আমার চুলের ইতিহাস এবং মায়ের ঝুঁটি

0 1

আমার চুলের ইতিহাস এবং মায়ের ঝুঁটি

আমার মা আমাকে হাত দিয়ে চিরুনি দিতেন।

আমার চুল একবার আমাকে বলেছিল, তা হচ্ছে

তাদের স্পর্শ করতে সর্বকালের সেরা চিরুনি।

আমি প্রায়ই আমার মা আবার চুল চিরুনি মিস করি।

আমার মা বলতেন আপনার চুলের যত্ন নিন,

মা যেমন শৈশবে আপনার যত্ন করেছিলেন।

আমার চুল আমাকে বার বার মনে করিয়ে দিতে পছন্দ করে

বার্তা মা। আমি প্রায়শই আমার চুল ভুলে যাই,

পাশাপাশি প্রায়শই আমার মা এবং বার্তা ভুলে যাচ্ছি।

যেহেতু আমি প্রায়শই সেলুনে inোকা শুরু করি, আমার চুল

শান্ত হও. সেলুনে আমি আসলেই চাই না

আমার চুলের যত্ন নিন আমি শুধু বিভিন্ন দ্বারা প্রলুব্ধ

চিরুনি ধরণের। আমি ক্রমশ আমার মায়ের বার্তা ভুলে যাচ্ছি।

আমি যখন মায়ের সাথে দেখা করতে বাড়িতে এসেছি, তখন আমার মা খুব খারাপ ছিলেন।

কারণ আমি চাই না যে সে আগের মতো আমার চুল ছোঁড়াবে।

"আমি অনেক বড় মেয়ে, মা already

নিজেই, "আমি বলেছিলাম। আমি যখন মনোযোগ দিই নি, আমার মা

তার হাত ঘা এবং চুল আঁচড়ান

একা "কিছু মনে করবেন না মা। আমার চুলের সাথে আর পরিচয় নেই

চিরুনি মায়ের হাত, "আমি বললাম।

মা বললেন, "আহা, আপনি কখনই নিজের চুল জানতে পারবেন না।"

2
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder

Comments