লাভ স্টোরি পার্ট #৯

1 18
Avatar for Pami
Written by
3 years ago

রাইটার #দিলরুবা হাসান পামি

নিলয়ের বাবা মা Actually ১বছর আগে নয়। ৬বছর আগে accident এ মারা যান।নিলয় সাইরাকে মিথ্যে বলে। নিলয়ের এই মিথ্যে বলার পিছনে অবশ্য কারণ ছিল।আর সে কারণটা হচ্ছে সাইরা।আপনার বুঝলেন না তো?আমি clear করছি।জানতে চান তো কি কারণে এমন করেছিল নিলয়।তবে শোনেন,

আজ থেকে প্রায় ৬বছর আগের কথা। সাইরার ২০বছরে পা দিল।তার বার্থডে তে তার বাবা তাকে তার পছন্দের কালারে গাড়ী গিফট করেন।সাইরা আগে থেকেই driving জান তো। একদিন বাসা থেকে কল আসে তার বাবা খুব অসুস্থ। তাকে hospital এ Admitte করা হয়েছে।সাইরা তখন University তে ছিল।খবরটা পাওয়ার পর সে পাগলের মত করছিল।সাথে driver থাকার পরও সে নিজে driving করে হাসপাতালের উদ্দেশ্য রওনা দেয়।সেদিন খুব বৃষ্টি হচ্ছিল। সাইরা কিছুই ঠিকভাবে দেখতে পাচ্ছিল না।হঠাত একটা গাড়ী সাথে তার গাড়ী ধাক্কা লাগে।তারপর কি হয়েছিল সাইরার তা মনে নেই।

পরেরদিন সে গাড়ীতে থাকা মানুষগুলো লাশ খবর কাগজে দেখতে পায়।সেদিন থেকে সাইরা নিজেকে এই ঘটনার জন্য দায়ী করে।নিজেকে তাদের খুনি ভাবতে শুরু করে সে।নিলয় জানে এতে সাইরার কোন দোষ ছিল না।সাইরা যদি সেদিন না থাকতো তবুও তার বাবা মাকে মরতে হত। কারণ এর পিছনে নিলয়ের grandfather মানে নিলয়ের দাদুর হাত ছিল।নিলয় বাবার পরিবার ছিল অামেরিকার সব থেকে ধনীর পরিবারগুলো মধ্যে অন্যতম।নিলয় দাদু নিলয়ের বাবার ইসলাম গ্রহণ করে একজন মুসলিম বাঙ্গালীকে বিয়ে করাটা কখনও মেনে নিতে পারেন নি।তাই তিনি তাদের মেরে ফেলতে চাইলেন।কারণটা হচ্ছে উনার মিথ্যে ego.তিনি নিজের পরিবারের সম্মান রক্ষা করতে এই decision নিলেন।নিলয়ের বাবা মার উপর অনেকবার হামলা হয়েছে।প্রত্যেকবার কোন না কোনভাবে তারা বেচে গেছেন।নিলয়ে বাবা খুবই বুদ্ধিমান একজন মানুষ ছিলেন। তিনি বুঝতে পেরেন যে এসবের পিছনে কে রয়েছে?তাই তিনি তার পরিবারকে নিয়ে বাংলাদেশে চলে আসেন।তখন নিলয় মাএ ১২বছরের।নিলয়ের দাদু অনেক চেষ্টার পর তিনি তাদের বাংলাদেশে খুজে পান। আর তখনই তিনি তার লোকজনদের নিলয়ের ফ্যামিলির দিকে নজর রাখতে বলেন।তারা তাদের উপর নজর রাখছিল।সাইরার বাবা যেদিন খুব অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন সেদিনই নিলয়ের দাদু তার plan কে executed করলেন।তিনি তার লোকজনদের দিয়ে নিলয়ে বাবা মা কে মারা এমনভাবে প্লেন করলেন যা দেখে সবার মনে হবে সেটা just an accident. নিলয় সাইরার সম্পর্কে খুজ নিতে গিয়ে এসব জানতে পারে। তাই সে সাইরা কাছে থেকে এসব কিছু লুকিয়ে রাখার decision নিয়ে। কারন সে জানে silly girl নিজেকে তারা বাব মায়ের খুনি ভাবে।নিলয় চায় না সাইরার ক্ষতকে আরোও বাড়াতে।সে চায় না তাকে hurt করতে।তাই সে সব লুকিয়ে রাখার decision নিয়েছিল ।কারণ সাইরা বুঝবে না সেই দিন যা কিছু ঘটেছে তাতে হাত কোন দোষ ছিল না।হাজার বুঝানোর পরও সাইরা মানবে না সেটা।silly girl. সরি আমাকে তাই তোমার ভালোর জন্য সব লুকিয়ে রাখতে হচ্ছে সাইরা।আমাকে ক্ষমা কর। এছাড়া আমার কোন way নেই Princess।আমি তো তোমাকো কষ্ট দিতে পারব না।এতবছর তুমি নিজেকে আমার বাবা মার অপরাধী ভেবে এসেছ। তুমি যে innocent সাইরা। একদিন সেটা আমি prove করব।তোমাকে তোমার অপরাধবোধ থেকে মুক্ত করতে আমাকে সেটা করতেই হবে।।মনে মনে নিলয় বলছে। নিলয় সাইরাকে করতে চাচ্ছে তাই সে সাইরার বাসায় যায়।তার(সাইরার) আম্মুর অনুমতি নিতে।সাইরা নিলয়কে তার বাসায় দেখে খুব অবাক হয়ে যায়।

সাইরাঃআপনি এখানে?

নিলয় মুচকি হেসে বলে

নিলয়ঃআজ তো তোমার সাথে দেখ করতে আসে নি।আমি এসেছে আম্মুর সাথে দেখা করতে।

সাইরাঃআম্মু? এই মানুষটা চোখ দেখে বুঝা যাচ্ছে তার উদ্দেশ্য ভাল নয়🙄🙄

নিলয়ঃআম্মু কোথা আপনি?আপনার ছেলে এসেছে আম্মু।

সাইরাঃতাহলে আজ থেকে আপনি আর আমি ভাইবোন,কি বলেন😅😅

নিলয়ঃSilly girl একটা।

সাইরার আম্মু নিলয়ের কথা শুনতে পেয়ে তিনি কিচেন থেকে বের হয়ে আসেন living room এ।নিলয় উনার হাত ধরে বলে,

নিলয়ঃআম্মু যদি অনুমতি দেন তবু আপনার মেয়েকে বিয়ে করতে চাই।

সাইরার রাগে গজগজ করে সেখান থেকে চলে যায় তার রুমে।নিলয় অবশ্য তা লক্ষ্য করে।সে ভালভাবে সাইরাকে চিনে।তাই সে বুঝতে পেরেছে কেন সাইরা তার উপার রেগে আছে।

সাইরার আম্মু ঃনিলয় বাবা কিছু মনে কর না।আমার মেয়েটা এমনই।বয়স হচ্ছে কিন্তু ছেলে মানুষী এখন যায় নি।তবে সাইরা মেয়েটা আমার খুব ভাল,নিলয়।

নিলয়ঃআমি জানি আম্মু। আপনি চিন্তা করবে না।আমি ওকের রাগ পরে ভাঙ্গব।

কতক্ষন আর রাগ করে থাকবে।আর আমার ভুল হয়েছে ওকে না জানিয়ে এভাবে এটা।

আমারই তো lady version আম্মু।আপনি তো সেটা জানেন না।আমার মতই তো হবে।সেই রাগ,সেই পাগলামো।মনে মনে নিলয় ভাবছে।তারপর সে সাইরাকে smsকরেছে,

নিলয়ঃPrincess i am very sorry.Plz রাগ করে থেকে না।এভাবে আসাটা আমার ঠিক হয় নি।কিন্তু কি করব বল?তুমি তো আমাকে ভালভাবে চিনো। আমি যে এমনই।তোমাকে বড্ড বেশী ভালবাসি My dear Princess.তাই তোমাকে হারাতে চাই না।যেকোন মূল্য তোমাকে আমার কাছে রাখতে চাই।আর আমি জানি আমি যা feel করি তুমিও তাই করব।তুমি না বলেও তোমার চোখ যে আমাকে তা সবসময় বুঝিয়েছে।জানি আমাদের রিলেশন অন্যদের মত নয়। বাকিদের মত বলা হয় নি I love u.এই তিনটি শব্দ।আমরা সারাদিন tom and Jerry মত ঝগড়া করি।তাতে কি আমি তোমাকে তুমি আমাকে দুজন দুজন তো কম ভালবাসি না তাই না।আমি যা বলছি তাতে তুমিও agree করবে আমি জানি তা।Princess room থেকে বের হয়ে আসো না প্লিজ।আমি চলে যাব একটু পর।তোমাকে এভাবে রেখে যেতে আমার যে ভাল লাগবে না।আর তোমার রুমে যাব সেটাও পারব না।যেই অধিকার আমার নেই আজ।

সাাইরা নিলয়ের sms পেয়ে তার রুম থেকে বের হয়ে আসে।

সাইরাঃমিস্টার নিলয় আপনি খুব পাঁজি। একটা Devil.

নিলয় ঃঃOh really?তাতে কি এই মানুষটা তো তোমারই তাই না।

সাইরাঃহি,হি very funny.

সাইরা, নিলয় ভুলে গেছে তাদের পাশে সাইরার আম্মু বসে আছে।

সরি আম্মু(নিলয়,সাইরা একসাথে বলল)

আম্মু একটু মুচকি হেসে যেখান থেকে চলে গেল।

সাইরাঃএটা কি হল?আম্মু কি ভাবছে বলেন তো?এসব হয়েছে আপনার জন্য।

নিলয়ঃআম্মু তোমার মত নাকি যে কথায় কথায় মুখ ফুলিয়ে থাকবে।লাল বাদর তো একজনই 😅😅

সাইরাঃকি লাল বাদর আমি?

বিয়ের পর বুঝাব।আমাকে বাদর বলা।হাড়ি মাংস জ্বালিয়ে

কিমা বানিয়েছি নাতো আমার নাম সাইরা নয়। 😠

😠(মনে মনে সাইরা বলেছে)

এই যা আবার ক্ষেপেছে।কি যে করিস না তুই নিলয়।(মনে মনে নিলয় ভাবছে)

নিলয়ঃআম্মু আমি যাচ্ছি।এখানে এখন থাকাটা ঠিক হবে না। আকাশে কালো মেঘ জমেছে।ঝড় আসবে বা তুফানও উঠতে পারে।

সাইরাঃএসব কি বলছেন?

নিলয়😉এভাবে করে বাসা থেকে বের হয়ে গেল।

সাইরার বারান্দায় গিয়ে আকাশ দেখছে।কোথায় মেঘ জমেছে?তার মানে আকাশ নয় আমি।আমি কালো মেঘ।আহা মিস্টার নিলয় আপনি সত্যি একটা devil. আমি করব না বিয়ে 😠😠

এভাবে একমাস কেটে যায়।আজ সাইরা-নিলয়ের বিয়ে।সাইরাকে আজ সত্যিকারের princess লাগছে।নীল কালার grown পড়েছে সে। নিলয়ও সাইরার dress এর সাথে matching করে নীল শার্ট, নীল ব্লেজার পড়েছে।সাইরা যখন hotel villa(কাল্পনিক)আসে তখন সে খুব অবাক হয়ে যায়। সবকিছু তার কাছে যেন স্বপ্নের মত লাগছে।সাইরার বিশ্বাস হচ্ছে না তারা সাথে এমন হচ্ছে। Hotal villa প্রবেশের পর নিলয়কে খুজতে থাকে তার চোখ।সে দেখছে নিলয় ছাড়া সবাই আছে সেখানে।নিলয় পিছন থেকে এসে সাইরাকে কানে কানে বলে,

নিলয়ঃoh baby,u missed me.

সাইরাঃwho missed u?me😏,আপনি ভুল ভাবছেন।

আমি তো দেখেছি কে কে এসেছে আর কে কে আসে নি।

নিলয়ঃ(হেসে)oh really Princess? তোমার acting স্কেল খুবই বাজে।Improve করতে হবে🤣🤣

সাইরা রেগে যায়,কেন যে এই devil কে বিয়ে করছি আমি ?আহ😠😠

নিলয়ঃoh Princess দেখ রেগে থাকলে কিন্ত পিক ভাল আসবে না।বিয়ের পর যখন তুৃৃমি সেগুলো দেখবে আর কাদবে। আমাকে দোষারূপ করতে পারবে না তখন।কারণ আমি কিন্তু এর জন্য মোটও দায়ী নই।So smile plz. নিলয়ের কথা মত সে তাই করছে।নিলয় হেসে বলল,

নিলয়:silly girl.so cute.

সাইরা জানতে পারে তাদের বিয়ে জন্য পুরো hotal vill booking করেছে নিলয়।বিশাল আয়োজন।এই যেন কোন রাজার বিয়ে।

সাইরাঃরাজকীয় অনুষ্ঠান।

নিলয়ঃ আমি কি king চেয়ে কম।এত বড় যুদ্ধ জয় করেছি😂😂

সাইরাঃনিজেকে কি ভাবেন বলেন তো?

নিলয়ঃতোমার husband, আর তোমার future babies এর father.

সাইরাঃ😳😳দেখুন ঠিক হচ্ছে না কিন্তু।আমি এই বিয়ে করব না বলে দিচ্ছি। Devil man😡😡আবার সাইরা রেগে যায়।দূরে থেকে সাইরার আম্মু এসব দেখছিলেন। তিনি তাদের কাছে এগিয়ে এসে সাইরাকে বললেন,

আম্মুঃছি! মা এমন করতে নেই।আজকের দিনে কেউ মন করে?আজকের দিনটা মানুষের লাইফে একবারই আসে।এভাবে ঝগড়া করে দিনটা নষ্ট কর না।

7
$ 0.00
Avatar for Pami
Written by
3 years ago

Comments

Nice story....pls next part..

$ 0.00
3 years ago