আমি কেন লম্পট হতে চাই না?

0 4

আমাদের সমাজে সবসময় কিছু বলার থাকে, বিশেষত আমাদের দেশে যখন আপনার ইতিমধ্যে একটি শিশু রয়েছে তখন মনে হয় আপনাকে আর নিজেকে সুন্দর করার অনুমতি নেই। কিছু লোক বলবেন "প্রসাধনী কেনার পরিবর্তে, কেবল আপনার সন্তানের প্রয়োজনের জন্য এটি কিনুন" যেন সেই নির্দিষ্ট মমমা তাদের জন্য এই প্রসাধনীগুলির জন্য অর্থ চায়। অথবা তারা বলবে যে আপনি ইতিমধ্যে স্বামী থাকলে আপনি কেন সেক্সি হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন? এটা আমার কাছে খোঁড়া লাগছে।

যখন আমি 47 কেজি থেকে গর্ভবতী হয়েছি তখন আমি ছোট থেকে বড় পর্যন্ত 60 কেজি পর্যন্ত গিয়েছিলাম। আমি এটিতে স্বাচ্ছন্দ্য বোধ করি না, আমি ওজন বাড়িয়েছি কারণ গর্ভবতী মহিলারা খেতে এবং ঘুমোতে পছন্দ করেন। তা সত্ত্বেও আমি আমার গর্ভাবস্থায় কাজ করি এখনও আমার ওজন বেড়েছে। আমি মোটা বা মোটা হতে পছন্দ করি না, কারণ আমি এই শরীরের চিত্রটি লজ্জা পাই না কারণ এটিতে স্বাচ্ছন্দ্য বোধ করি না, এটি দ্রুত চালানো শক্ত এবং আমি যতবার চরম ক্রিয়াকলাপ করছি তার প্রতি তীব্র বিরক্তি প্রকাশ করছি।

আমিও এটি পছন্দ করি না, আমার সঙ্গী বোকা। আমি মোটা হওয়ার সময় সে আমাকে ধমক দিচ্ছে, যদিও এটি কেবল একটি রসিকতা ছিল আপনি জানেন যে জোকগুলি মাঝে মাঝে অর্ধেক বোঝায়। এমনকি তিনি আরও বলেছিলেন যে আমি এর আগে আমার পাতলা আকার ফিরে পাব না এবং এটি আমাকে আরও বিরক্ত করেছিল আমি বোঝাতে চাই যে তাকে ভুল বলে প্রমাণ করতে হবে। হয়তো সে কেবল আমার সাথে মজা করছে তবে আমি জানি, ছেলেরা একটি সেক্সি স্ত্রী বা বান্ধবী রাখতে পছন্দ করবে।

যখন আমার বাচ্চাটি ইতিমধ্যে 8 মাস বয়সী হয়েছে, আমি অল্প অল্প করে বাড়ির কাজ করা শুরু করি। শুধু সহজ কাজ, শুধু আমাকে ঘাম। চালিত হওয়া ছাড়াও যে আমার সঙ্গী আমাকে বিরক্ত করছে, আমি আমার স্ট্রেস মুক্তি দেওয়ার জন্যও কাজটি করি। আমি তখন আমাদের অর্থায়নে চাপ বোধ করি কারণ আমার সঙ্গী বেকার।তাই প্রতিবারই আমি যখন চাপ তৈরি করি তখন আমি ঘরের কাজ শেষ করি, আপনি যখন নিজের কাজ থেকে ঘাম ঝরান তখন খুব সুন্দর অনুভূতি হয়, আপনি বিষাক্ত পদার্থগুলি ছেড়ে দিচ্ছেন যা অনুশীলনের অধিবেশন শেষে হালকা বোধ করবে।

আমি প্রথম দিনটি 5 মিনিটে শুরু করেছিলাম এমন ভারী অনুশীলন ছিলাম না যাতে অতিরিক্ত ক্লান্তির কারণে আমি ভেঙে পড়ব না। আমি একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করেছি, 30 দিনের প্রোগ্রাম রয়েছে এমন অ্যাপ্লিকেশনগুলিকে কাজ করব। আমি কঠোর পরিশ্রম করতে আগ্রহী কারণ যখন আমি এখনও গর্ভবতী ছিলাম না, তখন আমি বন্ধুদের সাথে জিমে যেতে পছন্দ করি, মনে হয় আমার শরীরের অনুশীলন অনুপস্থিত।

আমি লম্পট হতে চাই না, আমি আমার সঙ্গীর সামনে উপস্থিত হতে চেয়েছিলাম যাতে সে যখনই কিছু সেক্সি ছানা লোল দেখবে তখন সে মাথা ফিরবে না। আমি কেবল নিজের জন্যই দেখতে চেয়েছি তা নয়, আমি নিজেকে এতটা দুষ্টু দেখতে পছন্দ করি না যদিও আমি মেকআপটি ভাল আকারের এবং হালকা আভাযুক্ত না পরাই যথেষ্ট তাই লোকেরা নির্ধারণ করতে পারে না যে আমি আমার জীবনের সাথে খুব কঠিন সময় কাটাচ্ছি কিনা। আমি সর্বদা নিজেকে "হ্যাপি গো ভাগ্যবান ব্যক্তি" হিসাবে চিত্রিত করি যা সত্ত্বেও আমি যা করেছি এবং লম্পট চেহারার ফলে তা নষ্ট হয়ে যাবে।

কিছু লোক এমন কিছু মাকে বাশ দেবে যারা খুব সেক্সি তবে তাদের বাচ্চাটি নোংরা, অবশ্যই আমি আমার সন্তানের যত্ন নেওয়ার বিষয়টি নিশ্চিত করি। তিনি সর্বদা আমার পাশে আমার অগ্রাধিকার ছিল, আমি এমনকি মাঝে মাঝে তার আন্নির মতো দেখতেও, লোকেরা আমাকে জিজ্ঞাসা করবে যে সে আমার মেয়ে কিনা কারণ আমি আমার বয়সের চেয়ে কম বয়সী দেখি এবং এটি তাদের কাছে অবিশ্বাস্য যে আমার ইতিমধ্যে একটি সন্তান রয়েছে, আমি তেমন নই এতে খুশকারণ তারা আমার সমালোচনা করে বলে মনে হয় যে আমি কিশোরী মা।যখন আমি তাদের আমার বয়স বললাম তারা কেবল "ওহ, ঠিক আছে আপনি একজন নাবালিকের মতো দেখতে" বলবেন। আমার পোশাকের পছন্দটি কিশোরের মতো মনে হচ্ছে, আমি নিজেকে তরুণ বোধ করছি how

এর আগে যখন আমরা এখনও আমার সঙ্গীর সাথে প্রেমিক এবং বান্ধবী ছিলাম আমরা ডেটিং করার সময় আমি কী পরা করি তা নিয়ে তর্ক করতে ব্যবহার করি। তিনি চেয়েছিলেন আমি একটি প্লেইন শার্ট এবং প্যান্ট এবং কিছু ফ্ল্যাট স্যান্ডেল পরব। তিনি চান না যে আমি একটি সেক্সি পোশাক পরতে পারি, তিনি যদি কিছু লোক আমাকে পরীক্ষা করে দেখেন তবে তিনি পাগল হয়ে যাবেনপ্রথমদিকে, আমি এটি মিষ্টি দেখতে পেয়েছি যে তিনি আমার সাথে আঞ্চলিক এবং তিনি চান না যে কোনও লোকই আমার দিকে তাকাবে কিন্তু সময় যতই যায় আমি বিরক্তিকর বলে মনে করি কারণ আমি যা পরা তা তিনিই বেছে নেবেন। আমি আর স্বাচ্ছন্দ্য বোধ করি না, মনে হয় সে আমাকে বদলে দেওয়ার চেষ্টা করছে সে তার মায়ের মতোই আমাকে সাজতে চেয়েছিল এবং আমি "কী? তোমার মা বুড়ো, তাই আমার মতো পোশাক পরানো উচিত? তুমি কি মজা করছ? তোমার মা আর আমি আলাদা ” আমি তার সাথে আমার ড্রেসিং শৈলী সম্পর্কে তর্ক করি, আমি তাকে বলেছিলাম যে আমি লাউ শার্ট এবং প্যান্টের সাথে আরামদায়ক নই, এটি আমার স্টাইল নয়। আমি তাকে বলেছিলাম যে আমি যেভাবে পোশাক পরেছি তা বদলাতে না কারণ এটি আমার আত্মবিশ্বাসের কারণ, এবং এর আগেও যখন আমাদের দেখা হয়নি তখনও আমি এরকম আছি, আমি মারিয়া ক্লারার (কনজারভেটিভ স্টাইল) মতো পোশাক পরে না dress এবং যদি তিনি আমাকে নিজেকে পরিবর্তন করতে বাধ্য করেন তবে আমরা বন্ধনগুলি কেটে দেব কারণ আমি তার কল্পনার দ্বারা নিজেকে আরও হারাচ্ছি, ভাল জিনিসটি সে বোঝে এবং তখন থেকে তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি আর কখনও আমার পোশাকের স্টাইলটি চালিত করবেন না, তিনি এখনও অবধি তা পূরণ করেন। তাহলে আমি কেন লম্পট হতে চাই না? এটি আরামদায়ক বিষয়গুলির কারণে, আমি অস্বস্তিতে নিজেকে এমন জিনিসগুলিতে রাখি না যা আমার আত্মবিশ্বাস হারাবে। আমি লম্পট হতে চাই না কারণ এখানেই আমার আত্মবিশ্বাস রয়েছে। আমার আত্মবিশ্বাস আমার মুকুট, এটি একটি অদৃশ্য মুকুট প্রমাণ যা আমি প্রতি যুদ্ধে জিতেছি। আমার আত্মবিশ্বাসটি হ'ল আমি যে ব্র্যান্ডটি পরা এবং রানওয়েতে প্রদর্শন করছি।

আমি বলছি না যে মোটা এবং নিবিড়রা লম্পট, এটি নির্ভর করে যে তারা কীভাবে তাদের চিত্র তুলে ধরেছিল, কিছু মোটা মহিলা গরম। এটা ঠিক যে আমি যে আকার সঙ্গে আরামদায়ক না। এখন, আমি আমার আকারটি আরও পাতলা ফিরে পেয়েছি এবং একটি লস ছিল।

আমি আপনার দিনটি নষ্ট করতে চাই তাই আমি আমার একটি ছবি অন্তর্ভুক্ত করব long আমি দীর্ঘ চুল দিয়ে ক্লান্ত হয়েছি আমি এটি ছোট করতে চাই, আপনি কী ভাবেন ?

2
$ 0.00

Comments