জীবনের হাওয়া

1 3

জীবনে কোনও মানুষের উদ্দেশ্য আবিষ্কার সর্বাধিক জিনিস যা কোনও মানুষের ক্ষেত্রেই ঘটতে পারে। একটি পয়েন্ট যেখানে একজন মানুষের জীবনের দিক পরিবর্তন করতে হবে এবং তার জীবনের বাস্তবতার মুখোমুখি হওয়া এমন একটি বিষয় যেখানে উদ্দেশ্য জন্মগ্রহণ করে। জীবনে কোনও মানুষের উদ্দেশ্য ছাড়া আর কোনও আনন্দ বা পরিপূর্ণতা থাকতে পারে না এবং আপনি যদি জীবনকে চিন্তা করে জীবনযাপন করেন তবে অবশ্যই জীবনের বাতাস অবশ্যই আপনাকে এমন এক পর্যায়ে নিয়ে যাবে যেখানে আপনি এই পৃথিবীর মুখের উপরে আপনার অস্তিত্বের উদ্দেশ্যটি আবিষ্কার করবেন। আপনি যদি তা বিশ্বাস করেন বা না করেন নিয়তির বাতাস আপনাকে জীবনের মহাসড়কে যাতায়াত করতে প্রতিদিনই বহন করে এবং কেবল চিন্তাশীলরা ট্র্যাফিকের পথটিকে জীবনের উদ্দেশ্য নিয়ে সাক্ষাত করার পথে নিয়ে যেতে পারে। তৃপ্তি পূর্ণ পরিণতির লক্ষণ নয় এবং ricশ্বর্য বা খ্যাতিও নয়। উদ্দেশ্য এমন জিনিসটি আবিষ্কার করছে যা আপনাকে জীবনে সত্যই আনন্দ দেয়। ভবিষ্যত বর্তমানের একটি পণ্য তবে যখন উদ্দেশ্যটি অনুপস্থিত তখন আপনি যে স্বপ্ন দেখেন তা কখনই পেতে পারেন না। জীবনের বাতাস একটি অনুঘটক যা একটি মানুষকে এমন মোড়ের দিকে ঘুরিয়ে দেয় যেখানে উদ্দেশ্য নিয়তের সাথে মিলিত হয়। কিন্তু অনেকেই খুব কমই এটি উপলব্ধি করে কারণ তারা জীবনের মহাসড়কে কখনও চিন্তাশীল ছিল না।চিন্তাভাবনা করা অবলম্বন করা এবং জীবনের মহাসড়ক ধরে আপনি যখন যাত্রা করছেন তখন আপনার পথে চলমান ঘটনাগুলির পর্যবেক্ষণ করার ক্ষমতা রয়েছে যা আপনাকে আপনার জীবনের উদ্দেশ্য আবিষ্কার করতে চাপ দিতে পারে।

কেউ বিশ্বাস করবে না যে আমি আজকে আমিই হব, জীবনের বাতাস আমাকে এমন একটি স্থানে নিয়ে গিয়েছিল যেখানে আমাকে এই জীবনের বাস্তবতা দেখতে হবে যা জীবনের আমার উদ্দেশ্য আবিষ্কারের দিকে নিয়ে যায়। আমি জীবনে সন্তুষ্ট থাকতাম এবং আমি যে কাজটি করছিলাম তাতে সন্তুষ্ট ছিলাম যতক্ষণ না একদিন কাজ থেকে আমার পথে ঘটে যাওয়া একটি ঘটনা জীবনের জন্য আমার দিককে আরও ভাল করে দেয়।

এটি প্রায় 6 বছর আগে, কাজ থেকে বাড়ি আসার পথে এবং আমি একটি বাইকে চড়েছিলাম। আমি আমার ডানদিকে বাম দিকের লেন এবং আমার পাশে একটি গাড়ি ছিলাম। হঠাৎ, একটি ট্রাক কোথাও থেকে ডান দিকের লেনটি পেরিয়ে বাম দিকের রাস্তায় চলে এল। ড্রাইভার গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে 12 বছরের এক কিশোরীকে মারতে শুরু করল, যিনি আমার পাশের রাস্তার পাশের লেন ধরে হাঁটছিলেন। এই অভিজ্ঞতাটি আমাকে আমার জীবনের ধাক্কা দিয়েছে এবং জীবন সম্পর্কে আমার পুনর্বিবেচনা করেছে। ছোট্ট মেয়েটি দুর্ঘটনায় মারা গেল। আমি হঠাৎ বুঝতে পারলাম জীবন কতটা ছোট হতে পারে এবং যে কোনও মুহুর্তে তা কেড়ে নেওয়া যায়! আমি দেখেছি যে মাতাল চালকের কারণে কীভাবে বেঁচে থাকার অধিকার রয়েছে এবং কীভাবে আপনি জন্মেছিলেন তা হতে পারে। এটি সত্যই আমাকে নিজের এবং আমার অস্তিত্বের উদ্দেশ্য সম্পর্কে ভাবতে বাধ্য করেছে। যদি সেই ছোট বাচ্চাটি আমার হতে পারে, তবে সেই সময়ের আগে জীবনে আমি কী উদ্দেশ্য অর্জন করেছি? এই ঘটনাটি আমার চোখ খুলেছে যা আমি কেবল এই মুহুর্তে স্বাচ্ছন্দ্য বোধ করতে চাই কারণ এই মুহুর্তে স্বচ্ছন্দ বোধ করতে চাই, বর্তমানের ভবিষ্যতের জননী। বর্তমানকে বর্তমান বলা হয় কারণ এটি আপনাকে দেওয়া একটি উপহার যা আপনাকে আপনার জীবনকে পুরোপুরি বাঁচতে দেয়।

দুর্ঘটনাটি জীবন সম্পর্কে আমার দৃষ্টিভঙ্গি বদলেছে এবং আমি আমার জীবনের উদ্দেশ্য এবং মানবতার উন্নতির জন্য যে ভূমিকা নিয়েছি তার সম্পর্কে চিন্তাভাবনা শুরু করি। আমি thingsশ্বর এবং মানবতার সেবায় যে জিনিসগুলি আমাকে সত্যই আনন্দ দেয় তা করার তাগিদ আমি ত্যাগ করতাম। তবে পূর্বোক্ত ঘটনাটি থেকে আমার জীবন নিয়ে পুনর্বিবেচনা শুরু হয়েছিল। আপনি কি কখনও আপনার জীবনে সামান্য টাগ অনুভব করেছেন, একটু গাইডেন্স বা টান অনুভূতি? যদি হ্যাঁ, তবে আপনি নিজের ভাগ্যের সাথে পথগুলি অতিক্রম করেছেন। এগুলি আমি কেমন অনুভব করেছি এবং জীবনের আমার উদ্দেশ্য পূরণের লক্ষ্যে আমি আমার নিয়তির সাথে দেখা করতে এসেছি। আমাদের ভাগ্যই আমাদের জীবনে এগিয়ে যেতে এবং আমাদের লক্ষ্যে পৌঁছাতে সহায়তা করে যা আমাদের জন্য এই পৃথিবীতে প্রেরণ করা হয়েছিল। এক মিনিট সময় নিয়ে আপনার জীবন সম্পর্কে চিন্তা করুন। আপনার পক্ষে সবকিছু ঠিক থাকলে আপনি অন্যভাবে কী করতেন? এটাই সেই পথ যা আপনার নিয়তির দিকে নিয়ে যায় এবং যতক্ষণ না আপনি নিজের ভাগ্য সন্ধান করেন ততক্ষণ আপনি জীবনে আপনার উদ্দেশ্যটি খুঁজে পেতে পারেন না।

আপনার নিয়তির পদক্ষেপটি আপনাকে যে ভূমিকাটি করার জন্য তৈরি করা হয়েছিল, আপনি যে ভূমিকাটির জন্য তৈরি করেছিলেন তা পূরণ করতে সহায়তা করে। এই ভূমিকাগুলি আপনার উদ্দেশ্য এবং আপনি যখন সেই উদ্দেশ্য অনুসরণ করেন, কেবল তখনই আপনি জীবনে সত্যিকারের পরিপূর্ণতা খুঁজে পান এবং সামনে এগিয়ে যাওয়ার সাহস গড়ে তোলেন।

আপনার ভাগ্যের উপর ফোকাস হ'ল জীবনের অফারটি কী থেকে আরও বেশি পাওয়ার বিষয়ে দৃষ্টি নিবদ্ধ করে। আপনি যখন আপনার উদ্দেশ্য নিয়ে থাকেন তখন জীবন আপনাকে আরও প্রস্তাব দেয় এবং আমাদের জীবনের লক্ষ্য হ'ল আমাদের এগিয়ে যেতে, সমস্ত ঝামেলা, চ্যালেঞ্জগুলি এবং কীটাকে ব্যর্থতা এবং ব্যর্থতার মতো মনে হয় তা জয় করতে সহায়তা করে। আপনার অবস্থা অবশ্যই একটি অনুঘটক হতে হবে যা আপনাকে আত্ম-আবিষ্কার, এক্সপোজারের দিকে পরিচালিত করতে সহায়তা করে এবং জীবন আপনার জন্য যে প্রচুর অ্যাডভেঞ্চার রয়েছে তার জন্য আপনাকে প্রস্তুত হতে সহায়তা করে।

লাইফের বাতাস 'এমন একটি শক্তি যা আপনাকে এমন জায়গায় পৌঁছে দেবে যেখানে আপনি খুঁজে পেয়েছিলেন যে আপনার জীবনের সত্যিকারের উদ্দেশ্য কী। আমাদের ব্যর্থতা এবং বিঘ্ন সম্পর্কে কথা বলার পরিবর্তে আসুন আমাদের জীবনের বাস্তবতার মুখোমুখি হতে সাহসী এবং সাহসী হয়ে উঠি। আপনার নিয়তি এবং আপনার উদ্দেশ্য!

2
$ 0.00

Comments