হৃদয়ের মোট গ্রহন

1 7
Avatar for ShiTsu
Written by
3 years ago

প্রতিবার এবং পরে আমি কিছুটা নিঃসঙ্গ হয়ে যাই

আর আপনি কখনই 'রাউন্ড' আসছেন না

(ঘুরে দাঁড়ান) প্রতিবার এবং পরে আমি কিছুটা ক্লান্ত হয়ে পড়ি

আমার কান্নার শব্দ শুনে

(ঘুরে দাঁড়ান) প্রতিবার এবং পরে আমি কিছুটা নার্ভাস হয়ে যাই

যে সব বছরের সেরা কেটে গেছে

(ঘুরে দাঁড়ান) প্রতি এখন এবং পরে আমি কিছুটা আতঙ্কিত হয়ে পড়ি

এবং তারপর আমি আপনার চোখে চেহারা দেখতে

(ঘুরে দেখুন, উজ্জ্বল চোখ) এখনই এবং পরে আমি পৃথক হয়ে যাই

(ঘুরে দেখুন, উজ্জ্বল চোখ) এখনই এবং পরে আমি পৃথক হয়ে যাই

আর আমার আজ রাতে তোমাকে দরকার

আর আমার তোমার আগের চেয়েও বেশি দরকার

এবং আপনি যদি আমাকে কেবল শক্ত করে ধরে রাখেন

আমরা চিরকাল ধরে থাকব

এবং আমরা কেবল এটি সঠিকভাবে করব

'কারণ আমরা কখনই ভুল হবো না

একসাথে আমরা এটিকে লাইনের শেষ প্রান্তে নিতে পারি

তোমার ভালবাসা সব সময় আমার উপর ছায়ার মতো (সমস্ত সময়)

আমি কী করব জানি না এবং আমি সবসময় অন্ধকারে আছি

আমরা পাউডার ক্যাগে বাস করছি এবং স্পার্কস দিচ্ছি

আমার আজ রাতে তোমাকে সত্যিই দরকার

চিরদিনের কাজ আজ রাতে শুরু হবে

চিরদিনের কাজ আজ রাতে শুরু হবে

একসময় আমি প্রেমে পড়ছিলাম

তবে এখন আমি কেবল আলাদা হয়ে যাচ্ছি

আমার করার কিছু নেই

হৃদয়ের মোট গ্রহ

একসময় আমার জীবনে আলো ছিল

তবে এখন কেবল অন্ধকারে প্রেম আছে

কিছুই বলতে পারি না

হৃদয়ের মোট গ্রহ

হরদম আমি পৃথক্ হত্তয়া

(ঘুরে দেখুন, উজ্জ্বল চোখ) এখনই এবং পরে আমি পৃথক হয়ে যাই

এবং আমার এখনই তোমার প্রয়োজন (এবং এখনই আপনার দরকার)

আর আমার তোমার আগের চেয়েও বেশি দরকার

এবং যদি আপনি কেবল আমাকে শক্ত করে রাখেন (যদি আপনি কেবল)

আমরা চিরকাল ধরে থাকব

এবং আমরা কেবল এটি সঠিক করব (এবং আমরা কখনই করব না)

'কারণ আমরা কখনই ভুল হবো না

একসাথে আমরা এটিকে লাইনের শেষ প্রান্তে নিয়ে যেতে পারি

তোমার ভালবাসা সব সময় আমার উপর ছায়ার মতো (সমস্ত সময়)

আমি কী করব জানি না, আমি সবসময় অন্ধকারে আছি

আমরা পাউডার ক্যাগে বাস করছি এবং স্পার্কস দিচ্ছি

আমার আজ রাতে তোমাকে সত্যিই দরকার

চিরদিনের কাজ আজ রাতে শুরু হবে

চিরদিনের কাজ আজ রাতে শুরু হবে

একসময় আমি প্রেমে পড়ছিলাম

তবে এখন আমি কেবল বিচ্ছিন্ন হয়ে পড়ছি

কিছুই বলতে পারি না

হৃদয়ের মোট গ্রহ

হৃদয়ের মোট গ্রহ

হৃদয়ের মোট গ্রহ

প্রায় উজ্জ্বল চোখ ঘুরিয়ে

Sponsors of ShiTsu
empty
empty
empty

1
$ 0.00
Avatar for ShiTsu
Written by
3 years ago

Comments

cute post my dear bro...

$ 0.00
3 years ago