সে

0 12
Avatar for tumpa5
Written by
3 years ago
Topics: Writing, Experiences

আজ ১ বছর ৯ মাস পর "ওর" সাথে কথা হলো। একটা অন্য রকম অনুভূতি হচ্ছিল যখন ফোন করলাম। যদিও ফোনটা আমি করেছিলাম। ফোন ধরার পর প্রথমে কথা বলিনি "সে ও " কথা বলে নি। কিছুক্ষন নিশ্চুপ থেকে যখন দেখলাম "সে" কথা বলছে না, তখন আমিই আস্তে করে সালাম দিলাম। সাথে সাথে সালানের উওর নিলো। তারপর যখন আমি আর কথা বল্লাম না তখন "সে' জিজ্ঞেস করলো," কিছু বলছিস না কেনো? কিছু দরকার? "তখন আস্তে করে বল্লাম " হুম! হেল্প লাগবে তোর। " তারপর জিজ্ঞেস করলো "কি হেল্প?" আমি তখন দ্বিধা করে কিছু বলতে পারছিলাম না, শুধু আমতাআমতা করছিলাম। তখন " সে " ভরসা দিয়ে বল্লো " কি দরকার বল, আমি আছি তো! দ্বিধাবোধ করছিস কেনো? ভয় নেই বল।

তারপর সাহস করে বলেই ফেল্লাম দরকারের কথাটা।

তারপর শুধু এটুকুই বলেছিল '" পাঠিয়ে দিবো একটু সময় দে। আমি শুধু ছোট করে বলেছিলাম " আচ্ছা "

এই এতোটুকু সময়ের মধ্যে আমি মিশ্র অনুভূতি অনুভব করছিলাম।ভয়, লজ্জা, ভালোলাগা। যদিও বা আমার ফোন কলটা সার্থপরতার পরিচয় বহন করে। প্রয়োজনেই তো তাকে ফোন করেছিলাম। তারপরও সে একটুও অভিযোগ করে নি। শুধু নিভৃত্তে আমার প্রয়োজন মিটিয়েছে।

1
$ 0.00
Avatar for tumpa5
Written by
3 years ago
Topics: Writing, Experiences

Comments