বিসিএইচ প্রতিবেদন

0 24
Avatar for sb111222
3 years ago

বিসিএইচএ শৃঙ্খলা প্রতিষ্ঠার পর থেকে "আক্রমণ" এর মধ্যে রয়েছে। উদ্দেশ্য মতো বিসিএইচএকে কাজ করা থেকে বিরত রাখতে একজন পাগল অজানা খনি তার টাকা পুড়িয়েছে। একটি সংক্ষিপ্ত সময়ের জন্য, ভায়াবিটিসি কিছু ব্লক এবং মুদ্রা সরাতে সক্ষম হয়েছে তা খুঁজে পেয়েছিল, তবে অজানা খনি শ্রমিক এখন অনাথের আশ্রয় নিয়েছে এবং কোনও অপট্র্যাটেন অন্তর্ভুক্ত ব্যতীত অন্য কোনও লেনদেনকে আটকাচ্ছে যে বলে যে: "অর্থায়নের সমস্যা কখনও ছিল না।"

আপনি কি বুঝতে পারছেন যে এটি কত ক্রেজি? তিন বছরের জন্য কারও সাথে বাইরে যাবেন এবং অবশেষে উপলব্ধি করুন যে আপনি এভাবে চলতে পারবেন না তাই আপনার দু'জনেই ব্রেক আপ করুন:

"দুঃখিত, এটি কেবল আমার পক্ষে কাজ করছে না, তাই আমি এটি শেষ করছি এবং আমার নিজের জিনিস করছি" "

"যদি আমি যত্ন করি তবে চোদো! আমার দরকার নেই And সর্বশেষ তিন বছরের জন্য আমাকে টেনে আনুন I

"আসলে, আপনিই আমাকে জিজ্ঞাসা করেছিলেন" "

"যাই হোক! আমি তোমাকে ছাড়াই ভাল তাই ওওএফএফএফএফএফকে চুদব !!!!"

আপনি নিজেকে ভাবেন, ঠিক আছে, কোনও সমস্যা নেই, godশ্বরকে ধন্যবাদ আমি বাইরে আছি। তবে আপনি বাইরে বেরোন এবং নিজের জায়গাটি আবিষ্কার করার সাথে সাথে কী ঘটে? আপনি একদিন বাড়িতে এসেছেন এবং আপনার প্রাক্তন, আপনার বসার ঘরে বসে, দেয়ালগুলি স্বেচ্ছাসেববাদ.দেব শব্দটি বারবার উজ্জ্বল লাল বর্ণগুলিতে স্প্রে করা হয়েছে।

এই মুহুর্তে আপনার মত আমি এই বোকা বিশ্বাস করতে পারি না। ইতিমধ্যে আপনি প্রাক্তন প্রস্থান করতে অস্বীকার করেছেন যতক্ষণ না আপনি সমস্ত কিছু ছেড়ে দিতে এবং আপনার জীবন শুরু থেকে শুরু করে।

"তবে এটি আমার জিনিস।

তিনি আপনার দিকে তাকান এবং বলে: "আমি কোনও ফাক দেই না you আপনার জীবনটি নষ্ট করতে আমার কী ব্যয় করতে হবে তার তুলনায় আপনি আমার কাছ থেকে যে মূল্য নিয়েছিলেন তা তুলনা করে I'm আমি পুরানো স্কুল, আমি বছরের পর বছর ধরে এটি করতে পারি Next পরেরবার আপনি আপনার পিছনে জামাকাপড় ছাড়া আর কিছু ছাড়তে চান এবং নতুন ব্যক্তি হিসাবে আপনার জীবন শুরু করতে চান যেখানে আমাকে আর কখনও আপনার মুখ দেখতে হবে না। "

আপনি অবিশ্বাস্যভাবে আপনার মাথা নাড়ে এবং মনে হয়, এটি ছাপ।

আপনি মনে করেন যে এটি পাগল বলে মনে হচ্ছে তবে সত্য থেকে দূরে নয়:

এটি এমন পৃথিবী নয় যা আমি বেঁচে থাকার জন্য প্রস্তুত। সমস্ত বিসিএইচ লোকেরা যারা এই আচরণের প্রশংসা করে, আপনি একটি রসিকতা। ভন্ডামির কথা উল্লেখ না করা চার্টের বাইরে।

অ্যামাউরি, সমস্ত অভিপ্রায় এবং উদ্দেশ্যে বিসিএইচ তৈরি করে। এমনকি আপনি যদি জবাবদিহি করেন যে সেখানে অন্যরা জড়িত ছিলেন, তবে সত্য যে অ্যামৌরি একটি মূল উপাদান ছিল, যদি মূল উপাদানটি না হয় তবে এটি অনস্বীকার্য।

এবং এখন আপনি বলছেন কারণ তিনি যে প্রকল্পটি শুরু করেছিলেন তার সাথে তিনি কী করতে চান তাতে আপনি একমত নন, তাঁকে কাঁটাচামচ করার অনুমতি নেই? এবং আমরা যারা বিটকয়েন এবিসি সমর্থন করি তাদের সম্পর্কে কী? আমরা সংখ্যাগরিষ্ঠ না থাকায় আমাদের কিছু আসে যায় না? বা যে খনিজরা স্বেচ্ছায় তাদের 8% খনন পুরষ্কারগুলি বিটকয়েন এবিসির কাছে হস্তান্তর করতে চায় তবে আপনি তাদের বাধ্য না করেন।

বিসিএইচকে নিজেই বিটিসি-র একটি কাঁটাচামচ বিবেচনা করে, বিটিসির জেনিসিস ব্লক, বিটিসির পাও আলগো ভাগ করে নিয়েছে এবং বিটিসি সম্প্রদায়টি বন্ধ করে দিয়েছে এমন একটি সম্প্রদায় গঠন করেছে, এটি বিবিসি সম্প্রদায়ের সাথে একটি নতুন জেনেসিস ব্লক দিয়ে একটি নতুন চেইন শুরু করার জন্য এবিসিকে বলছে, এটি একটি নতুন পাউর পূর্বে , এবং একটি নতুন সম্প্রদায়।

আমি বিশ্বাস করতে অস্বীকার করি যে আমরা এমন এক পৃথিবীতে বাস করি যেখানে এই ধরণের আচরণকে গ্রহণযোগ্য হিসাবে দেখা হয়। আমি চাই সমগ্র ক্রিপ্টোকারেন্সি শিল্পের প্রত্যেককে এই সমর্থনকারী সমস্ত লোকদের মনে রাখা উচিত এবং তারা বুঝতে পেরে লজ্জা পান যে এটি ক্রিপ্টোকারেন্সিগুলি সম্পর্কে নয়।

এটি কিছু তৈরির বিষয়ে, এবং অন্যের কাজকে ধ্বংস না করে সততার সাথে প্রতিযোগিতা করা। তবে আমি অনুমান করি এটিই পরীক্ষা, এখন শুরু হয় আসল পরীক্ষা শুরু সাতোশি।

2
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments