স্বাধীনতার কবি

5 15
Avatar for Adnan334
3 years ago

স্বাধীনতার কবি আমি

স্বাধীনতার গান গাই

যে গানে আমি আমার মাকে খুঁজে পাই

স্বাধীনতার গান গাই-

আমি স্বাধীনতার গান গাই।

আমার দেশের সবুজ বনে

ফলায় ফসল কৃষক গানে

যে ফসলে আমি আমার

পেটের জ্বালা মিটাই

স্বাধীনতার গান গাই-

আমি স্বাধীনতার গান গাই।

আমার দেশ মাতার নদীর বুকে

মাছ ধরে ভাই জেলে সুখে

যে মাছে আমি আমার

আমিষের অভাব ঘুচাই

স্বাধীনতার গান গাই-

আমি স্বাধীনতার গান গাই।

আমার দেশ মাতার জন্যে যারা

ঝড়ায় চোখে অশ্রুম্নধারা

সেই অশ্রুম্ন হাতে মাখি

দেশ মাতার মাথায় হাত বুলাই

স্বাধীনতার গান গাই-

আমি স্বাধীনতার গান গাই।

7
$ 0.11
$ 0.11 from @TheRandomRewarder
Sponsors of Adnan334
empty
empty
empty
Avatar for Adnan334
3 years ago

Comments

As usual, ek kothay oshadharon hoyeche vaiya. Shadhinotar kobi kobitati sotti khub sundor hoyeche. Dhonnobad vaiya eto sundor kobita amader upohar dewar jonno.

$ 0.00
3 years ago

ভাইয়া এগুলো সত্যি আপনি লিখেছেন? আমি সত্যি যত দেখছি ততই অবাক হয়ে যাচ্ছি। সামনে আরো সুন্দর সুন্দর কবিতা লিখবেন।

$ 0.00
3 years ago

আপনি অনেক সুন্দর কবিতা লিখেন সেটা আমি আগেও বলেছি।আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য। ভাল লাগে কবিতা পড়তে অনেক। আমি আপনার পরের কবিতার জন্য অপেক্ষা করবো।

$ 0.00
3 years ago

kobitati pora dashar proti aro maya bare galo onak sundor kobita vaiya

$ 0.00
3 years ago

সত্যিই ভাই আপনার কবিতাগুলো আমার কাছে অসাধারণ লাগে। আপনার কবিতাগুলো পড়ে আমি অবাক হয়ে যাই যে আপনি এত সুন্দর সুন্দর কবিতা লিখেন।

$ 0.00
3 years ago