হারিয়ে খুঁজি তাঁকে

22 47
Avatar for nur.rahman
3 years ago

আমি খুব সাধারণ একজন ছেলে।
কিন্তু আমার একটি অসাধারণ ভালোবাসার গল্প আছে।
আজকের গল্পটা তাকে উৎসর্গ করে।
অনেক সময় আগের কথা,
সাধারণ ভাবেই কাটছিলো আমার দিনগুলো।
হটাৎ করে আমার জীবনে এক প্রেয়সীর আগমন ঘটে।
সবকিছুই যেনো স্বপ্নের মত ঘটে গেলো!
শুরু হলো আমার জীবনের প্রথম ভালোবাসা।
সে আমাকে অনেক ভালোবাসতো,
মাঝে মাঝে আমি নিজে তার ভালোবাসায় অবাক হতাম,
ভাবতাম একটা মানুষ কি করে এতোটা ভালোবাসতে পারে!
একটা প্রবাদ আছে "দাঁত থাকতে মানুষ দাঁতের মর্যাদা বোঝেনা"
তেমনি আমিও সে থাকতে তার ভালোবাসার মর্যাদা বুঝিনি।
আজ বুঝতেছি কিন্তু ভালোবাসার জন্য সে নেই।
তাকে হারিয়ে ফেলেছি আমার নিজের ভুলে।
সে সুধু আমাকে ভালোবেসেছে আর আমি সুধু তাকে কষ্ট দিয়েছি বিনা দোষে।
আমি জীবনে যতগুলো ভুল করেছি তার ভিতর সব থেকে বড় ভুল তাকে কষ্ট দেয়া।
এখন তাঁকে হারিয়ে বুঝেছি তাঁর ভালোবাসার মর্যাদা।
এখন আমি পাগলের মত খুঁজি তাঁকে চিরচেনা সেই নগরে।

এখনো বিকেল হলে রাস্তায় দাড়িয়ে থাকি আর ভাবি হয়তো সে আসবে সেই আগের মতো! কিন্তু সে আসেনা! তার দেখা আমি পাইনা। আজও আমি সেই নদীর ধারে একা বসে থাকি তার অপেক্ষায় যদি সে একবার আসে আমার কাছে! কিন্তু সে আসেনা! শহরের এপ্রান্ত থেকে ওপ্রান্ত খুঁজে যাই তাকে

কিন্তু তাঁকে আর খুঁজে পাইনা!

তাঁকে খুঁজতে যেয়ে সুধু তাঁর সৃতি দেখতে পাই।

সেই নগরের দেয়ালে দেয়ালে তাঁর সৃতি গাঁথা।
আজ আমি বেঁচে আছি শুধু তাঁর সৃতি বুকে জরিয়ে।
তাঁর কথা লিখতে যেয়ে আমার চোখে জল জমেছে।
কিন্তু একসময় তাঁর ভালোবাসার বিনিময়ে শুধু তাঁর চোখে জল ঝরায়ছি।
আমি অপরাধি, আমি পাপী,
আমি আমার পাপের প্রায়শ্চিত্ত করতে চাই।

Sponsors of nur.rahman
empty
empty
empty

9
$ 0.00
Sponsors of nur.rahman
empty
empty
empty
Avatar for nur.rahman
3 years ago

Comments

Nice..

$ 0.00
3 years ago

So sad

$ 0.00
3 years ago

Done

$ 0.00
3 years ago

Very good writing

$ 0.00
3 years ago

wow

$ 0.00
3 years ago
$ 0.00
3 years ago

very good article

$ 0.00
3 years ago

Done bro😍😍😍

$ 0.00
3 years ago

Thank you so much brother ❤

$ 0.00
3 years ago

Done brother

$ 0.00
3 years ago

Thanks bro.. plz view my post and leave a like,thanks..

$ 0.00
3 years ago

already done brother. Please subscribe me, And view my another post. Thank you brother

$ 0.00
3 years ago

Done brother...

$ 0.00
3 years ago

Thank you so much

$ 0.00
3 years ago

Wow! Good articles dear.Keep it.brother

$ 0.00
3 years ago

Thank you so much brother

$ 0.00
3 years ago

Welcome dear💝💝💝

$ 0.00
3 years ago

Vai shomoy thakte bujlen na to ekhon bujhe ar onushuchona kore ki lav?? Ekhonto ar oke paben na.

$ 0.00
3 years ago

Ha thik bolsen! But Take to r vulte parbona kono din! She nai but tar srity niyei katiye dibo baki jibon.

$ 0.00
3 years ago