নিখোঁজ

0 1
Avatar for abir997
3 years ago

পরিচয় হয়েছিল সোশাল মিডিয়াতেই তবে সেই বন্ধুত্ব আজ নীরব এক তরফা কারণ খুব ভালো বন্ধুত্ব ছিল আমাদের। এক বছরও হয় নি তখনও আমাদের বন্ধুতত্বের তবুও কেউ অপরের সাথে কথা না বলে থাকতে পারতাম না। এর মধ্যে ওর বিয়ের জন্য ছেলে পক্ষ দেখতে এলো এবং বিয়ের তারিখও ঠিক হয়ে গিয়েছিল, কথা হয়েছিল বিয়ের পরও আমাদের কথথা হবে। বিয়েতে যেতে বলে আমায় এতো দিন তো ফটোতে দেখেছি বিয়েতে গিয়ে সামনা সামনি দেখলাম। আমি জানি তোমাদের সবার মরে এখন একটাই প্রশ্ন কি নাম তার? কিন্তু তার নামটা গোপনই থাক তবে খুব ভালো মেয়ে ছিল।

বিয়ে তো হয়ে গেলো, ওর বাড়ি থেকে ফোন দিলো না তাই আজও ওর সাথে কথা হয় না। কিন্তু আমি বন্ধ করি নি ওর খবর নিতে, ওর বাপের বাড়িতে ফোন করে প্রতিনিয়তই ওর খোজ খবর রাখি। এই তো সেদিন শুনেছি ওর বাড়িতে নতুন অতিথি এসেছে মানে ছেলে সন্তান হয়েছে কিন্তু একটা অদ্ভুদ বিষয় কি জানেন যেদিন আমি মসজিদে দোয়ার আয়োজন করলাম সেদিনই ফোন করে এই সুখবরটা পাই।

যার সাথে কথা না বলে এক মিনিটও থাকতে পারতাম না আজ সেই বন্ধুত্ব নীরব এক তরফা। তার হয়তো আজকে আমাকে মনে পড়ে না কিন্তু আমার যে তার কথা অনেক মনে পড়ে। হারিয়ে গেল জীবনের হাসি খুশি, নিখোজ হয়ে গেল সাথী। হয় হয় খুব কষ্ট হয় কিন্তু যখন শুনি যে সে ভালো আছে, সুখে আছে তখন সব কষ্ট পালিয়ে যায়। আজ তোর সাথে সাথে আমার মনও যে আজ নিখোঁজ।

2
$ 0.00
Sponsors of abir997
empty
empty
empty

Comments

গল্পটা পড়ে সত্যিই অনেক খারাপ লাগলো, চোখ দুটো ভিজে আসছে। অসাধারণ হয়েছে ভাই। ধন্যবাদ

$ 0.00
3 years ago

প্রতিদিন আমাদের কত মানুষের সাথে পরিচয় হয় দেখা হয়। তবে সবার কথা বলে মনে থাকেনা।এর মাঝে কিছু কিছু মানুষের কথা আমাদের খুব বেশি মনে থাকে মাঝে মাঝে মনে পড়ে। সাহেব ধন্যবাদ লেখককে।

$ 0.00
3 years ago

This article is very mind blowing. Your article is very nice. Your creativity is very different from the other. Thanks for sharing this post.

$ 0.00
3 years ago

thank you so much

$ 0.00
3 years ago

এত সুন্দর একটা গল্প লেখার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। এগুলো পড়ে সত্যিই মনটা ভালো হয়ে যায়। এভাবে লিখতে থাকেন। ভালো থাকবেন

$ 0.00
3 years ago