আবার হোমস্কুলিং

0 26
Avatar for soyed
Written by
3 years ago
Topics: Story, Writing
আবার হোমস্কুলিং

এটি সোমবার একটি শেষ মুহূর্তের ঘোষণা ছিল। 'মঙ্গলবার মধ্যরাতে স্কুল বন্ধ'। প্রতিটি স্কুল না। ডে কেয়ার, 'কিন্ডারগার্টেন এবং 12 বছর বয়স পর্যন্ত খোলা থাকে। আমি দুঃখিত না বলে বলতে পারি না। আমি এটি কুয়াশা, শীত, ড্রাইভিং উপর এবং নিচে এবং অন্যান্য দুর্দশার সাথে সহ্য করেছি (একবার কনিষ্ঠতম সমস্ত বাসের টিকিট, ছাত্র কার্ড এবং আরও অনেক চাপের জন্য হারিয়েছেন) এবং ভুল বাস স্টপের প্লাসে অপেক্ষা করতে দু'বার উপরে এবং নীচে গাড়ি চালানো কারণ সময়সূচী ফিট না করে আমার কাছ থেকে খুব বেশি জিজ্ঞাসা করা হয়।

হুররে, এটি আবার হোমস্কুলিং। গতকাল ছিল স্কুল শেষ দিন।

"আপনি কি সবাইকে আনন্দিত বড়দিন, শুভ নববর্ষ, দুর্দান্ত ভালোবাসা দিবস এবং শুভ পূর্বের শুভেচ্ছা জানাতে চেয়েছিলেন? আমি পরের গ্রামের সবচেয়ে কনিষ্ঠকে বাছাই করার পরে জিজ্ঞাসা করেছি যেখানে আমার সাথে কিছু ঘটেছিল তা যদি দরিদ্র বাচ্চাটি আমাকে পাঠানোর 45 মিনিট আগে অপেক্ষা করেছিল। ।

বাড়িতে ফিরে আমি কিছু গরম চকোলেট এবং পনির দিয়েছিলাম এবং 40 মিনিট পরে আমি পরের শিশুটিকে বাছাই করতে রওনা হয়েছি। ভাঙা পানির পাম্প দিয়ে দিনটি শেষ হয়েছিল। যেহেতু আমরা গত 24 ঘন্টা কুয়াশায় ঘেরা ছিলাম আমি শুতে গেলাম। জল এবং সংক্রামিত চোখ খুব সহজেই মোকাবেলা করতে পারেনি।

আমি পরে জেগে উঠেছিলাম, একটি বন্ধু লিখেছিলাম এবং আমার নাএনওআরমির কিছুটা প্রবেশ। জল-পাম্পে বাস-বাচ্চা তাড়াতাড়ি চেক করে। এটি ভেঙে গেছে বলে মনে হয়নি তবে আমরা এটি পরীক্ষা করে দেখার পরে এটি outাকনাটি বন্ধ করে দিয়েছে। এটি অন্যান্য idাকনা (দ্বিতীয় জলের পাম্প) এর সাথে একই করেছিল এবং এটি একটি ক্রুদ্ধ বাচ্চা দ্বারা আউট নেওয়ার পরে পাম্পটি অবশ্যই ভেঙে গেছে!

আমরা সাধারণত যে জল যাচ্ছি তা বন্ধ হওয়ার পরে (শীতকালীন শীতকালীন) জলের বোতলগুলি পূরণ করেছি, এবং গ্রন্থাগারে হোমওয়ার্ক পরীক্ষা করে গুগল ক্লাসরুম ডাউনলোড করতে কিছু সময় ব্যয় করেছি। কনিষ্ঠতম আমি স্কুলে প্রথম দিন শেষ করতে সক্ষম হয়েছি যখন আমি থালা-বাসন করি এবং বাস-বাচ্চাটি প্রথম টুকরো টুকরো টুকরো টুকরো হয়ে যাওয়ার পরে দ্বিতীয় জলের পাম্প ইনস্টল করে। ভবিষ্যতে সম্ভবত কিছু অতিরিক্ত যন্ত্রাংশ ব্যবহার করতে পারি?

এটি 3 p.m. এবং ওয়াশিং মেশিনটি শেষ পর্যন্ত চলে। আপনি যদি এভাবে বাস করেন তবে একবারে সব কিছু করা ভাল। আপনি যদি অপেক্ষা করেন তবে পানির অভাব বা বিদ্যুতের অভাবে আপনাকে শাস্তি দেওয়া হবে।

বাচ্চা গোসল করতে চায়, দু'জনেই চুল এবং নেকড়ে ধুয়ে নিতে চায় ... তাদের জল দরকার তবে সমস্ত বালতি পুনরায় পূরণ না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। তাদের খাবার আছে আর আমি? আমার একটা বিরতি দরকার!

আগামীকাল আমি আমার গোপনীয়তা রাখতে কোথাও লুকিয়ে থাকব। আমার আরও বিশ্রাম দরকার, জলের পাম্পটি দেখার জন্য আমি আমার বিছানা ছেড়ে যাওয়ার মুহুর্তের মধ্যে আমি কিছু পাইনি। আসুন আশা করি সমস্যাটি স্থির হয়ে গেছে এবং আমাদের ধীরে ধীরে দিনগুলি থাকতে পারে, হোমস্কুলিংয়ে এবং অনলাইনে উত্তর অনুসন্ধানের মাধ্যমে ভরাট দিনের পাশে আরামের সময় থাকতে পারে। এটি অনেক দিন আগে আমি স্কুল ছেড়েছি, আমার পিছনে বহু বছর ধরে হোমস্কুলিং রয়েছে এবং আমি শেষবারের মতো চাপটি আর চাই না। আমরা আমাদের সংযোগ সফল করতে সহায়তা করতে পারি না। যদি সেই শিক্ষকরা তা বুঝতে এবং প্রতিটি শিশুর জন্য হোমস্কুলিং সম্ভব করে তুলতে যথেষ্ট নমনীয় না হন তবে এটি তাদের সমস্যা।

১৯৯৫ সালে 'গলিভারের ট্র্যাভেলস' ছবিটি বাসের বাচ্চাকে দেখতে হবে you এখানে যদি আপনার লিঙ্কটি ভাগ করে দেওয়ার মতো দয়া করে থাকে তবে আমরা এটি খুঁজে পাই না। এটি 1995 সালে তৈরি এক হতে হবে!

বিটিডব্লিউ তারা বাচ্চাদের জিজ্ঞাসা করেছিল এবং বেশিরভাগ, কমপক্ষে নেদারল্যান্ডসে কম্পিউটারের মাধ্যমে হোমওয়ার্ক করা ঘৃণাজনক বলে মনে হয়। আমাদের কিছু নেই। এটি কেবল মোবাইল ফোন। বিদ্যালয়ের প্রত্যেককে একটি কম্পিউটার কিনতে পারে না এবং পরিবারের প্রতিটি সন্তানের পক্ষে নিশ্চিত না হওয়া উচিত not


1
$ 0.00
Avatar for soyed
Written by
3 years ago
Topics: Story, Writing

Comments