কেন আমি প্রেমে পড়তে পারি

2 29
Avatar for Safwan
Written by
3 years ago

কেন আমি প্রেমে পড়তে পারি

একরকম, আপনার এখনও আমার হৃদয়ে একটি বিশেষ অবস্থান আছে। আপনার নিজের ঘর আছে বলে মনে হচ্ছে। যদিও আমি আমার হৃদয়ের তলদেশে এত গভীর ছিলাম, তবে আমি প্রায়শই রুমটি ঘুরে দেখতাম। প্রতিবার এবং পরে আমি কাউকে না জেনে রুমে পরিদর্শন করেছি। আমি ধীরে ধীরে হাঁটলাম, সেখানে আমি আমাদের ফটোগুলি খুব সুন্দরভাবে সাজানো দেখেছি আমাদের প্রেমের চিঠিগুলি দেয়ালে প্রদর্শিত হয়।

মানব জীবনের পুরো সময় জুড়ে, কেন অপ্রত্যাশিত ভালবাসার স্মৃতি এত নিষ্ঠুরতার সাথে অনুভূতিগুলিকে আঘাত করে? বা যারা লড়াই করার সাহস করে এবং সকলের সামনে প্রকাশ্যে এটি প্রকাশ করার সাহস করে তাদের জন্য প্রেম তৈরি হয়?

আহ, এটি কোনটি? আমি একই ধরণের অন্য ধাঁধা দিয়ে একটি ধাঁধার উত্তর দেওয়ার মতো। রাস্তাটি কেন অন্তহীন বলে মনে হচ্ছে এবং আপনার প্রতি ভালবাসা আরও গভীর হয়? যখন আপনার স্মৃতি এত তাড়াতাড়ি আমার অনুভূতিগুলিকে আঘাত করে, তখন কেন সেকেন্ডগুলি এত ধীরে ধীরে চলছে?

আমি গভীর নিঃশ্বাস নিয়েছি, স্মৃতি এবং অনুভূতিগুলি সংগ্রহ করি যা সর্বদা ফিরে আসে, তারপর সময় দিয়ে বাষ্পীভবন করতে তাদের নিঃশ্বাস ত্যাগ করে আস্তে আস্তে আমি ফিসফিস করে বলতে শুরু করি, "সবকিছুই মরণশীল, তবে প্রেম হয় না ..."

আমি বারবার মন্ত্রটি উচ্চারণ করেছিলাম, যে ধরণের ওষুধটি আমার আকাঙ্ক্ষাটি ভুলে যেতে ভুলে যেতে হয়েছিল sw

আমাদের প্রথম সাক্ষাতটি সর্বদা আমার উপর একটি মিষ্টি ছাপ রাখে। আপনার জন্য না। সেদিন বিকেলে, আপনি যে দুর্ঘটনাজনক দুর্ঘটনায় চড়েছিলেন সে মোটরসাইকেলের ব্রেক আপ হয়ে যায় এবং মোটেও চলতে চাননি। ছিঃ !! তুমি অনেকবার অভিশাপ দিয়েছ আপনি যখন একজন ত্রাণকর্তারূপে আসেন তখন যিনি দেখেন, সব জানেন।

"বাহ, এটি ইঞ্জিনের একটি অংশ," আমি বলি, হ্যান্ডেলবারের বোতামটি টিপছি।

“কাছেই রাস্তার বাম দিকে মোটরসাইকেলের মেরামতের দোকান, তিনটি বাঁক। আপনি চাইলে আমরা সেখানে যেতে পারি। অন্যথায়, আমাকে আপনার মোটরবাইকটি কিছুটা ঠিক করতে দিন। সত্যিই বেশি দিন নয়! "আমি নিশ্চিত বলেছি।

আপনি রাস্তার পাশে একটি ছায়াময় গাছের নীচে বসেছিলেন। গাছের শিকড়গুলি মাটিতে আটকে থাকে, গাছের দিকে ঝুঁকতে বসার জন্য উপযুক্ত perfect আমি আপনার মোটরবাইক দিয়ে আমাকে গুরুত্ব সহকারে দেখেছি। তার কয়েক মুহুর্ত পরে, আপনি স্টার্ট বোতামটি চাপুন। এবং অলৌকিকভাবে, আপনার বাইকটি আবার প্রাণবন্ত হয়েছিল!

সেই সময় আপনি নিজের পরিচয় দিয়েছিলেন। কোথাও থেকে মনে হচ্ছে আপনি ইতিমধ্যে আমার নামটি জানেন তবে আমি পাত্তা দিই না। আপনি আমাকে ধন্যবাদ, তারপর চলে গেলেন।

পরের দিনগুলি, কোনওভাবে আমার চিন্তা আপনার সম্পর্কে ছিল। আপনার স্মৃতি আর দীর্ঘায়িত আমার মন। আমি আমার ফেসবুক সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আপনার নামটি সন্ধান করার চেষ্টা করেছি। সেই থেকে আমরা প্রায়শই আড্ডার মাধ্যমে চ্যাট করি। আমি আপনার সম্পর্কে, আপনার শখগুলি, বা আপনার পছন্দ মতো কিছু এবং আপনার ঘৃণা এমন কিছু সম্পর্কে জানতে পেরেছি। আমরা খুব কাছাকাছি এসেছি এবং আমি আপনাকে বিশেষ ব্যক্তি হিসাবে মনে করি, যদিও এটি অন্যভাবে না হয়।

আমি আমার ঘরে ইলেকট্রনিক ঘড়িতে নম্বর রেখেছে। জঘন্য .. এমনকি এই দেরীতে, মিসিং আপনি এখনও আমার হৃদয় উজ্জ্বল করে তোলে।

দুঃখিত, কারণ আপনাকে ভালবাসার বিষয়ে আমি সর্বদা অদৃশ্য ছিল। কিন্তু প্রেম দেখা হচ্ছে না বা হয় না, তাই না? প্রেম আমাদের হৃদয়ে যা অনুভব করে তা একটি বিষয়।

আপনার কাছে যারা একরকম আমি প্রেমে পড়েছি। আমি জানি আপনার ইতিমধ্যে একটি হৃদয় আছে। তবে হৃদয়ের ভবিষ্যত কে জানে, তাই না?

আমাদের মধ্যে একজন, সম্ভবত আমি বা আপনি, আমাদের মিষ্টি সভাগুলি কখন আসবে তা জানতে পারবেন। তবে সময় সবসময়ই রহস্যের একটি ফোড়ায় পরিণত হয় যা অন্বেষণ করা চ্যালেঞ্জিং, তাই না? একটি শক্ত সাহসী হওয়ার জন্য আমরা আমাদের নিজের হৃদয় দিয়ে একটি চুক্তি করেছি।

প্রতিটি মানুষ তার সঙ্গী খুঁজে পেতে সর্বদা একটি ভ্রমণ প্রয়োজন। এক দীর্ঘ যাত্রার ধরন যেখানে আমরা জানি না কখন আমরা শেষের লাইনে পৌঁছাব। এবং দূর থেকে, আমি আপনাদের সবাইকে ভালবাসি, দেখা যাচ্ছে।

"আমি আপনার সমস্ত শক্তি এবং দুর্বলতা পুরোপুরি পছন্দ করি।"

পরে, আমরা আমাদের সাধারণ স্বপ্নগুলি তৈরি করব। কোনও তাড়াহুড়ো নেই, কোনও গোলমাল নেই। আমরা এত দিন ধরে যত্নশীল যে সমস্ত আকাঙ্ক্ষা

তাহলে আমি আমাকে দিগন্তের সীমাতে নিয়ে যাব। এই দীর্ঘ বিল্ডিংয়ের শীর্ষে, সন্ধ্যার বাতাস যখন আপনার মুখটি আলতো করে যত্ন করে তবে আমি আপনাকে গভীরভাবে দেখতে চাই।

যখন সেই সময়টি আসবে, সম্ভবত আমাদের কথোপকথনগুলি সহজ তবে আনন্দে এবং আনন্দের সাথে পূর্ণ হবে।

2
$ 0.00
Avatar for Safwan
Written by
3 years ago

Comments

great article dear i have subscribe you

$ 0.00
3 years ago

tnx i also subcribe u

$ 0.00
3 years ago