অনুভূতি অবশ্যই পারস্পরিক হতে হবে।

3 14
Avatar for ilias
Written by
3 years ago

প্রায় 6 মাস আগে, আমার প্রতিবেশী আমাদের জিজ্ঞাসা করেছিল যে আমাদের Wi-Fi পাসওয়ার্ডটি ভাগ করে নেওয়ার বিষয়ে আমাদের আপত্তি নেই। আমরা তাকে এটি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম কারণ এটি আমাদের অতিরিক্ত কিছু ব্যয় করতে পারে না, এবং আমরা তাঁর সাথে এসেছি বলে। গতকাল, আমি গাড়ি থেকে নামার সময়, প্রতিবেশী তার দরজায় ছিল, বাইরে আসার জন্য প্রস্তুত হচ্ছিল। সে দরজা খোলা রেখে আমি কিছুটা কথা বলতে থামলাম। তিনি আমাকে আনন্দের সাথে জানিয়েছিলেন যে এখন তার নেটফ্লিক্স রয়েছে। সে সময়ে, মজা করে আমি বলেছিলাম: ′ hard আমি কঠোর পরিশ্রম করি, টিভি দেখার জন্য আমার কাছে খুব কম সময় থাকে তবে আপনি যদি কিছু শো দেখার জন্য আপনার পাসওয়ার্ড ধার দিতে পারেন তবে আমরা এটির প্রশংসা করব। "দূরত্বে একটি আওয়াজ শোনা গেল, বাড়ির ভিতরে। এটি ছিল তাঁর স্ত্রী, ′ ′ আমরা তাদের পাসওয়ার্ড দিতে পারি না, কারণ আমিই সেই বিলটি পরিশোধ করি এবং আমি এটি ভাগ করতে পারি না। " লোকটি ক্ষমা চেয়েছিল এবং আমি বলেছিলাম এটি কোনও সমস্যা নেই। আমরা অন্যান্য বিষয়ে কথা বলতে থাকি, এবং আমি চলে যেতেই তিনি বাইরে কাজ করতে থাকেন। আমি যখন একটু পরে বাইরে দেখার চেষ্টা করলাম তখন আমি লক্ষ্য করলাম লোকটির স্ত্রী বাইরে এসেছিল। তাকে খুব নার্ভাস এবং বিচলিত লাগছিল। তারা দুজনেই ঘরে .ুকল। কয়েক মিনিটের পরে, তিনি এবং তাঁর স্ত্রী আমার দরজায় এসেছিলেন আমাকে বলতে যে Wi-Fi পাসওয়ার্ডটি আর কাজ করছে না। আমি তাদের দিকে তাকিয়ে বলেছিলাম, "my ′ আমি আমার পাসওয়ার্ড পরিবর্তন করেছি, কারণ এটি আমি বিল পরিশোধ করছি এবং আমি এটি ভাগ করতে পারি না" The স্ত্রী লাল হয়ে গিয়ে কিছু বলার চেষ্টা করেছিলেন, কিন্তু আমি বলেছিলাম, '' ম্যাম, আমি আমার নেটওয়ার্ক আছে এবং আপনার নেটফ্লিক্স আছে, সবকিছু ঠিক আছে এবং সবাই খুশি "। তারা ঘুরে ফিরে গেল। তারা আর কখনও আমার সাথে কথা বলেনি।

_______________________________

এই গল্পটি আমার নয়, তবে এটি থেকে আমি যে পাঠটি শিখলাম তা এখানে:

- বন্ধুত্ব অবশ্যই পারস্পরিক হতে হবে।

- প্রেম অবশ্যই পারস্পরিক হতে হবে।

- স্নেহ অবশ্যই পারস্পরিক হতে হবে।

2020 সালে আমি নীরবতা, অনুপস্থিতিতে অনুপস্থিতি, স্নেহের সাথে স্নেহ, বন্ধুত্বের সাথে বন্ধুত্ব এবং আনুগত্যের সাথে আনুগত্যের সাথে ফিরে আসতে চাই and আর একতরফা অনুভূতি নেই। অনুভূতি অবশ্যই পারস্পরিক হতে হবে।

Stay safe and save lives;

Thanks to everyone for reading this article

Give feedback

4
$ 0.00
Avatar for ilias
Written by
3 years ago

Comments

Onak sundor likhachan apni sotti osadharon

$ 0.00
3 years ago

এমন সুন্দর অনুভূতি সম্পর্কে আর্টিকেল আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ। অনুভূতি মানুষের হৃদয় থেকে বের হয়। সবার অনুভূতি এক রকম নয়। অনুভূতির সাহায্যে আমরা পরষ্পরকে ভালোবেসে থাকি।

$ 0.00
3 years ago

thanks for reading my article dear

$ 0.00
3 years ago