তুমি ছাড়া অস্তিত্বহীন আমি

11 18
Avatar for Rikta
Written by
3 years ago

📖পর্যায়~"বিচিত্র প্রেম"💗

📚"তুমি ছাড়া অস্তিত্বহীন আমি"

_________°°°°________

তুমি কি জানো-

আমার জীবনের মানে তুমি?

তুমি ছাড়া অস্তিত্বহীন আমি।

তুমি আমার,সকাল,বিকাল,রাত্রি!

তোমার নিমিত্তে আমি

রোজ রাতের স্বপ্নচারী।

আমার সকল চাওয়া তোমায় ঘিরে,

তোমার বসত অনন্তকাল

আমার ক্ষুদ্র নীড়ে।

তুমি আমার অনুভূতির ছন্দ

তুমি আমার নীরবতার কবিতা,

তুমি আমার আনন্দের সহচরী

তুমি আমার দুঃখ বিলাসি।

এ পথ চলায় তুমিই চিরসাথী,

আমার জীবন রথের তুমিই সারথি।

এ দুর্বোদ্ধ জীবনের অনুবাদক তুমি,

তোমার প্রেমের পূজারী আমি।

প্রতিটি নিশ্বাসে তোমার আসা যাওয়া,

তুমি আমার বসন্তের স্নিগ্ধ হাওয়া।

হৃদয় বারে বার তোমার কথাই বলে,

আমি নত তোমার একফোঁটা জলে।

এ শহর ঘিরে তোমার ঘোরাঘুরি,

আমার মহাকাশ জুড়ে তোমারি বাহাদুরী।

হৃদয়ের সব টা জুড়েই শুধুই তুমি,

তুমি ছাড়া অস্তিত্বহীন আমি।

11
$ 0.00
Avatar for Rikta
Written by
3 years ago

Comments

সত্যি আপনার লেখাটা অসাধারণ ছিলো। আমার খুব ভালো লেগেছে।

$ 0.00
3 years ago

Nice love story

$ 0.00
3 years ago

sweet love story

$ 0.00
3 years ago

Love story

$ 0.00
3 years ago

You have written wonderfully. I like your writing very much

$ 0.00
3 years ago

Wow

$ 0.00
3 years ago

অসাধারণ লিখেছো তুমি

$ 0.00
3 years ago

Romantic article 😍😍😍keep it up

$ 0.00
3 years ago