বিটকয়েন নগদ - সাধারণ মৌলিক

0 24

যতক্ষণ না বিটকয়েন নগদের জন্য মূল্য সাশ্রয়ী থাকে ততক্ষণ আমি প্রতি মাসে এগুলি ক্রয় করতে থাকব। এবং প্রতিটি বিটকয়েন নগদ আমার বন্ধুদের সাথে এবং আমি জমে, আমরা আরও উত্সাহী বিটকয়েন নগদ সমর্থক হয়ে উঠি কারণ এখন আমাদের গেমটিতে আরও ত্বক রয়েছে। 0.015 বিটকয়েনের তুলনায় 1 টি সম্পূর্ণ বিটকয়েন নগদ রাখতে সক্ষম হওয়ায় ভাল লাগছে, বিশেষত যখন বিটকয়েন নগদ অনেকগুলি উপায়ে কাজ করে (যেমন গোপনীয়তা / টোকেন / নগদ অ্যাকাউন্ট / নেটওয়ার্ক এফেক্টস ইত্যাদি)।

এটি বুঝতে খুব সহজ। 10 ডলার মূল্যের বিটকয়েন বা 10 ইথেরিয়ামের মূল্যবান বা 10 ডলার মূল্যের বিটকয়েন নগদ পাঠানোর চেষ্টা করুন। আপনি বিটকয়েনের মাত্র 2 ডলার দিয়ে শেষ করেছেন কারণ $ 8 লেনদেনের ফিতে গিয়েছিল। আপনি ইথেরিয়ামের $ 7.5 দিয়ে শেষ করেছেন কারণ 2.5 ডলার লেনদেনের ফিতে গিয়েছিল। তবে আপনি এখনও 10 ডলার মূল্যের বিটকয়েন নগদ দিয়ে শেষ করেছেন। যদি তার উচ্চ ফিসের সাথে বিটকয়েন ধীর অবিশ্বাস্য লেনদেন হয় তবে আজ এটি একটি নতুন মুদ্রা, আমি আপনাকে বাজি ধরছি যে কেউ এটি চাইবে না। এটি জটিল কিছু নয়, সাধারণ সাধারণ জ্ঞান। আপনি কি স্লো অবিশ্বাস্য পরিষেবাটি ব্যবহার করতে চান যা আপনাকে কেবল $ 10 প্রেরণ করতে $ 8 চার্জ করে? হাস্যকরভাবে বোকা তা জানতে আপনার রকেট বিজ্ঞানী হওয়ার দরকার নেই।

আমি বিশ্বাসের সাথে বলছি যে বিটকয়েন নগদ দীর্ঘ মেয়াদে বিটকয়েনকে ছাড়িয়ে যাবে কারণ এমন কোনও যুক্তি নেই যেখানে মানুষ নিম্নমানের অবিশ্বাস্য ধীর গতির পরিষেবার জন্য বেশি ফি দিতে পছন্দ করবে। এবং ব্যবসাগুলি অবশেষে আবিষ্কার করবে যে এই ফিগুলি তাদের মার্জিনের মধ্যে খায় এবং বিটকয়েন গ্রহণ করা আর সম্ভব হয় না, তবে বিটকয়েন নগদ গ্রহণ করা এখনও সম্ভব!

বিটকয়েনের পিরামিড স্কিমটি যতক্ষণ সময় লাগে ঠিক ততক্ষণ চলতে পারে ঠিক যেমনটি বিটকন কানেক্ট ব্যবহার করা হত, তবে শেষ পর্যন্ত সত্যটি প্রাধান্য পেতে থাকে। এবং এই ক্ষেত্রে, সত্যটি জানা খুব কঠিন নয়, অভিজ্ঞতার জন্য কোনও ব্যক্তির বিটকয়েন এবং বিটকয়েন নগদকে নিজের কাছে প্রেরণ করা লাগে। আমি ইন্টারনেট বুদবুদ, এনরন কেলেঙ্কারী, ম্যাডোফ কেলেঙ্কারী, বিটকনেট কেলেঙ্কারী, ফ্রেন্ডস্টার / নোকিয়া / কোডাক যুগের মধ্য দিয়ে এসেছি এবং আমি জানি তারা কিছু সময়ের জন্য অবিচল থাকতে পারে, তবে শেষ পর্যন্ত সত্য প্রায় সর্বদা বিরাজিত।

লোকেরা ভাবতে পছন্দ করে, "বাহ, যদি আমি সময়মতো স্বল্প মূল্যে বিটকয়েন কেনার জন্য ফিরে যেতে পারি।" ঠিক আছে, আপনি যদি দেখতে না পান যে বিটকয়েন নগদটি বিটকয়েন সর্বদা কেমন ছিল, তবে আপনি সুযোগটি মিস করবেন, দ্বিগুণ! বিটকয়েনকে প্রথম স্থানে কী জনপ্রিয় করে তোলে তা হ'ল বিটকয়েন নগদ আজ ঠিক একই, বিশ্বের যে কোনও ব্যক্তির সাথে এক শতাংশেরও কম অংশে মুক্তভাবে অনচেইন পীরের সাথে লেনদেন করার ক্ষমতা। আপনি আর বিটকয়েন দিয়ে এটি করতে পারবেন না। আপনি আজও বিটকয়েন নগদ দিয়ে ঠিক তা করতে পারেন।

আপডেট: আমি আক্ষরিকভাবে @ মারকডেমেল থেকে উদারতা থেকে কাঁপছি। এটি দুর্দান্ত প্রেরণাদায়ক এবং বিটকয়েন নগদের মান বাড়ানোর জন্য আমি আরও কঠোর পরিশ্রম করব! ধন্যবাদ মার্ক!

আমি যা করেছি তার সমস্ত কাজের জন্য @ রোজারভাইয়ারকে ধন্যবাদ জানাতে এই সুযোগটি নেব।

আমি এই সম্প্রদায়ের অংশ হতে পেরে সত্যিই গর্বিত। এবং আমি বিটকয়েন নগদকে সফল করতে যা কিছু করতে চাই এবং যতই সময় নেয় না কেন এটি করব ..

2
$ 0.00

Comments