কি হবে আমার তুমি

0 6
Avatar for Rikta
Written by
3 years ago

📖পর্যায়~"অনন্ত প্রেম"

📚"কি হবে আমার তুমি"?

_____°°°°°°°°°°°°°°°_____

তুমি কি

আমার ভোরের ফোঁটা ফুল হবে?

নাকি তোমাকে ভেবে ভেবে আমার

কারণে অকারণে করা ভুল হবে?

তুমি কি

ঐ দূর আকাশের চাঁদ হবে?

নাকি আমাকে অন্ধকারে রাখতে

আমাবস্যার রাত হবে?

তুমি কি

জোনাকির কানের দুল হবে?

নাকি জোনাকির ডানা ভেজাতে

ঝিরিঝিরি বৃষ্টি হবে?

ভাবতেই থাকো ওগো তুমি

বাহিরের চৌকাঠেই বসে আছি আমি।

দেখো পূর্ণচন্দ্রের মায়ায় পৃথিবী মুগ্ধ,

মহামিলনে প্রেম আলিংগনে

ধ্রুব তাঁরারা যুক্ত।

কি ভাবলে?

তুমি কি আমার প্রেম হবে,

নাকি ধরা দিয়ে বিলিন হবে?

না এক কাজ করো!

তুমি বরং আমার ভালোবাসাই হও!

জনম জনম অজস্র জনম পরেও

তবে তুমি আমারই রও!

কথা দিলাম আমি,

আমার অনুরাগের তানপুরা তুমি!

এ ভালোবাসা রয়ে যাবে অনন্তকাল,

হ্যাঁ গো;তুমিই আমার সন্ধ্যা, রাত,সকাল।

2
$ 0.00

Comments