ম্যাডামের মেয়ে যখন বউ পাট -১

0 43
Avatar for Lalin21
3 years ago

ক্যাম্পাসে আড্ডা দিলে আমি আর আমার হার্টিমির সাথে যোগাযোগ করি খখুব মাজা বন্ধু

আমিঃহেমি মামা ??

রফিঃচল দস্তস্ত গানে কলি খেলা,,

আমিঃহুম মামা চলমান নাজমুল শুরু করলো তারপর রাফির পালা রাফি শেষ করলো

আর কি গান গাইতে হবে ((ওও))

মাতি তো কোনও গানই হয় না, তবে কোনও গান হয় না, তবে আপনার সম্মানের কিছু নেই।

আমি শুরু করলাম ও মাইয়া তি সুন্দরী তোরে আমার মাই তি আন্ধার রাইলা আলোড়ন এবং মাইয়া হবি আমার বৌকে নিয়েই পাবি, স্নো মেকল পাউডার

ল লা লুলুলু প্যাঁচা পু পুপুর

ভাই গান তুমি শেষ পাড়দোনা না করিনে আম্মুর পরিস্থিতি আমার মনে পড়ে গেলো, তবে আমি উচ্ছ্বসিত হয়ে উঠব না, মাইয়া আমার কলার হয়ে গেলো, উফফ কিছুটা মুক্তি পাবে আমায়, আর তুমি কি তাকে দেখেছো? আম্মু বাচাও ছোট্ট ছোট্ট ছেলেদের এই মাইয়া স্মৃতি আজকে মেরেউ ফুলবে

রফিঃআরে ওকে যেমন ছাড়তে হবে ?? ছাড়ুন ওকে

মেয়েটি হ'ল ভোজন, এই সব ছেলেমেয়েদের মতো ছোট ছোট আড়াল হয়েছে চি

আমি হ'ল আমি যে এইভাবেই চলে যাচ্ছি তা আমি মনে করি কিছু কিছু চুরি করার মতো ঘটনাও ঘটেছিল

মেয়েটিহচী বাবু সোনা তুমি জানো না ,,,

হায়া হায়া মাইয়া মায়া বাবু সোনা কি বললো ,,,, না মাইয়া ভুলেও এই কথা বলি না, খুশী হয় আমার লুঝিনী ড্যান্সের কোন সময়, তবে আমি আমার জবাবদিহি করি না। …। দি দিবে।।।।।।।

মেয়েটি হ'ল মেয়েদের কোনও ধরণের মেয়েশিশু হওয়া উচিত নয়, তবুও আমাদের কিছু মেয়েদের সুরক্ষা দেওয়া উচিত না দের

আমি আপনাকে দেব না

অপমান সাহেব, আপনি কি বাঁধে?

মেয়েটিহিতি আর গানের গাইলি কি ?? আবার আবার টোর বউ হল, তোর মতো বুক্টেটের কৌতুক আমি কখনই থাকব না।

আমি আপনাকে গানের কলি খেলা করেছি

কন্যাচূচী একদম নটকের করবি না, আমার ছেলে হার্ট চেনা শালা ভট্ট

আমি আপনাকে কি বকা দিচ্ছো ??

মেয়েটিঃ বাবু অনুগ্রহ করে পত্রিকা না থাকায় কি ক্যাসিডো হয় না

আমিহসানতী দেরী কাকে বলে ??

মেয়েটিহাতাই না করুক না ,,, আসুন কেউ পাপ্পি ক্যারেটো করো ,,,

আমি তো খুশী গদগদ হয়ে গাল বাড়ী দিলাম

আর শনি কন্যা কন্যা মশাই গালী এক থাপ্পড় দিলো আওউও কি ব্যাথা আম্মু মরে তম গোয়া, এই মেয়েটা মেয়ে ডাইনি

কন্যাচুপুর একদম কথা বলছে না ফাজিলের ছেলে আর কোনও দিনই নয়, এই গানে গাইছিস তোর খবর জানাচ্ছে

এই কথায় কথায় কথায় কথায় কথায় কথায় কথায় কথায় কথায় কইল

আমি তো একসময় বাচ্চা, তবুও বেশ কয়েকবার আছি, আর রাফি বলো মামা আরও গায়বা উল্টা পল্টা গাজীরো মাজা

আমি; আমি কি জানতে চাইছি কিছু আছে,

আমার মাশত না গানের আশ্রয় নেই তাই গাইলাম কে জেনেছি উফফ আম্মু

রফি; এখন আম্মু আম্মু করছো কোনো ??

বউ বানাবা না মামা

আমিঃহুম বানাবো, আকাশ মাখা এই মেয়ের নাম কি এয়ার পরে কিছু জানা গেল না

আমার ভাইদুর স্মৃতি আমার আগে এই মেয়েটির মনে রাখবেন না দেখ

রাফিঃমামা আমি আপনাকে দেখছি না

আমিঃমামাশা খোজ নে না, এই গুন্ডা মাইয়া এই রকম মাইর কইল না।

কিছুটা বলার মতো কিছু নয় তবে রাফাজিল মাইয়া সরি ওটা মায়া না মেয়ের মেয়েদের কিছু বোঝা যায় না, তবে কোনও ঘটনাই হত না; আরও কিছু জানেন না তবে ভাগ্যবান পোশাকগুলি সব মেটানো থাকে।

"নাজমুল বলদেবতা মেয়েদের কথা বলতে চুপ করে বলেছিলো, শাবির কারনে তুই কিছু আর্স কিছুর কিছু জানাচ্ছে না।

আমিঃ ত্রি চুপি প্রেরণ শালা গ্রেট লুচ্চা, প্লিজ লুচ্চা ভাই আমার মেয়েদের এই মাইয়ার সম্পর্কে কিছু কিছু বিস্তারিত জানাচ্ছিলো, তবে এই মেয়েটির কোনও কিছু নেই চ

রফিঃআখানের বাঘ, একবার মেয়েটার কথা বলার মতো কিছু নেই বলুন সাহেব কি চুপচাপ হয়ে গেলেন।

আমি কন্যা সন্তানের সম্মানের কিছু বলি না,

রাফিঃআস আমার সাহাবী রক্ত ​​ওনি ঠাটানো সম্মান পান

এই ক্লাসারে ক্লাসের বেল বেজে এসেছেন আমরা ক্লাসে থাকি

কিছু চিহ্নিত পর ম্যাম আসলো

এই ম্যামকে আপনি একবারে প্রেম করেছেন।আমর মমোমো হায় হায় ফ্রি কার কারো প্রব্লেম ম্যামের আর্ট ম্যাম সেটার সলিউশন হ'ল ম্যামের কিছুদিনের জন্য আজকের এই ঘটনাটি প্রকাশিত হয়েছে এবং তার আগে এই ছবিটি প্রকাশিত হবে না যখন পার্ট নাহ ম্যামকে বলছে, আর ম্যাম মেয়েটি তো একই রকম পারুক না, কারণ এই মেয়েটির সাথে এই মামাটি দেখা গিয়েছে ম আর আমি ম্যামকে কিছুটা সম্মানের সাথে রাখি না। র্যাম্প ক্লাসে এসে বলো গুড মর্নিং স্টুডেন্ট ,,,

প্রতঃগুড মর্নিং ম্যাম

ম্যামঃসাইটা আছো

শীঘ্রই আপনি চান

আমরা ক্যাম্পাসের দেখি না নুসরাত এক গাছের নীচে তল্লাশি করা হয়

খুব খারাপ লাগলো

তাই নুসরাতে আসা

1
$ 0.00
Avatar for Lalin21
3 years ago

Comments