সব কিছুর জন্য একটি কারণ আছে .

0 11
Avatar for sb111222
3 years ago

কিছুই ব্যতিরেকে ঘটে না, জীবনে এই পৃথিবীতে আপনি যা দেখেন বা যা করেন তার প্রত্যেকটির জন্য পপোজ রয়েছে এবং আমাদের এই জীবনকে মুক্ত রাখতে আমাদের অবশ্যই এটি বুঝতে হবে।

Manশ্বর মানুষকে নিজের প্রতিমূর্তিতে সৃষ্টি করেছেন এবং তাঁর সদৃশতার পরে, তিনি বাইবেল বলেছে যে, createdশ্বর মানুষকে সৃষ্টির আগে তিনি সর্বপ্রথম সৃষ্টিকে সৃষ্টি করেছিলেন এবং তিনি বলেছিলেন যে তিনি যা কিছু সৃষ্টি করেছেন তা ভাল এবং সুন্দর ছিল, এবং সমস্ত Godশ্বর মানুষকে সৃষ্টি করার পরেও কেন manশ্বর মানুষকে সৃষ্টি করেছেন, বাইবেল বলেছে যে তিনি ইডেনে একটি বাগান করেছিলেন এবং সেখানে মানুষকে রেখেছিলেন, কারণ মনুষ্য বাগানের ঝোঁক, এবং যেখান থেকে থামলেন সেখান থেকে শুরু করা।

কেন। মানুষ হিসাবে বাঁচা?

Godশ্বর আমাকে বলেছিলেন যে, পুত্র আপনি আমার নিজের ইমেজে তৈরি করেছেন এবং তুলনা করেছেন যে আমি যা কিছু সৃষ্টি করেছি তার উপরে ডমিনিয়ন আছে, তাদের উপর রাজত্ব করব এবং পৃথিবীর প্রতিপালন করুক, সমস্ত রাজা হিসাবে Eশ্বরের বাগানে createdশ্বর সৃষ্টি করেছিলেন এবং মানুষ নামকরণ করেছেন , এবং তিনি তাদেরকে যে নাম দিয়েছিলেন তা আজ অবধি তাদের নাম হয়ে যায়, এবং আমরা হু হু হু হু হু হু হুমকাম, কারণ মানুষ যখন ব্যর্থ হয়েছিল, তখনও manশ্বর মানুষকে তার পূর্বের গৌরবতে ফিরিয়ে আনার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা করে যাতে তা করতে সক্ষম হয় তিনি যেটির জন্য তৈরি করেছিলেন, আপনি আজ বিদ্যমান তা ভুল করে নয়, এর কারণও আছে। দেহের প্রতিটি অঙ্গের যেমন নিজস্ব কার্যাদি রয়েছে তেমনি Godশ্বরের দ্বারা সৃষ্ট প্রতিটি মানুষও একটি কারণে উপস্থিত রয়েছে।

বাইবেল বলে যে, যিশু তাঁর আসার কারণটি ফুফিল করার পরে, তিনি পুরুষদের এবং কিছুকে তিনি প্রেরিতদের উপহার দিয়েছেন, কাউকে নবী দিয়েছেন, কিছু যাজককে, কিছু প্রচারককে এবং অন্যকে তিনি শিক্ষক হওয়ার জন্য দিয়েছেন এবং সমস্তই গির্জার বৃদ্ধি ও সংশোধনের জন্য পবিত্র আত্মার শক্তি দ্বারা দেওয়া হয়েছিল, আপনি এখনও কেন বেঁচে আছেন তার কারণ আপনার জীবনের উপর Godশ্বরের সেই আদেশটি ফুফিল করা, উদাহরণস্বরূপ যদি আমি এখনই জিজ্ঞাসা করতে পারি, আমার প্রিয় আপনার কী আপনার জীবন বা কারও কারও পক্ষে কারও কারও পক্ষে বক্তব্য থাকতে পারে, তবে অস্তিত্বের কারণ অনুসারে অনেকের কাছে কিছু বলতে হবে না, যা তাদের ব্যর্থতার সূচনা, আপনি মানুষকে দেখতে পাচ্ছেন, Godশ্বর জনগণের জন্য তৈরি করেছেন অন্য কিছু বিবেচনা করে আপনি ভাল এবং খারাপ কাজ করাকে ভাল বলে মনে করেন।

যীশু খ্রিস্ট ক্রুশের উপরে মারা যাওয়ার কারণ হ'ল আপনাকে দাসত্ব থেকে মুক্তি দিতে এবং কেন আপনি মুক্তি পেয়েছেন তা হ'ল মানবতার রূপান্তরিত করার একটি উপায় এবং আত্মায় ও সত্যে রাজাদের রাজার উপাসনা করা। আপনি যখন আজ গির্জার দিকে মনোযোগ সহকারে তাকাবেন, তখন অনেকেই এটিকে মিস করেছেন, সেই কারণেই খ্রিস্টের দেহে এমন অনেক ভুল বোঝাবুঝি রয়েছে, যাদের প্রেরিত বলা হয়, তারা ভাববাদীদের পদে থাকতে চান, কেন, তারা ডন তাদের পোপোজ বা কারণ, Godশ্বর তাদের জন্য কী ডেকেছেন তা জানেন না এবং সেই কারণেই Godশ্বরের অনেক শিশুরা সেখানে বিনা কারণে হুড়মুড় করে। Saidশ্বর বলেছিলেন যে আপনাকে দেওয়া হবে, খোঁজ পেয়ে যাবেন, দরজাটি আপনার জন্য উন্মুক্ত হবে, এবং বলেছিলেন যে আপনি জিজ্ঞাসা করেননি।

আমি আপনাকে এই দুটি ছবি দেখানোর কারণ হ'ল খ্রিস্টানরা আজকাল Godশ্বর যেভাবে এটি করতে চান তা করতে চায় না, যখন আমি এটি বুঝতে পারি, তখন আমি আমার নির্মাতা বাবার কাছে ফিরে যাই এবং জিজ্ঞাসা করি, আপনি কেন তৈরি করেছিলেন? আমাকে, কারণ হিসাবে, আমি এখানে আমার রাষ্ট্রদূত হিসাবে পৃথিবীতে আমার মতামতকে ভঙ্গ করি, আমি তার জন্য সাতদিন এবং সাত রাত শুকনো চেয়েছিলাম, কেবল এই জিজ্ঞাসা করতে পারি, বাবা এখানে পৃথিবীতে আমার পপोज কী?, আপনি কী করতে চান আমি আপনার জন্য, যা আপনাকে আমাকে নিজের ইমেজ এবং তুলনায় তৈরি করতে সক্ষম করে তোলে, ষষ্ঠ রাত্রে Godশ্বর আমাকে পরিদর্শন করেছিলেন এবং আমাকে বলেছিলেন, পুত্র এটিই আপনার দায়িত্ব, আমি এটিকে ধরে রেখে একে অপরের থেকে মুখ ফিরিয়ে নিই আমি তার আগে যে জিনিসগুলি অনুসরণ করছি এবং আজ আমি তা দৃ strong়তার সাথে না করেই ধন্য এবং আমি ধন্য।

আমি কেবল আপনাকে তা জানাতে চাই, বাইবেল বলে যে এমন কিছু উপায় আছে যা একজন মানুষের পক্ষে ভাল বলে মনে হয় তবে এর পরিণতি ধ্বংস হয়, সুতরাং প্রথমে Godশ্বরের রাজ্যের সন্ধান করুন এবং তাঁর ধার্মিকতা এবং অন্যান্য সমস্ত জিনিস আপনার সাথে যুক্ত করা হবে । আমার এই অ্যাটিকেল পড়ার জন্য আপনাকে ধন্যবাদ Godশ্বর তোমাকে মঙ্গল করুন

0
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments