পারপেক্ট অপরাধ

1 24
Avatar for soyed
Written by
3 years ago

পারপেক্ট অপরাধ

এলাহ বয়স 19 বছর, তিনি একটি সুখী মেয়ে। একটি গাড়ী দুর্ঘটনার জন্য তার যুক্তির উপায়টি তার বয়সের সাথে মেলে না, তিনি মূলত 13 বছরের একটি মেয়ের মতো ছিলেন। তবে সে একটি ভুল করেছে, সে আমার প্রেমে ছিল, সে সঠিক সতর্কতা অবলম্বন করে না এবং সে গর্ভবতী হয়। তখন থেকেই আমি এই "গোপন" সম্পর্কের সাথে আমার পরিস্থিতি অধ্যয়ন করতে শুরু করি।

তার মা তাকে সহায়তা দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন এবং তার এবং শিশুর যত্ন নেওয়ার জন্য তাকে বাড়িতে আসতে বলেছিলেন, কিন্তু এলাহ তা প্রত্যাখ্যান করেছিলেন। তার মনে তিনি একটি কল্পনা তৈরি করেছিলেন যেখানে আমি তার সাথে এক পর্যায়ে থাকতে রাজি হব।

তিনি তার গর্ভাবস্থা সম্পর্কে উচ্ছ্বসিত ছিল। আমি জানি না যে কীভাবে তিনি অপরিকল্পিত গর্ভাবস্থায় এবং বিশেষত আমার সমর্থন ছাড়াই একা বসবাস করতে পারেন। আমি ছেলের দায়িত্ব নিতে চাই না, তার মতো মহিলার সাথে অনেক কম less তার মা জানেন না যে আমি তার সন্তানের যে সন্তানের বহন করছে সেই সন্তানের পিতা এবং সে সম্ভবত কখনও জানতে পারবে না তবে তার মেয়ে আমার সম্পর্কে আশাবাদী।

তবে কিছু ঘটল।

মার্গারেট, তার মা, 3 দিন ধরে তার মেয়েকে দেখেননি। সাধারণত, এলাহা যখনই চাইছেন তাকে ডেকেছিলেন, যদি একজনকে অন্য ফোন না করে যদি দু'দিন চলে যায়, এবং যখনই মার্গারেট বুঝতে পারে যে কিছু ভুল হয়েছে সে এলহের বাড়িতে গিয়ে কয়েকবার দরজা বেজেছে।

এবার কেউ উত্তর দেয় না। এলাহা তার ফোন বা দরজার কোনও উত্তর দেয় না, তাই তার মা পুলিশকে ফোন করে বাড়ির দরজা খুলতে বলে কারণ তিনি ভয় পেয়েছিলেন যে তার মেয়ের সাথে কিছু ঘটবে, কারণ সে উত্তর দেয়নি। সাধারণত তার এবং তার মেয়ের মধ্যে ঘটে যাওয়া সমস্ত কিছু ব্যাখ্যা করার পরে এবং তার মেয়েদের অবস্থাও বোঝানোর পরে, পুলিশ রাজি হয়ে দরজা খুলে দেয়। তারা মার্গারেটকে পাশ কাটাতে দেয় এবং সিঁড়ি বেয়ে উঠতে গিয়ে তারা নীচে থেকে যায় এবং তার মেয়েকে ডাকছিল।

হঠাৎ তারা শুনলেন মায়ের কান্না। তারা মার্গারেটকে দেখার জন্য উপরে দৌড়ে একটি ঘরে একটি দেহের দিকে তাকিয়ে আছে, যার মাথা ডাকা এবং গলায় দড়ি রয়েছে।

এলহ আত্মহত্যা করেছিল। ঘরে একটি সুইসাইড লেটারও ছিল। এলাহা লিখেছিলেন যে তিনি অনাথ সন্তান নিতে চান নি, তিনি খুব একাকী বোধ করেছিলেন এবং কেউই তাকে বুঝতে পারে না, এজন্যই তিনি এই পৃথিবী ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।

তদন্তকারীরা মার্গারেটকে বলেছিলেন যে সমস্ত কিছুই ইঙ্গিত দেয় যে তার মেয়েটি কেবল আত্মহত্যা করেছিল, তবে মা তাদের কিছুই বলেন না। তার মেয়ে আত্মহত্যা করার কোনও উপায় ছিল না কারণ তিনি তার গর্ভাবস্থা সম্পর্কে অত্যন্ত উচ্ছ্বসিত ছিলেন।

না, এলাহা কখনই না।

তদন্তকারীরা এবং করোনার এই সিদ্ধান্তে পৌঁছেছিল যে এটি একটি আত্মহত্যা ছিল। তিনি নিজের মৃত্যুর ব্যবস্থা করেছিলেন এবং মামলাটি প্রায় বন্ধ হতে চলেছে।

তবে মার্গারেটের জেদ তদন্তকারীদের টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো করে। পরের কয়েক সপ্তাহ ধরে এলাহার বেশ কয়েকটি কাজ করা উচিত ছিল। তিনি শিশুর জন্য এবং তার বাড়ির জন্য একটি রুম ঠিক করার জন্য কারও জন্য অগ্রিম অর্থ প্রদান করেছিলেন, সম্ভবত বাচ্চার জন্য। যদি সে আত্মহত্যার কথা ভেবে থাকে তবে কেন এমন কিছুর জন্য অর্থ অপচয় করা হবে? তদন্ত চলছে।

এবং এই কারণেই তারা আমাকে আঘাত করেছিল, জিজ্ঞাসাবাদটি আমাকে ঘিরে রেখেছে এবং চাপের কারণে আমি স্বীকার করেছি। আমি তাদের সব বললাম। আমি তাকে কীভাবে সব কিছু করতে বাধ্য করেছিলাম সে সম্পর্কে সমস্ত কিছু যাতে আমি আত্মহত্যা করি সেজন্য আমি এটি সেট আপ করতে পারি।

এলাহা আমাকে বিশ্বাস করেছিলেন। সে সবসময় করত। আমি তাকে এমন একটি খেলা খেলতে বলি যেখানে আমি তাকে একটি আত্মঘাতী চিঠি লিখতে বলেছিলাম। প্রথমে তিনি নার্ভাস হয়েছিলেন তবে শেষ পর্যন্ত আমি তাকে এটি করতে রাজি করলাম, সে আমার পরেও বিশ্বাস করেছিল। চিঠিটি যা চেয়েছিল তা করার এবং লেখার পরে, আমি তাকে বললাম তার মাথায় একটি বালিশ রাখা ... এবং তারপরে বাকীটি দ্রুত এসেছিল। একবার আমি তাকে অচল করতে সক্ষম হয়েছি আমি তার গলায় একটি দড়ি পিছন থেকে রেখেছিলাম এবং সে কিছুই করতে পারে না।

… একবার সে চলাফেরা বন্ধ করে দিলে, আমি সমস্ত কিছু পরিষ্কার করে ছেড়ে চলে গেলাম।

এটি আমার নিখুঁত অপরাধ ছিল, আমি কেবল তার মেয়ে আত্মহত্যা করবে না এবং এলাহা তার ছেলের আগমনের জন্য বাড়িতে কী করবে সে সম্পর্কে আমাকে উল্লেখ না করে জোর করে মার্গারেটের একগুঁয়েমিটির উপর নির্ভর করি না।

… সম্ভবত, শেষ পর্যন্ত, সে আমাকে এতটা বিশ্বাস করেনি।

2
$ 0.00
Avatar for soyed
Written by
3 years ago

Comments

বাহ্ ! খুব সুন্দর একটি ঘটনা লিখেছেন

$ 0.00
3 years ago