গোধূলি ঘুরিয়ে

0 1

গোধূলি ঘুরিয়ে

গোধূলি বাতাসে

স্বাদগুলি অন্বেষণ করতে অনেকদূর যান

বুকের পিছনে সঞ্চিত আছে

নিস্তেজ আত্মা পূরণ করুন

নরম বাতাস

তাত্ক্ষণিক তার চোখ বন্ধ, মনে আছে

স্বপ্ন থেকে বাতাস থেকে মুক্তি পেয়েছি

আমি ঠাপ দিতে পারি না

"খুশি হতে ভুলবেন না," আপনি একবার বলেছিলেন।

"আহা, আমি খুশি" আমি তখন বলেছিলাম,

আপনার হৃদয় যত্ন নিন

তারপরে আপনার হাসিমুখে আপনার পূর্ণিমার রেখা প্রবাহিত হয়

যে জিনিস আমার নয় তা আমি কীভাবে যত্ন নিতে পারি?

আমরা তখন কেবল দেখতে পেলাম যে প্রায়শই একই রকমের জায়গায় গোধূলিটি আলাদা ছিল।

আহ কিছু মনে করবেন না।

একাকীত্ব বদলেছে

আপনার সীমান্তে

আমি টানলাম

এখানে আস!

আমাদের দেখা হওয়ার পরে অনেকক্ষণ হয়ে গেল

আমাকে ওকে জড়িয়ে না রেখে

আপনি দুর্বল দেখাচ্ছে

এবং আপনার ছায়া অবিচ্ছেদ্য

আমাকে রাগাও

তুমি জান?

তোমার জগাখিচুড়ি

আমি অভিযোগ করছি

আপনারা যারা অভিযোগ করে চলেছেন তাদের জন্য

এবং আমাকে আরও টান দেয়

গা .়

স্টাফ

প্রদীপের আকৃতি মুছে গেল

আমি এখানেই স্থির হয়েছি

এবং তুমি,

আর ঘুমোতে তোমার সাথে নেই

আপনি জিজ্ঞাসা করুন

আমাকে ক্ষমা কর

কোন অজুহাত নেই

আমি হাল ছেড়ে দিলাম

তারপরে

আত্মসমর্প

2
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder

Comments