Donations of a fish - on voluntary development funding.(একটি স্নাতক উন্নয়ন তহবিল - একটি মাছ অনুদান)

5 39
Avatar for Sujitdas1
3 years ago

Thank you @molecular sir for your valuable article. I am just translate in Bengali language. I hope you like this.

Here is the below orginal link :

https://read.cash/@molecular/donations-of-a-fish-on-voluntary-development-funding-376e8f84

এটি আমার পক্ষে সহজ হয় না, তবে বেশ কিছুক্ষণ চিন্তা করার পরে, আমি বিসিএইচ প্রকল্পগুলিতে আমার অতীত অনুদানগুলি প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছি। সুতরাং এখানে একটি (অসম্পূর্ণ) তালিকা রয়েছে:

(দুঃখিত তারা কালানুক্রমিক ক্রমে নেই কারণ তারা বিভিন্ন মানিব্যাগ থেকে আসে এবং আমি ব্যক্তিদের নাম এবং কিছু অপ্রাসঙ্গিক অনুদানের পুনর্নির্মাণ করতে হয়েছিল (আমি "অনুদানের জন্য ফিল্টার করেছি"))

মোট: অনুদানের সংশ্লিষ্ট সময়ে 22,975 মার্কিন ডলার মূল্যের 59 বিসিএইচ।

আমি কেন এটি প্রকাশ করছি?

আমি মনে করি এই ডেটা প্রকাশ কিছু চোখ খুলতে পারে এবং এমনকি কিছু লোককে ঘুমিয়ে থাকা কর্মের জন্য জড়ো করতে পারে।

গল্প টা কি?

কয়েক দিন আগে আমি রিডক্যাশ (আমার নতুন বাড়ি ❤️) এর একটি নিবন্ধ দ্বারা জেগে উঠলাম:

Risk for Bitcoin Cash = UP

@MarcDeMesel

প্রকৃত উদেশ্য কি? এই কোম্পানির জারিকরণের 12.5% ​​পুনর্নির্দেশ করে এবং এই প্রকল্পে অংশ নেয় না এমন কোনও ব্লককে এতিম করে জোর করে কিছু কেন্দ্রীয় কোম্পানির মাধ্যমে কুইনবেস পুরষ্কারের একটি অংশ "বিকাশকারীদের" জোর করে ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা রয়েছে? পরে আমি বিটিসি.টিওপি মাইনিং পুলের জিয়াং ঝুয়ের(Infrastructure Funding Plan by Jiang Zhuoer) এই অবকাঠামো তহবিল পরিকল্পনার সন্ধান পেয়েছি, কোনও বিতর্ক ছাড়াই কী করা হবে তার ধারণাটি ব্যাখ্যা করে।

আমি শোকাগ্রস্থ ছিলাম.

বিটকয়েনের আদর্শের কী বিরক্তি! আমি এখানে একটি ভাড়া যেতে পারে, কিন্তু আমি আপনাকে এড়াতে হবে। এটি বিন্দু নয় এবং অন্যরা আরও পরিকল্পনার সাথে যুক্তি দিয়েছিল যে সেই পরিকল্পনায় কী ভুল। আসুন শুধু বলি:

সেই পরিকল্পনাটি আমার দৃষ্টিতে একটি বিশাল ভুল।

আমার আরও পড়তে হয়েছিল যে কিছু কেওয়াইসি / এএমএল সমস্যার কারণে তারা যে অনুদান পেয়েছিল বিটকয়েন এবিসি দৃশ্যত (কিছু?) ব্যবহার করতে অক্ষম ছিল এবং এমওরি স্বেচ্ছাসেবী দানের মডেলকে বিশ্বাস করে না। আর একটা ধাক্কা! আমার স্ক্রিনশটটিতে এবিসি অনুদানগুলি দেখুন এবং কল্পনা করুন যে এটি আমাকে কীভাবে অনুভব করে।

আমি এখন কি করছি?

প্রথম পদক্ষেপ হিসাবে আমি বিসিএইচ অবকাঠামোতে সমস্ত অনুদান বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি। টেবিলে এই বিপর্যয়কর পরিকল্পনাটি নিয়ে এ মুহুর্তে এটি কী বোঝায়?

আমি বিক্রয় বিসিএইচ বোতামটি বেশ কিছুটা হিট করছি। আমি আপনাকে কোনও নম্বর দিতে যাচ্ছি না, তবে কয়েক দিন আগে এই বহু বিসিএইচ বিক্রি করা আমার কাছে অকল্পনীয় ছিল ... ... ইতিমধ্যে এবং প্রতিটি দিনই যথেষ্ট পরিমাণে বিক্রি হচ্ছে।

আমি খুব আবেগাপ্লুত হয়ে পড়েছি, ক্রোধ ও দুঃখের মাঝে দোদুল্যমান।

এই নিবন্ধটির মূল বিষয় কী?

মুল বক্তব্যটি হ'ল আমি বিশ্বাস করি স্বেচ্ছাসেবী দানের মডেল কাজ করতে পারে এবং আমি লোকদের দেখাতে চাই যে সেখানে স্বেচ্ছাসেবী অনুদানের ঘটনা ঘটছে। সম্ভবত আমি কিছু লোককে জাগিয়ে তুলতে চাই (মূলত ধারকরা): আমি উদারতার বাইরে এই অনুদানগুলি করি নি, আমি তাদের বিনিয়োগকে আরও শক্তিশালী করতে এবং বিটকয়েনকে জনগণের অর্থ হিসাবে সফল করার প্রয়াসে করেছি।

আমি এই পরিকল্পনার সম্প্রদায়ের বিভিন্ন অংশের উপরও প্রভাব ফেলতে চাই এবং আমি এখানে একটি উদাহরণ হিসাবে নিজেকে রাখতে চাই। আর একটি বিভাজন? আর একটি বিভক্তি?

আশা / সমাধান কি আছে? দিন বাঁচাতে কী করা যায়?

ইতিমধ্যে অনেক ক্ষতি হয়ে গেছে (যদিও এই মুহুর্তে দামে ভয়াবহভাবে দৃশ্যমান নয়) তবে আমি মনে করি আশা আছে। উদাহরণস্বরূপ Update by bitcoin.com সাম্প্রতিক আপডেট এবং অনেকগুলি সংশ্লিষ্ট কণ্ঠস্বর এটি অনুমেয় করে তোলে যে এই পরিকল্পনাটি কার্যকরভাবে কার্যকর করা যেতে পারে না (সেই "বিতর্ক না হওয়া" বুলশিট সত্ত্বেও)।

আমি মনে করি পরিস্থিতির উন্নতির জন্য যা করা যেতে পারে তা হ'ল স্বেচ্ছাসেবী অর্থায়নের মডেল বাস্তবে কাজ করতে পারে। এটির প্রয়োজন হবে:

"বিকাশকারীরা" তাদের আসলে কত তহবিল প্রয়োজন এবং কিছুটা তারা কীভাবে ব্যবহার করতে চায় এবং তাদের এমনভাবে একটি তহবিল প্রদানের একটি উপায় প্রদান করে যাতে তাদের সত্যিকারের ব্যবহার করতে সক্ষম করে সে সম্পর্কে কিছু তথ্য প্রকাশ করতে

"ধারকগণ" (এবং ব্যবসায়ের ক্ষেত্রে সত্যই) স্বেচ্ছায় (তবে বাস্তবে) উপরোক্তদের জন্য যথেষ্ট পরিমাণে তহবিল জমা দিতে (যদি তারা ইতিমধ্যে না থাকে এবং পুনরায় তাদের কাছে থাকে তবে)।

স্টাফুতে "মাইনার এবং পুল", লাভের জন্য খনি এবং প্রয়োজনে তাদের নিজস্ব কফারগুলির বাইরে সফ্টওয়্যারটির জন্য অর্থ প্রদান করুন

সম্ভবত কেউ একটি তহবিল সমন্বয় ও সংগঠিত করার জন্য (পরের 6 মাসের জন্য দুর্যোগ পরিকল্পনার সাথে প্রতিযোগিতা করার জন্য যথেষ্ট ;-))।

আমি সময়মতো খুব কম, তবে অন্যরা যদি তাদের হাতে বিষয়টি নিয়ে কিছু নিয়ে যায় তবে আমি নিশ্চিত যে আমি বিসিএইচ ছেড়ে চলে এসেছি তার থেকে আমি যথেষ্ট অবদান রাখব।

love you all ❤️
molecular

@PeterRizun , @georgedonnelly , @nyusternie sir, i hope you like this article for translate in Bengali.

আশাকরি সবার এই আর্টিকেলটি ভালো লাগবে। অনেক গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে বলা হয়েছে এখানে।

With...

@TheRandomRewarder

15
$ 0.00
Sponsors of Sujitdas1
empty
empty
empty
Avatar for Sujitdas1
3 years ago

Comments

Thanks dar bangla te ai article ta post krar jnno ...ami asha kri ai post ta amader sobar jnno onk gelpful hbe

$ 0.00
3 years ago
$ 0.00
3 years ago

Thank you for read.

$ 0.00
3 years ago