ধর্ষণ

3 24
Avatar for Adnan855
3 years ago

●●রাস্তা ছাড়েন প্লিজ

কই যাবেন মিস??

ঔষধ আনতে ভাই

আজকে তোকে চাই

দোষটা কি আমার

তোর সর্বস্ব আমার

●●কইরেন না সর্বনাশ

এইটা আমার অভ্যাস

অসুস্থ মা টা বাসায়

আমার কি আসে যায়

মানুষ ডাকবো কিন্তু

এখানে নাই জীবজন্তু

●●বন্ধ হয়ে যাচ্ছে দম

চুপ,কথা বলবি কম

ছেড়ে দে জানোয়ার

মিটাই আশা একবার

নাইরে তোর মা-বোন

চুপ! করবো কিন্তু খুন!

নরপিশাচ একটা তুই

আয় সর্বাঙ্গে তোর ছুঁই!

বাঁচাও! বাঁচাও! বাঁচাও!

চেঁচাও! চেঁচাও! চেঁচাও!

অতঃপর জানোয়ারটা পৈশাচিক আনন্দেমেতে ওঠে।।অভুক্ত কুকুরের মতো খাবলে খেতে থাকে মেয়েটার আপাদমস্তক।।।একটা সময় পর কুকুরটা ক্লান্ত হয়ে গেল।।তারপর মেয়েটা গোঙাতে গোঙাতে বলতে লাগলো:-

●●একটু যদি পানি পাই

আমার কাছে পানি নাই

বন্ধ হয়ে যাচ্ছে শ্বাস

কিছুক্ষণ পরে হবি লাশ

জীবনটা দেন আমায় ভিক্ষা

এরপর দিবি আমায় শিক্ষা

ভুলে যাব ঘটনা সব

জানি পরে হবে কলরব

কেউ জানবে না কিছু

শুধু পুলিশ নিবে পিছু

চুপ থাকবো আজীবন

ঘটাতে পারিস অঘটন

শুধু ভিক্ষা চাচ্ছি প্রাণ

এবার নিব তোর জান

এভাবেই হাজারো কস্ট যন্ত্রণা আর ধর্ষণের শিকার হয়ে একটি মেয়ে(কারো মা,কারো বোন,কারো বউ) জীবন দিচ্ছে ।।।

যদি আমার পোস্টটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমার পাশে থেকে আমাকে সমর্থন করবে আর লাইক বাটনে একটা ক্লিক করে দিও।।।আর কমেন্ট ঘরে গিয়ে একটা ছোট্ট কমেন্ট করে আমাকে পরবর্তী পোস্ট লিখার জন্য উৎসাহ দিও।।

ধন্যবাদ সবাইকে

7
$ 0.39
$ 0.39 from @TheRandomRewarder
Sponsors of Adnan855
empty
empty
empty
Avatar for Adnan855
3 years ago

Comments

আমার বলতে ও লজ্জা লাগে আমরা নাকি শ্রেষ্ঠ জীব ।।।।

$ 0.00
3 years ago

Hmm dear right written

$ 0.00
3 years ago

খুবই অবাক লাগে। আজ কিছু মানুষ নামক পশু গুলোর জন্য সমাজ টা কলঙ্কিত।

$ 0.00
3 years ago