্যয়বহুল এবং উত্কৃষ্ট। দেখে মনে হচ্ছে ঘরটি খুব সুখে সাজানো হয়েছে। বিছানার পাশের টেবিলের উপরে তুরিয়ার ছবির ফ্রেম রাখুন। তার মানে বাড়িটি এই শয়তান লোকের। দেরি হচ্ছে এবং শীঘ্রই আমাকে বাড়ি যেতে হবে। তাই চিন্তা না করে শাড়ি ফেলে দিলাম। আমি যখন নামলাম তখন আমি আরও অবাক হয়েছি .

2
$ 0.00

Comments

Thank you so much

$ 0.00
3 years ago

Nice article

$ 0.00
3 years ago

Good. Everything is good

$ 0.00
3 years ago