Covid19

0 3
Avatar for soyed
Written by
3 years ago

বাংলাদেশের করোনা ভাইরাস ভয়াবহ রূপ ধারণ করেছে।এখনি যদি এর লাগাম টেনে ধরা না হয় তবে বাংলাদেশ হবে ইতিহাসের একটা কালো দেশ।দেশে করোনা মোকাবিলা করতে প্রয়োজন করোনা টেস্ট বাড়ানো।এবং দ্রুত রিপোর্ট দেওয়া।দৈনিক কমপক্ষে একলক্ষ মানুষের করোনা টেস্ট করানো জরুরি।এবং সেই টেস্টের রিপোর্ট অতি দ্রুত দিতে পারলে তবেই মানুষ সতর্ক হবে।নইলে করোনা ভাইরাসের ভয়াল থাবায় সারা বাংলাদেশ নিমজ্জিত হবে নিঃসন্দেহে।তাই সরকারের প্রতি আমরা সাধারণ জনগণের আহ্বান।যত দ্রুত সম্ভব আপনারা টেস্ট কীটের ব্যাবস্থা করুন।আমি করোনা পজিটিভ রিপোর্ট পাই ২রা জুন।১০ই জুন পুনরায় টেস্ট করাই।দুঃখের বিষয় আমি এখনো জানতে পারলাম না আমার করোনা পজিটিভ? নাকি নেগেটিভ।এরই মধ্যে আমার সাথে থাকা সবাই আক্রান্ত হওয়ার সম্ভাবনা বেশী।এমন যদি হয় দেশের পরিস্থিতি তবে অচিরেই বাংলাদেশের ১৬ কোটি জনগণই করোনা আক্রান্ত হয়ে পড়া অস্বাভাবিক কিছু না।তাই আমি সরকারের কাছে বিনীত অনুরোধ করবো আপনারা জনগণের পাশে দাঁড়ান।আমরা এক একজন হতভাগ্য বাংলাদেশ।

2
$ 0.00

Comments