স্বামী স্ত্রীর সম্পর্কে বিশ্বাস অপরিহার্য

0 24
Avatar for nipa7
Written by
3 years ago

একজন লোক বলেছেন: আমার স্ত্রী আমার পাশের ঘুমাচ্ছিলেন, এবং হঠাৎ আমার একটি ফেসবুক বিজ্ঞপ্তি পেল, একটি মেয়ে আমাকে যুক্ত করতে বলল। সুতরাং আমি কে এটা ছিল তা দেখে ভাবলাম ..

আমি তার বন্ধুর অনুরোধ গ্রহণ করেছি এবং তাকে একটি বার্তা পাঠিয়ে জিজ্ঞাসা করেছি, ′ ′ আপনি কী চান? ′ ′

তিনি উত্তর দিয়েছিলেন, ′ ′ আমি দেখেছি আপনি বিবাহিত ছিলেন আমি আপনার জন্য খুব খুশি, তবে আমি আপনাকে এখনও মিস করছি ′ ′

(তিনি অতীতের বন্ধু ছিলেন। অবশ্যই একটি সুন্দর মেয়ে)

আমার স্ত্রী এখনও ঘুমিয়ে আছে তা নিশ্চিত করার জন্য আমি কথাটি বন্ধ করে দিয়েছি।

আমি তার দিকে তাকালাম, তিনি তার ক্লান্তিকর দিন পরে গভীর ঘুমিয়েছিলেন, এবং আমাদের বাড়ির সমস্ত কাজ পরিচালনা করছেন।

আমি তার দিকে তাকানোর সাথে সাথে আমি ভাবতে শুরু করলাম: তিনি যদি আমাদের সংক্ষিপ্ত আলোচনা শিখেন, তিনি কীভাবে ভাবতে পারেন, তবে সে কেমন অনুভব করবে পরিবার, যখন সে পাগল হয়ে গিয়েছিল বা দুঃখ পেয়েছিল, তখন তার মা তাকে তার বাহুতে কাঁদতে সহায়তা করার জন্য উপস্থিত ছিলেন, তার বাবা বাড়িতে আসতেন এবং তার যা কিছু চান তা নিয়ে আসতেন।

এই সমস্ত চিন্তা আমার মনে আসল, তাই আমি ফোনটি নিয়ে বললাম ′ ′ হ্যাঁ এবং আজ আমি সেই ব্যক্তির সাথে ভাল, সুখী এবং পূর্ণ, যিনি আমাকে প্রতিদিনের ভিত্তিতে আমার যা যা প্রয়োজন প্রয়োজন তা নিয়ে আসে ′ ′ তারপরে আমি ব্লক টিপলাম।

আমি ফিরে তার দিকে তাকিয়ে এবং তার পাশে ঘুমাতে, কারণ আমি একজন মানুষ। যে ব্যক্তি তার স্ত্রীর সাথে প্রতারণা করে না এবং তার পরিবারকে ভঙ্গ করে না।

1
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder

Comments