বোনের_বান্ধাবীর_প্রেমে

0 33

#বোনের_বান্ধাবীর_প্রেমে

.

#____পর্ব৪র্থ______

.

লেখক: আম্মু আব্বুর দুষ্টু ছেলে

.

আমি সেখান থেকে নীলা এবং সোনিয়ার সাথে হাটতে হাটতে ক্লাসে চলে আসলাম।ক্লাস রুমে ডুকবো এমন সময় ক্লাসের দিকে তাকিয়ে দেখি

আমাদের ইংলিশ ম্যাডাম ক্লাসে চলে এসেছে।আমি আবার আমাদের স্কুলে সবচেয়ে বেশী ভয় পায় এই ম্যাডাম টাকে।আজ পর্যন্ত অনেক বার ম্যাডামের সাথে মজা করার জন্য ম্যাডামের হাতে মার খেয়েছি।কিন্তুু কি ব্যাপার ম্যাডাম আজকে এতো তাড়াতাড়ি চলে এসেছে কেন?প্রতিদিন তো আমি ম্যাডামের আগে ক্লাসে চলে আসি আর ম্যাডাম আসলেই ম্যাডামের সাথে দুষ্টমি শুরু করি।কিন্তুু আজ তো আমার আগেই ম্যাডাম চলে এসেছে।

.

-- ম্যাডাম ভেতরে আসতে পারি?(আমি)

-- না আসবে না।

-- কেন?ম্যাডাম।

-- আজকে আসতে এতো দেরি হলো

কেন?কোথায় গিয়েছিলে?

-- আপনার মেয়ের সাথে প্রেম করতে।

আমার কথা শুনে ক্লাসের সবাই হাসতে শুরু করলো।

ম্যাডাম আমার সামনে এসে দাড়িয়ে বললো:

-- আচ্ছা তুমি কি কখনো ভাল হবে না।

-- হবো তো ম্যাডাম।

-- কখন?

-- আপনার মেয়েকে বিয়ের পর।

.

কথাটা শুনেই ম্যাডাম রেগে টেবিলের উপর থেকে লাঠি আনতে গেল

আমাকে মারার জন্য।কিন্তুু আমারে আর পায় কেন?কথাটা বলেই

দিলাম একটা দৌড় এক দৌড়ে সোজা বাসায় চলে আসলাম।আজকে

আবার অন্য পাড়ার সাথে ক্রিকেট খেলার টিম আছে।বিকেলে সেখানেই

যেতে হবে।বাসায় এসে দিলাম একটা ঘুম।বিকেলে এক বন্ধুর ফোনে

আমার ঘুমটা ভেঙে গেল।আমি ঘুম ঘুম চোখে ফোনটা রিসিভ করলাম।

.

-- হ্যালো।(রিফাত)

-- হু বল।

-- বল মানে কই তুই খেলতে

যাবি না।

-- তোরা দ্বারা আমি আসতেছি।

.

তারপর আমি ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে ব্যাটটা কাধে ফেলে খেলতে চলে গেলাম।বন্ধুদের সাথে সিগারেট টানতেছি আর এক দল বেধে হাটতেছি।

এমন সময় আমার এক বন্ধু বললো:

.

-- দোস্ত তোর বোন তোকে ডাকছে।(রকি)

-- পিছনে তাকিয়ে দেখি নীলা

দাড়িয়ে আছে।

-- এদিকে আয়।(আমার বন্ধুকে বললাম)

-- কাছে আসতেই দুই গালে দুইটা দিলাম।

-- মারলি কেন?

-- ওইটা আমার বোন না।ওইটা তোদের

ভাবি।বুঝলি?

-- হু।

নীলাকে দেখে হাতে থাকা সিগারেটটা ফেলে দিলাম। নীলা এখন নীল

শাড়ি পড়ে আছে।নীলাকে এখন যা দেখতে লাগছে না।ওকে দেখে আর

চোখ ফিরাতেই পারছি না।নীলাকে দেখে আবার ক্রাশ খাইতে ইচ্ছা করছে।

নীলা আমার সামনে এসে দাড়িয়ে বললো:

.

-- এই যে ভাইয়া।(নীলা)

-- হু বলো।

-- কখন থেকে ডাকছি শুনছেন

না কেন?

-- না আসলে....

-- থামুন..সিগারেট খাচ্ছিলেন কেন?

-- কই না তো।আজ পর্যন্ত তো আমি

কখনো সিগারেট ছুড়েও দেখিনি।

-- আমার সাথে মিথ্যা বলবেন না।

আন্টিকে বলবো?

-- এই না প্লিজ আম্মুকে কিছু বলো না।

-- তাহলে আজকে আমাকে ক্লোজারে

ঘুরতে নিয়ে যেতে হবে।

-- এখন?

-- হু।

-- এখন তো আমি খেলতে যাবো।

-- আপনি যাবেন কিনা বলেন?

-- পরে নিয়ে যাই।

-- না আমাকে এখনি নিয়ে যেতে হবে।

-- আমি পারবো না।

-- আন্টি......

-- এই না।চলুন।

.

তারপর বন্ধুদের কাছে ব্যাটটা দিয়ে মেয়েটাকে নিয়ে চললাম সিরাজগঞ্জ

ক্লোজারে যাওয়ার উদ্দেশ্য।এই মেয়েটা আমার জীবনটাকে একদম ত্যাজ-

পাতা বানিয়ে ফেলেছে।আজকে অন্য পাড়ার সাথে কতো সুন্দর একটা

ক্রিকেট খেলার ম্যাচ ছিল কিন্তুু মেয়েটার জন্য সেখানে যেতে পারলাম না।

আমাকে ব্লাক মেইল করেই সব ভেজাল বাজিয়ে দিল।ক্লোজারে এসে দুজন

একসাথে হাটতেছি।কিছুদুর হাটার পর নীলা বললো:

.

-- আমি আইসক্রিক খাবো!(নীলা)

-- কই আইসক্রিম।

-- ওই যে সামনে?

-- আচ্ছা তুমি দাড়াও এখানে

আমি নিয়ে আসছি।

.

তারপর আমি নিলাকে রেখে আইসক্রিম কিনতে দোকানে গেলাম।শত

ভীরের মাঝে অবশেষে ২টা আইসক্রিক কিনে নিয়ে আসলাম।আইসক্রিক কিনে নিয়ে এসার পর দুজন আবার হাটতে শুরু করলাম।আইসক্রিম

খাইতেছি আর হাটতেছি।কিছু পথ হাটার পর নীলা একটা ইটের সাথে

ধাক্কা খেয়ে নীলার হাতে থাকা আইক্রিকটা মাটিতে পড়ে গেল।ইটের সাথে

ধাক্কা খাওয়ার ফলে নীলা পায়ে চোট পেল।আমি আমার হাতে থাকা আইসক্রিমটা নীলার পায়ে ছুয়ে দিলাম।নীলাকে স্পর্স করার সাথে সাথে

একটা অন্যরকম মায়ায় হারিয়ে গেলাম।কিছু সময় পর নীলার পা আবার

স্বাবাভিক হয়ে গেল।আমরা আবার হাতটে শুরু করলাম।কিছু পথ যাওয়ার

পর একটা মেয়ের ডাকে পিছনে ফিরে তাকালাম।পিছনে ফিরে তাকাতেই

আমি আবাক হয়ে গেলাম।

.

.

.

.

.

.

.

#_____(চলবে)_____

1
$ 0.00

Comments

আপনার গল্পটি পড়ে খুব মজা পেলাম ধন্যবাদ এমন একটি গল্প দেয়ার জন্য আশা করি সামনে আরো ভালো ভালো আর্টিকেল শেয়ার করবেন।

$ 0.00
3 years ago

আপনার বান্ধবীর প্রেমের গল্পটি আসলেই অনেক সুন্দর। মন্তব্য না করে পারলাম না অনেক সুন্দর হয়েছে।

$ 0.00
3 years ago

অসাধারণ গল্প! গল্পটি পড়ে ভালো লাগলো ৷ আরও ভালো ভালো গল্প লিখে যাবেন ৷

$ 0.00
3 years ago

There is so many people who fall love in their brothers or sisters friends. But I am unlucky. Because I have no sisters and brothers all friends are just like my brothers. So this do not happen to me.

$ 0.00
3 years ago

Tree plantation is necessary for our environment. Without tree we can not think our life. We get oxygen from plants. The less number of plants causes the increasing of carbon di oxide which is harmful for our environment.

$ 0.00
3 years ago

খুব সুন্দর একটা গল্প। পড়তে অনেক ভালো লাগছে। মন দিয়ে এত সুন্দর একটা গল্প লিখার জন্য ধন্যবাদ।

$ 0.00
3 years ago

অসাধারণ গল্প। রাইটার সত্যি মনের মাধুরী মিশিয়ে গল্প টা লিখেছেন। ধন্যবাদ এত সুন্দর গল্প লেখার জন্য ।

$ 0.00
3 years ago

গল্পটি খুবই সুন্দর হয়েছে। লেখক গল্পটি এমনভাবে বুঝিয়েছেন যে আমাদের হৃদয় স্পর্শ করে গেলো। তবে গল্পটা খুবই রোমান্টিক ছিল।

$ 0.00
3 years ago

This post is about love story. I am very excited to read the full story. Thank you for your writing. I think you write again some story.

$ 0.00
3 years ago

Why People Write Such a Stupid story Like This Here.here people For learning Something or Knowing something

$ 0.00
3 years ago

Neil prajaprati means love, I mean love means anymore ganabhalobasa ujanabhalobasa silver melt value happiness over usna

$ 0.00
3 years ago

খুব সুন্দর একটা গল্প। ভালো লাগলো পড়ে। আর বিশেষ করে গল্পের টাইটেলটা বেশ মজার। অনেক ধন্যবাদ এতো সুন্দর একটা গল্প আমাদের উপহার দেওয়ার জন্য।

$ 0.00
3 years ago

ধন্যবাদ গল্পের লেখক কে। এত সুন্দর একটি বিষয় আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। খুব ভালো লেগেছে ।আশা করি পরের পর্ব খুব শীঘ্রই দেবেন।

$ 0.00
3 years ago

গল্পটা ছিল অসাধারণ। অনেক সুন্দর করে গল্পটা সাজানো হয়েছে। কিন্তু গল্পটা শেষ না হয় খুবই আফসোস। পরবর্তী অংশের জন্য অপেক্ষা করছি। আশা করি খুব তাড়াতাড়ি পরবর্তী পর্ব টা দিবেন।

$ 0.00
3 years ago

গল্পটা ভাল লিখেছেন। আমি আপ্নের গল্প পরলাম ভাল এ হয়েছে। আরও এইরকম গল্প লিখেন ভাল হবে। ধন্যবাদ।

$ 0.00
3 years ago

This article is very interesting. At first thank you for your mind blowing story. Love is the most inspariable part of our life.

$ 0.00
3 years ago

Well done man..story ta onk onk valo chelo..Arokom story maje maje porle onk valo lahe..Somoy ta kub valo jay..Thanks for the airtical man.

$ 0.00
3 years ago

গল্পটা ভাল লিখেছেন। গল্পটা ছিল অসাধারণ। ধন্যবাদ গল্পের লেখককে। এত সুন্দর একটি বিষয় আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। কিন্তু গল্পটা শেষ না হয় খুবই আফসোস। পরবর্তী অংশের জন্য অপেক্ষা করছি। আশা করি খুব তাড়াতাড়ি পরবর্তী পর্ব টা দিবেন।

$ 0.00
3 years ago

Nice story. Golpo ta pore valo laglo. Amonta bastob a hoye thake. Donnobad writer. Atto sundhor golpo Share korar jonno.

$ 0.00
3 years ago

good post..amon post aro kora hole valo hoy...kichuta somoy er jonno aktu golper maddhome monta fresh hoy...

$ 0.00
3 years ago

This article is very interesting. This story is about amazing matter to read. Keeping your writing. I salute this writer.

$ 0.00
3 years ago

গল্পটি সেই রোমান্টিক লাগলো। পড়ে আমি অনেক মজা পেয়েছি। রোমান্টিক গল্পের অনুভূতিটা একটু অন্যরকম হয়ে থাকে।

$ 0.00
3 years ago