আমি নাকি মোটেও রোমান্টিক নই । আচ্ছা রোমান্টিক হওয়ার উপায় কি?

0 4
Avatar for soyed
Written by
3 years ago

ღ_ღ_ আমি নাকি মোটেও রোমান্টিক নই ।

আচ্ছা রোমান্টিক হওয়ার উপায় কি?

কবি সাহিত্যিকরা কি রোমান্টিক ছিলেন? কবিতা, সেতো আমিও লিখতে পারি।

আমি তোমার

তুমি আমার

দুজন দুজনার।

রোমান্টিক কবিতা হলো কি?

কিংবা একটা মচমচে রোমিও জুলিয়েট

টাইপের গল্পও লিখে দিতে পারি।

কিন্তু রোমান্টিক কবিতা/গল্প

লিখলেইতো রোমান্টিক হওয়া যায়না।

তাহলে উপায় কি?

তোমার প্রতি আমার যে আবেগ সেগুলো

মন থেকে প্রকাশ করলেই কি আমি

রোমান্টিক সেটা প্রমানিত হবে?

যদি তা হয় তো শোন:

শোন আমার প্রিয়া

সূর্যদয়ে প্রকৃতি যেমন হেসে উঠে ,

বিকেলের সূর্য যেমন সমুদ্র সংগমে ব্যস্ত

হয়ে উঠে, আকাশের বুকে লাল রং একে

দেয় সিদুরের মত, তুমি তেমনি আমার

হেসে উঠা প্রকৃতি ,বিকেলের সূর্য,

আকাশের লাল রং।

তুমি আমার খোলসের ভেতর চিনেবাদাম

যেটাপেতে শক্ত খোলস ভাংগার

কষ্টটা অনুভূত হয়না। তুমি আমার অনেক

কষ্টে অজন করা দুধের স্বর দিয়ে তৈরী সাদা ধবধবে সন্দেশ।

আর আমি তোমার সমুদ্রতীরের বালুকণা ,

ক্ষণিক পর পর এসে ভিজিয়ে দিয়ে যাও

প্রকৃতি পরশে।

আমি তোমার প্রেমের পাহাড় , মেঘ হয়ে

এসে রিমঝিমিয়ে পড় আমার অঙ্গে ,ছন্দে ,আনন্দে

1
$ 0.00

Comments