| আমার সবচেয়ে খারাপ ভিডিও গেমের অভিজ্ঞতা

0 10
Avatar for Jahidhasan302016
3 years ago

আমার নাম জাহিদ আমার বয়স 18 বছর এবং আমি আমার সীমিত সময় আমাকে অনুমতি দেয় না এমনকি ভিডিও গেমগুলির জন্য আমি প্রচণ্ড আবেগ অনুভব করি so এমনকি আমি বর্তমানে স্পট এবং অন্যান্য বিভাগগুলিতে সময় দিতে পারি

আমার শৈশবকাল জুড়ে আমি বেশ কয়েকটি কনসোল সংগ্রহ করতে সক্ষম হয়েছি যেমন প্লে 2, এর সমস্ত সংস্করণে পিএসপি, এক্সবক্স, নিন্টেন্ডো ইত্যাদি ... আমার খেলার আগ্রহ বেশি ছিল যা আমাকে ব্যয়ের পরিমাণে পুরো ধরণের খেলায় আরও বেশি সময় ব্যয় করতে বাধ্য করেছিল 5 ঘন্টা বেশি ঘুম না পেয়ে সপ্তাহে সমস্ত বিভাগ আবিষ্কার করার জন্য আমার আসক্তি ছিল চিত্তাকর্ষক গ্রাফিক এবং গেমপ্লে অবিশ্বাস্য আমি উল্লেখ করছি |

তাদের থাকার সহজ ঘটনাটি ইতিমধ্যে একটি সমস্যা ছিল - তবে বিরক্তির অভাব ছিল না "আমাকে খেলতে চাই ndণ দাও, খারাপ হবে না" এবং যখন তারা আপনাকে আর 4 হারিয়ে "নিন্টেন্ডো ডিএস" দিয়ে ব্যাটারি ছাড়াই আপনাকে সরবরাহ করে give বা ক্ষতিগ্রস্ত কেবল অঙ্কন করতে পারে এবং খুব অদ্ভুত কণ্ঠে রেকর্ডিং তৈরি করতে পারে যা সেই সময় আমরা উচ্চ প্রযুক্তির বিষয়ে কথা বলছিলাম এমন একটি 600vga ক্যামেরা দিয়ে হাসি বা ছবি তুলতে পারি (আমার ক্ষেত্রে টাচ স্ক্রিনের কলমগুলি কখনও তাদের জন্য বেশি ছিল না) ২৪ ঘণ্টারও বেশি সময় সর্বদা হারিয়ে যায়) - আর ভালভাবে পিএসপি আমাকে প্রতিবারের মতো ছিপিওর দরকার পড়ে আমাকে অর্থ হারাতে বাধ্য করত এবং আমি কীভাবে এটি করতে পারি তা আমার জানার খুব ভাল খেলার যোগ্যতা ছিল না - তবে তিনি যে সমস্ত চিপোস জিজ্ঞাসা করেছিলেন তার জন্য বিয়োগ 10 পয়েন্ট ছিল me😤

ব্যান্ডিকুট, ফিফা, টেকেন, মরাল কোম্ব্যাট, জিটিএ সান অ্যান্ড্রেস, মারিও কার্ট, মারিও পার্টি, কিন্ডং হার্টস, বোম্বার-ম্যান, র‌্যাচেট এবং গোষ্ঠী, যুদ্ধের গড ইত্যাদি ক্রাশ করতে বহু ঘন্টা উত্সর্গ করুন তবে গেমস যা অবশ্যই আমার শৈশবকে চিহ্নিত করেছে তবে যখন আমি আমার প্রথম পিসি গেমারটি খেলতে শুরু করলাম আমার জ্বর শুরু হয়ে গেল আমার মনে আছে যে আমি আমার পিএস 2 পরিবর্তন করেছি এবং নগদ হিসাবে এই সুন্দর যন্ত্রটি দিয়ে আমার প্রথম পিসি হিসাবে সুন্দর দেখানো সত্ত্বেও 12 বা 13 বছর ছিল ভাল মনে নেই তবে আমার আবেগটি অবিশ্বাস্য ছিল আমি মিনক্রাটফ, ওয়ারক্রাফ্ট হিমায়িত সিংহাসনের মতো খেলাগুলি দিয়ে শুরু করেছিলাম তবে আমি একটি খেলা অত্যন্ত ভারী পেয়েছি এবং আমার নিবন্ধনের জন্য আমার অনেক ব্যয় হয়েছিল আমি এর খেলার যোগ্যতা মিশনগুলি কিছুই বুঝতে পারি না এবং আরও তদন্ত শুরু করি এই গেমটি সম্পর্কে ... দ্বিতীয় বংশটি আমাকে এত উত্তেজিত করেছিল যে আমি এমন একটি দেশে গেমটিতে ডলার বিনিয়োগ করেছি যেখানে কোনও ব্যক্তির তার চাহিদা পূরণের জন্য অর্থনীতি এত বড় নয় এবং বিনিয়োগ পুনরুদ্ধার করার জন্য এতটা না ছিল সব খেলার জন্য কারণ গেমটি ই এর স্তরগুলির একটি কঠিন ব্যবস্থা সরবরাহ করে ক্রোয়েডমেন্ট এবং এটি অপসারণ করা যেতে পারে যখন প্লেয়ারটি সর্বদা একটি ছোট ব্রাজিলিয়ান বংশের সংগে ধ্বংস হয়ে যায় যেখানে আমি কিছুই বুঝতে পারি না যে সবসময় অনুবাদক ব্যবহার করা উচিত তবে তারা আমাকে অস্ত্রের স্তর 20 এ নিয়ে যায় যে আক্ষরিক অর্থেই আমার ত্বক দুর্দান্ত ছিল impossible এবং সবচেয়ে ভাল কথাটি ছিল যে এটি অচল ছিল সত্যিই খুব ভাল খেলেও গেমটি ব্যক্তির বিপরীতে ব্যক্তির একটি গেমপ্লেতে আপনাকে ধরতে পারে আপনি পোষা প্রাণীকে আপনাকে সাহায্য করতে পারেন আমার জন্য সত্যিই দুর্দান্ত ছিল আমি মনে করি যে তাদের প্ল্যাটফর্মগুলির ধসের কারণে এক ডিসেম্বর! একটি আপডেট বাস্তবায়ন করেছে এবং আমার পিসি কিছুটা ধীর গতিতে চলেছে কারণ এটি এতগুলি গেম এবং ভিডিও দিয়ে ওভারলোড হয়ে গিয়েছিল এবং এটি উত্তেজিত সার্ভারটি আপডেট করার সময় হয়েছে

ভাল দুর্দান্ত ডাউনলোড আপডেটটি আপডেট করুন যতক্ষণ না আমি আমার ব্যবহারকারী নাম এবং পাসওয়ার্ড প্রবেশ করাই কারণ সিস্টেমটি এটি স্বীকৃত হয়নি, সহায়তার সাথে যোগাযোগ করুন এবং আমাকে বলুন যে তারা কয়েকদিনের মধ্যে এটি আবার সমাধান করতে চলেছে যা একইভাবে আবার নিবন্ধন করতে পারে ... সত্য এই যে আমি কখনই আমার পুরানো অ্যাকাউন্টটি অ্যাক্সেস করতে পারি না এবং এত সময় এবং অর্থ হারিয়ে যায় কারণ প্ল্যাটফর্মটি মারা যায় এবং সেদিন থেকে প্রবেশের কোনও উপায় ছিল না আমি বংশ এবং তার আপডেটগুলি সম্পর্কে আরও জানতে চাই না

সকলকে ধন্যবাদ এই পোস্টটি মনযোগ সহকারে পড়ার জন্য এই রকম সকল গেমের আপডেট পেতে আমাকে ফলো করুন এবং লাইক করুন আমার পোস্টে

আপনাদের একটা লাইক আমাকে আরো নতুন নতুন গেমস এর রিভিউ আনতে উত্তসাহ করবে

4
$ 0.00
Avatar for Jahidhasan302016
3 years ago

Comments