অদ্ভুত ভালোবাসা

0 11

গল্পঃ- অদ্ভুত ভালোবাসা (A Pure Love Story)

পর্বঃ- ১

সময়টা আমার মনে আছে তবে বলছি না,দুপুর বেলা শুয়ে শুয়ে গল্প লিখতেছি,এমন সময় হঠাৎ একটি মেয়ে ইনবক্সে নক দিলো

মেয়েঃ- Hi

শিশির(আমি)ঃ- Hello

মেয়েঃ- কে আপনি

শিশিরঃ- আমি শিশির, আপনি কে?

মেয়েঃ- বন্ধ হবে

শিশিরঃ- এই বন্ধ হবে,মানে কী?

মেয়েঃ- বন্ধু হবে

শিশিরঃ- হতে পারি, কিন্তু আপনি কে

মেয়েঃ- আমার পরিচয় না দিলে হয় না

শিশিরঃ- আরে বলেন কী,আপনাকে না চিনলে বন্ধু হবো কী ভাবে, আমার বন্ধুকে চিনতে হবে না

মেয়েঃ- পরিচয় দিবো না,বন্ধু হবেন

শিশিরঃ- ওকে,পরিচয় দেওয়ার দরকার নাই, আপনার নামটা তো বলেন

মেয়েঃ- আমার নাম রুপা

শিশিরঃ- ভালো

আসলে ওর নাম মর্জিনা, সে আমাকে মিথ্যা বলেছে,

মর্জিনাঃ- এবার বন্ধু হবেন

শিশিরঃ- বন্ধু হলাম,বন্ধু হলাম,বন্ধু হলাম,আর বলতে হবে

মর্জিনাঃ- না,ঠিকআছে

শিশিরঃ- আচ্ছা আমি গোসল করবো,পরে কথা বলি

মর্জিনাঃ- ওকে,বায়

শিশিরঃ- বাই

আমি গোসল করে,খাওয়া দাওয়া শেষ করে, কিছুক্ষণ পর অনলাইনে গেলাম,

মর্জিনাঃ- হাই

শিশিরঃ- হ্যালো

মর্জিনাঃ- কী করেন

শিশিরঃ- কিছু না,আপনি

মর্জিনাঃ- খাওয়া দাওয়া করছেন

শিশিরঃ- হুম,আপনি

মর্জিনাঃ- করেছি

শিশিরঃ- কী দিয়ে খেয়েছেন

মর্জিনাঃ- ডিম,মাছ ইত্যাদি, আপনি

শিশিরঃ- গরুর মাংস

মর্জিনাঃ- মাংস বলা ঠিক না

শিশিরঃ- তো কী বলবো

মর্জিনাঃ- গোস্তো বলতে হয়

শিশিরঃ- ও,আমি আজ প্রথম শুনেছি, তবে জেনে নেওয়া ভালো

মর্জিনাঃ- হুম

শিশিরঃ- আপনি কেমন আছেন

মর্জিনাঃ- ভালো,আপনি

শিশিরঃ- আলহামদুলিল্লাহ ভালো,আপনার বাসায় সবাই কেমন আছে

মর্জিনাঃ- সবাই ভালো, আপনার

শিশিরঃ- আলহামদুলিল্লাহ সবাই ভালো

শিশিরঃ- আচ্ছা ভালো থাকবেন,পরে কথা বলি

মর্জিনাঃ- ওকে বায়

শিশিরঃ- বায়,এভাবে নয় "বাই' এভাবে লিখতে হয়

মর্জিনাঃ- ওকে বাই

শিশিরঃ- আল্লাহ হাফেজ

চলবে...

1
$ 0.00

Comments

This article is very enjoyable to read. Thanks for sending this article. Keeping your writing. I like this story.

$ 0.00
3 years ago

অনেক সুন্দর হয়েছে ভাই। এসব ভালোবাসার গল্প পগতে আমার অনেক ভালো লাগে। চালিয়ে যান আমরা পাশে আছি

$ 0.00
3 years ago

আপনার গল্পটা পড়ে বেশ ভালো লাগলো। আসলে আমি গল্প পড়তেই বেশি ভালোবাসি। এরকম করে আরো অনেক গল্প নিয়ে আসবেন বলে আশা রাখছি। ধন্যবাদ।

$ 0.00
3 years ago

Tnx

$ 0.00
3 years ago

ভালোবাসার গল্প পড়তে আমি সবসময়ই ভালোবাসি। আর সেই গল্পটা যদি রোমান্টিক হয় তাহলে তো আর কোনো কথাই নেই যাই হোক গল্পটা ভালো হয়েছে।

$ 0.00
3 years ago

কিছু কিছু আর্টিকেল পড়তে বেশ ভালই লাগে। আবার কিছু কিছু ভালোবাসা আছে যেগুলো অদ্ভুত প্রকৃতির হয়। যেগুলো সহজে বোঝা যায় না। যাইহোক লেখককে অনেক ধন্যবাদ সুন্দর একটি গল্প তুলে ধরার জন্য।।

$ 0.00
3 years ago