পোড়া ঘরে থাকি আমি মনটা পোড়া নয়

8 20
Avatar for Adnan334
3 years ago

পোড়া ঘরে থাকি আমি

মনটা পোড়া নয়

বিধির কাছে বারে বারে

আমার পরাজয়।

আমায় নিয়ে চলে এতো খেলা

খেলতে খেলতে আমার যায় বেলা

আমার সাথে নিয়তির

একি অভিনয়

পোড়া ঘরে থাকি আমি

মনটা পোড়া নয়।

আমি তো তারই কাছে ধরা আছি

তাকে ছাড়া কেমনে বাঁচি?

তাইতো আমি সারাক্ষণ তাকেই করি ভয়

পোড়া ঘরে থাকি আমি

মনটা পোড়া নয়।

সবখানেতে মিথ্যা

সত্যের বাতি জ্বলে ধিকি ধিকি

একেবারে যায় না নিভে

চারদিকে শুধুই দেখি

আত্মই জয় আর জয়

পোড়া ঘরে থাকি আমি

মনটা পোড়া নয়।

9
$ 0.10
$ 0.10 from @TheRandomRewarder
Sponsors of Adnan334
empty
empty
empty
Avatar for Adnan334
3 years ago

Comments

বেশ ভালো এবং শিক্ষণীয় একটা কবিতা।ধন্যবাদ আপনাকে আমাদের সাথে কবিতাটা শেয়ার করার জন্য।

$ 0.00
3 years ago

এটা খুবই একটি শিক্ষামূলক কবিতা। আপনার কবিতাটা পড়ে অনেকেই উপকৃত হবেন এবং আপনাদের কবিতার অনুসারী হবেন। অনেক ভালো লাগলো কবিতাটি পড়ে। সত্যি অনেক ভালো কবিতা লিখেন সেটা আমি আগেও বলেছি। আমি ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা উপস্থাপনা করার জন্য। আর কবিতার নাম কি আসলে অনেক সুন্দর।

$ 0.00
3 years ago

অসাধারণ একটা কবিতা পড়তে খুব ভালো লাগলো। একটি শিক্ষনীয় কবিতা

$ 0.00
3 years ago

ওয়াও ভাইয়া আপনার অন্যান্য কবিতাগুলোর মতো "পোড়া ঘরে থাকি আমি মনটা পোড়া নয়" এই কবিতাটিও অসাধারণ হয়েছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

$ 0.00
3 years ago

Khub valo akta kobita likhacan khub valo laglo kobotata pora mona holo bastobota samne ase daralo

$ 0.00
3 years ago

কবিতাটি পরে আমার কাছে অনেক ভালো লেগেছে। এই রকম কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ

$ 0.00
3 years ago

আসলেই ভাই সত্যি বলেছেন আপনার কবিতার সাথে আমার জীবনের অনেক মিল রয়েছে।আপনার কবিতাটি এতটাই ভাল হয়েছে যে কি বলে আপনাকে ধন্যবাদ দেবো সেটা বলার ভাষা খুজে পাচ্ছি না।

$ 0.00
3 years ago

পোড়া ঘরে থকি আমি মনটা পোড়া নয় কবিতাটি অনেক ভালো লেগেছে।এরকম আর কবিতা আমাদের মাঝে শেয়ার করবেন।

$ 0.00
3 years ago