সর্বদা Godশ্বরকে প্রথমে রাখুন

0 8
Avatar for sb111222
3 years ago

এখানে কিছু আয়াত রয়েছে যেখানে আমাদের সর্বদা প্রথমে Godশ্বরকে বলা উচিত, বাইবেলে Godশ্বরকে প্রধান Godশ্বর এবং নির্মাতা হিসাবে চিত্রিত করা হয়েছে, সমস্ত বিষয় বিবেচনা করা হয় (দ্বিতীয় বিবরণ 6: 4)। আমরা যীশুকে ভালবাসি যেহেতু তিনি প্রথম - সমস্ত মানদণ্ড এবং কর্তৃত্বের উপরে - এবং কেবলমাত্র তিনিই আমাদের জীবনে 1 নং পরিস্থিতিটির যোগ্য।

Godশ্বরের সন্ধান কেন ধারাবাহিকভাবে আমাদের প্রাথমিক লক্ষ্য হওয়া উচিত তা দেখতে আমাদের সহায়তা করার জন্য এখানে 10 টি বিভাগ রয়েছে।

ম্যাথিউ 6:33

"তা যেমন হয়, প্রথমে Godশ্বরের রাজত্ব এবং তাঁর সম্মানের সন্ধান করুন এবং এর মধ্যে প্রতিটি জিনিস আপনার সাথে যুক্ত হবে will"

ম্যাথিউ 10: 38-39

"তদুপরি, যে ব্যক্তি ক্রুশ গ্রহণ করে এবং আমাকে অনুসরণ করে না সে আমার পক্ষে প্রাপ্য নয়। যে তার জীবন আবিষ্কার করে সে তা হারাবে এবং যে আমার ভালোর জন্য নিজের জীবন হারায় সে তা আবিষ্কার করবে" "

ম্যাথু 13: 44-46

"স্বর্গের রাজ্য জমিতে coveredাকা ধন সদৃশ, সূক্ষ্ম মুক্তো খুঁজছেন, যিনি, অবিশ্বাস্য মূল্যের একটি মুক্তো আবিষ্কার করে, তাঁর যা কিছু ছিল তা বিক্রি করে তা অর্জন করেছিলেন "

ম্যাথু 22: 37-40

"তবুও, তিনি তাকে বললেন," তুমি তোমার existenceশ্বর সদাপ্রভুকে তোমার সমস্ত কিছুর সাথে তোমার সমস্ত অস্তিত্ব এবং তোমার সমস্ত মস্তিস্ক দিয়ে উপাসনা করবে। এটি অসাধারণ এবং প্রথম আদেশ। এছাড়াও, দ্বিতীয়টি এর অনুরূপ: আপনি নিজের প্রতিবেশীকে নিজের মতো করে লালন করবেন। এই দুটি আদেশে সমস্ত আইন ও নবী-রাসূল নির্ভর করে। "

ইফিষীয় 1: 22-23

"তদ্ব্যতীত, Jesusশ্বর সমস্ত কিছুই [যিশুর] পায়ের নীচে রেখেছিলেন এবং মণ্ডলীর সমস্ত কিছুর উপরে তাঁকে প্রধান হিসাবে দিয়েছেন, যা তাঁর দেহ, বিবেচিত সমস্ত বিষয় পূরণকারী তাঁর পরিপূর্ণতা।"

কলসীয় 3:17

"কথা এবং কথায় আপনি যা কিছু করুন, প্রভু যীশুর পক্ষে doশ্বর পিতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশের জন্য সমস্ত কিছু করুন" "

প্রস্থান 20: 3

"আমার আগে তোমার চেয়ে আলাদা কোন divineশ্বরিক প্রাণী থাকবে না।"

সর্বোচ্চ 3: 5-6

"আপনার মধ্যে যা আছে তার সমস্ত কিছুর সাথে প্রভুর উপর ভরসা করুন এবং নিজের বোধগম্যতার উপর ঝুঁকবেন না your সম্পূর্ণরূপে তাঁকে চিনুন এবং তিনি আপনার পথ সোজা করবেন" "

বিধি 3: 9-10

"আপনার প্রচুর পরিমাণে এবং আপনার সমস্ত ফলের প্রথম ফল দিয়ে প্রভুর সম্মান করুন; সেই সময়ে আপনার আস্তাবল অনুগ্রহে বোঝা হবে এবং আপনার ট্যাঙ্কগুলি দ্রাক্ষারসে উপচে পড়বে" "

স্তব 27: 4

"আমি সদাপ্রভুর কাছে একটি জিনিস চেয়েছি, তা আমি অনুসন্ধান করব: যাতে আমি সমস্ত অবিশ্বাস্য সময়ে প্রভুর জায়গায় থাকতে পারি, প্রভুর শ্রেষ্ঠত্ব দেখতে এবং তাঁর পবিত্র স্থানটিতে জিজ্ঞাসা করতে পারি।"

এছাড়াও, একইভাবে আমি আপনাকে আদর করেছি।

১ করিন্থীয় 13:13 সুতরাং এখন এই তিনটি আত্মবিশ্বাস, প্রত্যাশা এবং ভালবাসা দাঁড়িয়ে আছে; তবে এর মধ্যে সেরা হল ভালবাসা।

আমাদের আবেগগুলি পিছনে পিছনে যায় সত্ত্বেও, forশ্বরের স্নেহ আমাদের প্রতি ভালবাসা দেয় না - সি এস লুইস

যিশাইয় 43: 2 আপনি যখন জলের মধ্য দিয়ে যাবেন তখন আমি আপনার সাথে থাকব; এবং স্ট্রিমগুলির মধ্যে দিয়ে তারা আপনাকে পরাভূত করতে পারবে না; যখন আপনি আগুনের মধ্যে দিয়ে হাঁটবেন তখন আপনাকে পাপ করা হবে না এবং আগুন আপনাকে পোড়াবে না।

ম্যাথু 9: 2 কয়েকজন লোক তাঁর কাছে একটি জঙ্গলে শুয়ে থাকা একজন অক্ষম লোককে এনে এনেছিল। Jesusসা মসিহ যখন তাদের আত্মবিশ্বাস দেখে সেই লোকটিকে বললেন, "বাচ্চা হও, হ্যাঁ, তোমার অন্যায় ক্ষমা করে দেওয়া হয়েছে।

স্তবক 86:15 কিন্তু হে প্রভু আপনি হলেন .শ্বর হিতৈষী ও দানশীল, ক্রোধে ধীর এবং প্রচুর পরিমাণে বিমোহিত স্নেহ ও নির্ভরযোগ্যতা।

গীতসংহিতা ৩৩:২২ হে প্রভু, আপনার প্রগা love় ভালবাসা যেমন আসুক আমরা যেমন আপনাকে বিশ্বাস করি ততই আসতে দিন।

অন্ধকারে আলো আনার জন্য আত্মবিশ্বাসের বাইবেল ভার্সগুলি

আমাদের জানানো হয়েছে যে আমরা এই বিশ্বে সমস্যার সম্মুখীন হব। এটি একটি আশ্বাস। আমরা একটি পতিত বিশ্বে বাস করি।

অসাধারণ সংবাদ, যাই হোক না কেন, Godশ্বর আমাদের গ্যারান্টি দেন যে আমরা কেবলমাত্র যীশু খ্রীষ্টের প্রতি আমাদের আস্থার মাধ্যমে বিজয় অর্জন করেছি। আমরা তাঁর প্রতিশ্রুতি পাওয়া গ্যারান্টি দ্বারা ক্ষমতায়িত হতে পারে।

"আত্মবিশ্বাস অসঙ্গত তবুও অনুভূত হয়, আত্মবিশ্বাসটি গুণগত মান যখন আমরা বিশ্বাস করি যে আমাদের কোনও নেই, আত্মবিশ্বাস হ'ল যখন সমস্ত কিছু হ'ল দেখা যায়।" - ক্যাথরিন পালসিফার

যোহন ১ ":৩৩ "আমি আপনার প্রতি এই অনুভূতিগুলি নির্দেশ করেছি, যাতে আমার মধ্যে আপনার প্রশান্তি থাকতে পারে the গ্রহে আপনার প্রতিকূলতা দেখা দেবে any যাইহোক, উত্সাহিত হোন; আমি বিশ্বকে জয় করেছি" "

দ্বিতীয় বিবরণ 31: 6 দৃ solid় এবং সাহসী হন। তাদের ফলশ্রুতিতে আতঙ্কিত বা অজ্ঞান হওয়ার চেষ্টা করবেন না, কারণ তোমাদের LORDশ্বর সদাপ্রভু তোমাদের সংগে যাচ্ছেন; তিনি আপনাকে কখনও ত্যাগ করবেন না বা অবহেলা করবেন না।

অ্যাডেজগুলি 3: 5-6 আপনার মধ্যে যা কিছু আছে তা প্রভুর উপর ভরসা করুন এবং নিজের বোধগম্যতার দিকে ঝুঁকবেন না। আপনার সমস্ত পথে তাঁকে চিনুন এবং তিনি আপনার পথ সোজা করে দেবেন।

ফিলিপীয় 4:13 যারা আমাকে শক্তিশালী করে তার মাধ্যমে আমি সমস্ত কিছু করতে পারি।

গীতসংহিতা 120: 1 আমার বেদনায় আমি সদাপ্রভুকে ডেকেছিলাম এবং তিনি আমাকে সাড়া দিয়েছেন।

ইমপ্রিন্ট 10:27 যিশু তাদের দিকে এক ঝাঁকুনি নিয়ে বললেন, 'মানুষের কাছে তা কল্পনাতীত, তবুও withশ্বরের কাছে নয়। আল্লাহর কাছে সমস্ত কিছু অনুধাবনযোগ্য।

0
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments