তার সাথে প্রথম কথা

4 19
Avatar for Afrinjhorna1234
3 years ago

ছোটবেলা থেকে পড়াশুনা নিয়ে সব সময়ই ব্যসত কাটিয়েছি।। কিনতু একটু বড় হতে দেখি প্রেম নামে কোনো এক শব্দ সবাই চেনে এবং সবার মুখ জুড়ে তারই আলাপ চলে ক্লাস এর ফাকে ফাকে।আমার ইচ্ছে হলো সেই শব্দের অর্থ জানতে।তাই একদিন মাকে প্রশ্ন করলাম "মা প্রম কি?". মা একটু হেসে বল্ল এটা একটা রোগ। যার চিকিৎসা বড়ই দুলব। তাই এই রোগকে কখন জায়গা দিবে না। তখন ভেবে নিলাম যাকে কি না কোনো জায়গা দিতে নেই তাকে নিয়ে মানুষ এত কেনো ব্যসত? যাই হোক প্রশ্ন টা মনেই আড়ালে রেখে দিলাম।

এভাবে কেটে যায় অনেক বছর।প্রেম রোগ হলো না আর। কিনতু তা চির স্থাই নই। এই পর্বেই আস্তে আস্তে প্রেম রোগের লহ্মন দেখা দিবে। বোর্ড পরীহ্মা শেষ। নানু বাসায় বেড়াতে গেলাম। সবার সাথে হাসিখুশি সময় কাটতে ছিল। হঠাৎ আমার খালাতো বোন বলে আমাকে ফেসবুক শিখিয়ে দিল। তারপর সেখানে একজনের সাথে পরিচয় হয় তার সাথে যত কথা বলি ত ত ভাল লাগে। আমার যে প্রেম রোগে ধরছে। ভাল লাগা থেকে ভালবাসা তা হয়ে গেল। চিন্তা করলাম দেখা করব তাই নানু বাসার ঠিকানাটা বললাম। তারপর তার সাতে আমার দেখা। প্রথম দেখায় তাকে আমার বলা প্রথম কথা তুমি এত লম্বা কেন?

আজ ও সে আমার সেই কথা মনে করে আর কুবল আনন্দ পায়।

5
$ 0.00
Avatar for Afrinjhorna1234
3 years ago

Comments

I think your article love at first-time. Nice your story.

$ 0.00
3 years ago

I always miss my childhood memories.. Thanks for sharing about this

$ 0.00
3 years ago

Wow. I liked your story very much. I think there is no such thing as love.

$ 0.00
3 years ago

Good writing carry on

$ 0.00
3 years ago