আমার সবচেয়ে খারাপ ভিডিও গেমের অভিজ্ঞতা | সেন্ট সেয়া জাগরণ: রাশির নাইটস

8 31
Avatar for Jahidhasan302016
3 years ago

সবার আগে, আমি এই মূল্যবান প্রতিযোগিতার জন্য গেমিং সম্প্রদায়কে ধন্যবাদ জানাতে চাই, যা আমাদের জীবনের চিরকালীন ভিডিও গেমগুলির উপর ভিত্তি করে সম্প্রদায়ের অভিজ্ঞতাগুলি তুলে ধরতে চায়। সেই অর্থে, এই সুযোগে আমি আপনাকে একটি অবিশ্বাস্য এবং কল্পিত গেমটির সাথে আমার ভয়াবহ এবং দু: খিত অভিজ্ঞতার কথা বলতে এসেছি, তবে একটি ভুলের কারণে আমি এতে থাকা সমস্ত অগ্রগতি হারাতে পেরেছিলাম, অবশ্যই এটি আমাকে নিরুৎসাহিত করেছিল এবং তাই এখন পর্যন্ত আমি এটি খেলি না, তবে আমার সবসময় আবার খেলার তাগিদ থাকে। প্রথমে এই প্রকাশনাকে সম্বোধন করার জন্য, আমি আমার ইতিহাস সম্পর্কে কথা বলব, তারপরে আমি গেমটি কী তা সম্পর্কে এবং আমি কেন এটি সাধারণ উপায়ে পছন্দ করি তা নিয়ে কথা বলব, যদিও এখন আমি এটি খেলি না, তবে আরও অ্যাডো না করেই আসুন আমাকে...

সমস্যা এবং কেন আমি এটি খেলা বন্ধ করে দিয়েছি এবং এখন এটি ভিডিও গেমগুলির মধ্যে আমার সবচেয়ে খারাপ অভিজ্ঞতা ইতিমধ্যে খেলতে এবং ইতিহাসে অগ্রসর হওয়ার একটি ভাল সময় থাকার পরে, বিপর্যয় এসেছিল, দুর্ভাগ্য, আমার নাইটগুলি ইতিমধ্যে একটি ভাল স্তরে ছিল, আমি ইতিহাসে অনেক উন্নতি করেছি, আমি কমপক্ষে দৈনিক 3 ঘন্টা খেলা ব্যয় করেছি এবং খুব খারাপ দিনটি, গেমটিতে প্রবেশ করতে চাই এবং আমি সকালে আমার ফোনটি চালু করে কিছু মিশন পূরণ করতে এবং একটি নাইটের পথ অনুসরণ করতে এবং আমার কসমো চালু করতে পারি (ঠিক যেমন আমি এই নাইটগুলির মধ্যে একজন হাহাহা, কিছুটা ছোট করে দিচ্ছি) বিষয়টির আরও বাস্তবতা), আমি দেখতে পেয়েছি যে আমার ফোনে একটি সফ্টওয়্যার আপডেট ছিল এবং যদিও আমার গেমটি "প্লেস্টোর" এ সংরক্ষণ করা উচিত ছিল, দুর্ভাগ্যক্রমে আমি আমার সমস্ত অগ্রগতি হারিয়েছি এবং আমার বিরক্তি এমন ছিল যে আজ অবধি আমার কাছে রয়েছে এজি খেলা খেলেনি

সত্য বলতে, উচ্চ স্তরে পৌঁছাতে সক্ষম হতে আমার মতে আমার খুব বেশি দরকার ছিল না যাইহোক, এই মুহুর্তে অনেকগুলি আপডেট এবং বাগ ফিক্স হয়েছে, এটি এক নয়, আমার নাইটগুলি ইতিমধ্যে 35 স্তরে ছিল এবং যদিও এটি সহজ বলে মনে হচ্ছে এটি ঠিক নয়, তবে সত্যিই আমার এই মুহুর্তটি কাটিয়ে উঠতে ব্যয় হয়েছিল, কারণ গল্পটি হ'ল অবিশ্বাস্যরূপ, এটি যেমন আপনি এই নাইটদের একজন এবং 'সেই মন্দ গ্রীক দেবদেবীদের বিরুদ্ধে লড়াই করতে হয়েছিল যিনি মানুষের জমি দখল করার জন্য "দেবী অ্যাথেনা" কে পরাস্ত করার চেষ্টা করেছিলেন, তবে আমার দুর্ভাগ্যের ক্ষেত্রে তা হয়নি।

এটি সত্যিই হতাশাব্যঞ্জক ছিল, অনেকেই বলতেন যে আমি খেলা চালিয়ে যেতে পারতাম এবং আবার শুরু করতে পারতাম, তবে আমি একজন ধরণের ব্যক্তি যিনি একটি খেলা খেলেন, যতক্ষণ আমার কাছে এটি উত্সর্গ করার সময় থাকে এবং মহামারীগুলির এই মুহুর্তে আমার কাছে বিনোদন এবং ভিডিও গেমের চেয়ে নিজেকে কাজ করার জন্য আরও নিজেকে উত্সর্গ করতে হয়েছিল, সুতরাং এটি আমাকে গল্পটি অবিরত রাখতে সক্ষম হওয়ার একেবারে সুযোগ দেয়নি, যেখানে অবশ্যই আমি আশা করি যে কোনও দিন এটি আবার গ্রহণ করতে সক্ষম হবে এবং সময় পাবে আমার নাইটগুলি সর্বকালের সেরা হওয়ার জন্য, যদিও এটি একটি কঠিন কাজ হবে, নিষ্ঠা এবং দৃ const়তা এগুলি সব করতে পারে। সিদ্ধান্তে আমি আপনাকে সত্যিই আপনার স্মার্টফোনগুলির আপডেট এবং মোবাইলে আপনার পছন্দসই গেমগুলির আপডেট সম্পর্কে খুব সাবধান হওয়ার পরামর্শ দিচ্ছি, আমি জানি যে অনেকগুলি গেম "গুগল প্লে গেমস" এ সংরক্ষণ করা যেতে পারে, তবে আমার ক্ষেত্রে এটি সেভাবে হয়নি , তাই আমি নিজেকে আবার বিশ্বাস করব না হাহাহাহা, বিশ্বাস করুন যে এখন আমি এটি সম্পর্কে খুব সচেতন, এমনকি মোবাইল ভিডিও গেমগুলির বাইরে যে কোনও অ্যাপ্লিকেশনের জন্যও।

আমি আপনাকে সত্যিই আপনার স্মার্টফোনগুলির আপডেট এবং মোবাইলে আপনার পছন্দসই গেমগুলির আপডেট সম্পর্কে খুব সাবধান হওয়ার পরামর্শ দিচ্ছি, আমি জানি যে অনেকগুলি গেম "গুগল প্লে গেমস" এ সংরক্ষণ করা যেতে পারে, তবে আমার ক্ষেত্রে এটি সেভাবে হয়নি , তাই আমি নিজেকে আবার বিশ্বাস করব না হাহাহাহা, বিশ্বাস করুন যে এখন আমি এটি সম্পর্কে খুব সচেতন, এমনকি মোবাইল ভিডিও গেমগুলির বাইরে যে কোনও অ্যাপ্লিকেশনের জন্যও। অন্যদিকে, এটি একটি ভিডিওগেমের সাথে আমার ছোট ট্রাজেডি গল্পের সমাপ্তি, পুরো সম্প্রদায়ের সাথে এই অভিজ্ঞতাটি লিখতে আমি সত্যিই পছন্দ করেছি এবং আমি সত্যিই আশা করি আপনি এটি পছন্দ করেছেন, যদি আপনি এই খেলাটি পছন্দ করেন এবং আপনি এটি খেলেন তবে আমাকে বলুন কী আছে এটির সাথে আপনার অভিজ্ঞতা হয়ে উঠেছে, আপনার সাথে ইন্টারঅ্যাক্ট করার জন্য আমি আপনার সমস্ত মন্তব্য খুশি হয়ে পড়ব।

ধন্যবাদ সকলকে পোস্টটি মনযোগ সহকারে পড়ার জন্য

16
$ 0.00
Avatar for Jahidhasan302016
3 years ago

Comments

Nice aritacal

$ 0.00
3 years ago

Nice post

$ 0.00
3 years ago

Nice post

$ 0.00
3 years ago

Best your post

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago

Pasa takla pasa paben

$ 0.00
3 years ago

Pasa takla pasa paben

$ 0.00
3 years ago

Very nice your post..... Pase thakle pase paben

$ 0.00
3 years ago